ঘূর্ণিঝড়ের সকালে কাপ নুডুলস খাওয়া

in আমার বাংলা ব্লগlast month

IMG20240527073845_BURST001_COVER.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @fatema001 বাংলাদেশ থেকে
আজকে সোমবার,২৯ এপ্রিল ২০২৪

আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির সকলকে জানাই অনেক অনেক শুভেচ্ছা। আপনারা সবাই কেমন আছেন। আশা করছি বেশ ভালো ও সুস্থ আছেন ‌‌। আমি আল্লাহর রহমতে বেশি ভালো আছি। প্রতিদিনের মতো আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। গতকাল ভয়াবহ রূপ ধারণ করেছে আমাদের এলাকাতে। ঘূর্ণিঝড়ের কারণে আমাদের এলাকাতে প্রচুর পরিমাণে ঝড় বৃষ্টি হচ্ছে। আর এই ঝড় বৃষ্টির কারণে সকাল থেকেই বিদ্যুৎ সংযোগ বন্ধ রয়েছে। বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকার সাথে সাথে ইন্টারনেট সংযোগ ও ভালোভাবে কাজ করছে না। তারপরও আমি চেষ্টা করলাম অনেক কষ্টে আপনাদের মাঝে একটা পোস্ট শেয়ার করতে।

IMG20240527073853.jpg

IMG20240527074112.jpg

যেহেতু ঘূর্ণিঝড় এর কারনে অবস্থা খুবই খারাপ তাই সকাল থেকেই ইচ্ছা হয়েছিল কিছু খাওয়ার জন্য। যদিও বাড়িতে খাবার মত অনেক জিনিস রয়েছে তারপরও মনে হচ্ছিল যেন কি খাব কি খাব। অবশেষে মনে পড়ে গেল বাড়িতে একটা কাপ নুডুলস রয়েছে সেটা খাওয়া যেতে পারে। আর সকালে এসে নাস্তা তে এটা দিয়েই কাজ চালিয়ে দিলাম।

IMG20240527074225.jpg

IMG20240527074313.jpg

যেহেতু এটা তৈরি করতে খুব একটা বেশি সময়ের প্রয়োজন হয় না তাই অল্প সময়ে খাওয়ার জন্য এটা খুবই ভালো একটা জিনিস বলে আমি মনে করি। আর এই কারণেই এটা আপনাদের ভাইয়া বাড়িতে অনেক গুলো এনে রেখে দিয়েছে যখন ইচ্ছা হয় তখনই এটা খেতে শুরু করে দেই। হালকা গরম পানি ব্যবহার করলে এটা খাওয়ার উপযোগী হয়ে যায়।

IMG_20240527_074513.jpg

সত্য কথা বলতে অন্যান্য দিন আমি যখন এটা খেয়েছি এতটা মজা পাইনি যতটা মজা পেয়েছি ঘর-বাদলের এই দিনে খেতে। এই দিনে বাইরে যাওয়ার সুযোগ নেই তাই ঘরোয়া পদ্ধতিতে যদি এভাবে কাপ নুডুলস তৈরি করে খাওয়া যায় তাহলে ভালই হয়।

যেহেতু ইন্টারনেট সংযোগ নেই তাই এই পোস্ট করতে আমাকে অনেক কষ্ট করতে হয়েছে। আজকের মত এ পর্যন্তই পরবর্তী সময়ে আপনাদের মাঝে একটা পোস্ট নিয়ে হাজির হবার চেষ্টা করব।

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

IMG_20230624_202025.jpg

আমি মোছাঃ ফাতেমা খাতুন। আমি এই প্লাটফর্মে ২০২৩ সালের জুন মাসের ২৩ তারিখে যুক্ত হয়েছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমার শখ বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়া। বিভিন্ন ধরনের নতুন নতুন রেসিপি এবং রঙিন কাগজ ব্যবহার করে যেকোনো ধরনের জিনিস তৈরি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে।প্রাকৃতিক সৌন্দর সহ বিভিন্ন ধরনের আর্ট করতে ও আমার কাছে খুবই ভালো লাগে। আমার বাংলা ব্লগে কাজ করতে পেরে আমি অনেক আনন্দিত।।

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last month 

কাপ নুডুলস আমাদের ব্যাচেলর ছেলেদের জন্য খুবই সুন্দর একটি খাবার জিনিস। যেটাতে তেমন বেশি একটা পরিশ্রম করতে হয় না। হালকা একটু গরম পানি ব্যবহার করলেই এনাফ। আর তাছাড়া নুডুলস আমার কাছে অনেক বেশি প্রিয় বলতে পারেন ভাতের চেয়ে নুডুলস বেশি প্রিয়। যাইহোক কাপ নুডুলস খাওয়ার সুন্দর অনুভূতি শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 last month 

কাপ নুডুলস গুলো অল্প সময়েই তৈরি করা যায় আর বেশ মজা লাগে খেতে। বৃষ্টি দিলে আমার তো সব সময় ইচ্ছে করে কিছু না কিছু খাই। তাই তেমন কিছু পাচ্ছিলাম না হঠাৎ কাপ নুডুলস দেখতে পেয়ে সেটাই খেয়ে ফেললাম আর আপনাদের সাথে শেয়ার করলাম।

 last month 

ঘূর্ণিঝড়ের কারণে আপনাদের এলাকায় অনেক সমস্যা হয়েছে বুঝতে পারছি আপু। আপনাদের ওদিকে ঝড়-বৃষ্টিও মনে হয় অনেক বেশি হয়েছে। যাই হোক আপু আপনি সাবধানে থাকবেন। আপনার নুডলস খাওয়ার মুহূর্ত গুলো দেখে ভালো লাগলো।

 last month 

কি করবো আপু ঘূর্ণিঝড়ের জন্য অনেক কিছুই ক্ষতিগ্রস্ত হয়েছে এর মাঝে রান্না করতে আর ইচ্ছে করছিল না। তাই একটু কাপ নুডুলস খেয়ে নিলাম আর আপনাদের সাথে শেয়ার করলাম।

 last month 

আসলে আমাদের এখানেও সেই গতকাল রাত থেকেই লোডশেডিং চলছে। জানিনা আবার কখন কারেন্টের দেখা পাব। ইন্টারনেট সংযোগ না থাকার পরেও একটু কষ্ট করে হলেও পোস্টটি শেয়ার করেছেন যেন ভালো লাগলো। আর হ্যাঁ কিছু কিছু সময় নরমাল জিনিসগুলো কেউ একটু স্পেশাল লাগে। আর তাই হয়তো কাপ নুডুলস খেতে অন্যদিনের তুলনায় ভালো লেগেছিল। যাই হোক ধন্যবাদ আপনাকে এই পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

চেষ্টা করি ভাইয়া প্রতি সপ্তাহে এখানে উপস্থিত থাকার জন্য। ধন্যবাদ ভাইয়া।

 last month 

বেশি দারুন অনুভূতি শেয়ার করেছেন। ঝড় বৃষ্টির দিন বেশ কিছু জিনিস ভালো লাগে এই যেমন কবিতা লিখতে ভালো লাগে, আপনজনদের সাথে বসে থেকে গল্প করতে ভালো লাগে। ঠিক তেমনি আপনার নুডলস খাবার অনুভূতিটা আমার কাছে দারুন মনে হল। তবে আজকের এমন ঝড়ো হওয়া আমার কাছে মোটেও প্রত্যাশিত ছিল না।

 last month 

আপু কবিতা লিখতে ভালো লাগলেও আমি কবিতা লিখতে পারি না ‌‌। কিন্তু বৃষ্টির দিনে খাবার খেতে আমার কাছে ভীষণ ভালো লাগে সেটা যে কোন ধরনের খাবার।

 last month 

বাহ একদিকে ঘূর্ণিঝড়ের তাণ্ডব অন্যদিকে আপনার খাবারের এমন সুন্দর মুহূর্ত দেখে খুবই ভালো লাগলো। সত্যি ঝড়ের দিনে বিভিন্ন ধরনের খাবার খেতে খুব বেশি ইচ্ছে করে। যদি হয় এমন গরম গরম এক কাপ নুডলস তাহলে তো দারুন জমে যাবে আপু। সাথে যদি এক কাপ গরম চা হয় তাহলে মুহূর্তটি আরো ভালো কাটবে। খুব সুন্দর একটি মুহূর্ত শেয়ার করলেন ঘূর্ণিঝড়ের দিনেও অনেক ভালো লাগলো পড়ে।

 last month 

ঝড় উঠলেও মন তো আর থামেনা আপু। এরকম বৃষ্টির দিনে কি খায় কি খায় এমন ভাব চলে আসে আমার মধ্যে। তাই যখন শুনেছিলাম এরকম ঘূর্ণিঝড় হবে তার আগে থেকে কয়েকটা কাপ নুডুলস কিনে রেখেছিলাম।

 last month 

আসলে ঘূর্ণিঝড়ের কারণে সকালে নাস্তা এবং রান্নাবান্না করাটা বেশ কষ্টকর। তাই আপনি কাপ নুডুলস তৈরি করে খেয়েছেন। আপনার নুডলস খাওয়ার মুহূর্ত গুলো দেখে ভালো লাগলো। আসলে নুডুলস খেতে আমার খুব ভালো লাগে। আপনার নুডুলস খাওয়ার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last month 

এরকম ঘূর্ণিঝড় চারদিকে ভাঙচুর এর মধ্যে কিভাবে রান্না করে খায় বলুন তো ভাই। তাই আগে থেকেই আমি কাপ নুডুলস কিনে এনে রেখে ছিলাম। আর খুব কম সময়ে নুডুলস রেডি করে খেয়ে নিলাম।

 last month 

গতকাল আমাদের এখানেও ইন্টারনেট সংযোগ অনেক সময় পর্যন্ত বিচ্ছিন্ন ছিল আপু। যাইহোক, এই ঘূর্ণিঝড়ের সকালে কাপ নুডুলস বানিয়ে খেয়েছেন, জেনে ভালো লাগলো। আমার অবশ্য কাপ নুডুলস খেতে খুব বেশি একটা ভালো লাগেনা। অনেক ধন্যবাদ আপু আপনাকে, আমাদের সাথে আপনার এই অনুভূতি শেয়ার করার জন্য।

 last month 

কম সময়ে এরকম ভাবে নুডুলস রান্না করে খাওয়া যায় এটাই অনেক ভাই। এই ঝড় বৃষ্টির মধ্যে ভালো খারাপ আর দেখা যায় না ধন্যবাদ।

 last month 

এই ঝড় বৃষ্টির মধ্যে ভালো খারাপ আর দেখা যায় না

সেটা তো ঠিক কথা বলেছেন আপু। ঝড় বৃষ্টির মধ্যে যা পাওয়া যায় তাই ভালো।

 last month 

ধন্যবাদ ভাইয়া।

 last month 

ঘূর্ণিঝড়ের কারণে অনেক জায়গায় অনেক সমস্যা হচ্ছে, বিশেষ করে বিদ্যুৎ না থাকার জন্য।এটা সত্যি বলেছেন আপু বৃষ্টির দিনে নুডলস কিংবা খিচুড়ির স্বাদটা অনেক বেড়ে যায়।আমার মেয়েরাও কাপ নুডুলস খেতে অনেক পছন্দ করে । আপনারা নিশ্চয় বেশ মজা করে খেয়েছেন।ধন্যবাদ আপনাকে।

 last month 

ঘূর্ণিঝড়ের কারণে অনেক গাছপালা ভেঙে গেছে আপু তাই বেশিরভাগ এলাকাতে বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়েছে। যার কারণে পোস্ট সহ বিভিন্ন কাজ করতে অনেক সমস্যা হচ্ছে। তবে আপনি ঠিকই বলেছেন বৃষ্টির দিনের নুডুলস কিংবা খিচুড়ির স্বাদ একটু বেশি বেড়ে যায়।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 58728.31
ETH 3185.59
USDT 1.00
SBD 2.43