"টার্গেট ডিসেম্বর সিজন‌-৩ || আমার পাওয়ার আপ ৫০ স্টিম"

in আমার বাংলা ব্লগlast year (edited)

20230719_202901.jpg

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন। আমি আল্লাহর রহমতে ভাল আছি। আপনাদের মাঝে আবারো একটি পোস্ট নিয়ে হাজির হলাম। প্রথমেই আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির কে ধন্যবাদ জানাতে চাই এমন সুন্দর একটা প্রতিযোগিতার আয়োজন করার জন্য। এই প্লাটফর্মে কাজ করতে পেরে আমার কাছে অনেক ভালো লাগছে। আমি অনেকদিন থেকেই দেখে আসছি এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে কাজ করার জন্য নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়াটা খুবই গুরুত্বপূর্ণ। আর এই সক্ষমতা বৃদ্ধি করার জন্যেও কমিউনিটি থেকে বিভিন্ন ধরনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে যা আমার কাছে খুবই ভালো লেগেছে। টার্গেট ডিসেম্বর সিজন ৩ এর মাধ্যমে প্রত্যেকটি ইউজার ধারাবাহিকভাবে তাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধি করতে পারছে। তাই আমি চিন্তা করলাম যেহেতু আমিও এখানে দীর্ঘমেয়াদী ভাবে কাজ করতে চাই এজন্য আমার নিজেরও সক্ষমতা বৃদ্ধি করে নেওয়াটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এজন্য আজকে আমি কিছু স্টিম কিনলাম এবং সেটাকে সক্ষমতা বৃদ্ধি করার কাজে লাগাতে শুরু করে দিলাম। আশা করি এখন থেকে প্রত্যেক সপ্তাহেই আমি যতটা সম্ভব নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাব।

পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্ট

IMG_20230719_221543.jpg

যেহেতু আমি নতুন ইউজার তাই আমার অ্যাকাউন্টে খুব একটা বেশি স্টিম ছিল না। পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্টে ছিল ৫১.৮৬৪ স্টিম।

পাওয়ার আপ করার সময়

IMG_20230719_221605.jpg

IMG_20230719_221619.jpg

পাওয়ার আপ করার পরে আমার একাউন্ট

IMG_20230719_221633.jpg

পাওয়ার আপ করার কাজ শেষ হয়ে যাবার পরে আমার একাউন্টে স্টিমের পরিমাণ দাঁড়ালো ৫১.৮৬৪ স্টিম।

আমার গ্রহণ করা এই উদ্যোগটি আপনাদের কাছে কেমন লেগেছে তা অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন। আজকের মত এ পর্যন্তই। এখন থেকে আমি প্রতিনিয়ত চেষ্টা করে যাবো নিজের সক্ষমতা বৃদ্ধি করার কাজে নিজেকে নিয়োজিত রাখতে।।আবার একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হবার চেষ্টা করব।

Sort:  
 last year 

আপু আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো।এই প্লাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করতে চাইলে পাওয়ার আপ এর বিকল্প নেই।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

আপনি তো চমৎকার একটি পাওয়ার আপ করলেন। এত কম সময়ের মধ্যে আপনার এত বড় একটি পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। আপনি ঠিক বলছেন পাওয়ার আপ যত বেশি করা যায় তত বেশি সুন্দর ভাবে কাজ করা যায়। স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ খুবই জরুরী। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

একাউন্টঃ @fatema001
পাওয়ার বৃদ্ধিঃ = 98.0392%

 last year 

প্রথমেই আপনাকে ধন্যবাদ জানাচ্ছি স্টিম ক্রয় করে, সক্ষমতা বৃদ্ধির কাজে লাগানোর জন্য। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১০১+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56006.20
ETH 2375.33
USDT 1.00
SBD 2.33