জেনারেল রাইটিং: নতুন বছরের শুভেচ্ছা

in আমার বাংলা ব্লগ7 months ago (edited)

woman-8466678_1280.jpg

ছবির লিংক

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @fatema001 বাংলাদেশ থেকে
আজকে সোমবার, ১ জানুয়ারি ২০২৪

আমার প্রিয় বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ সবাইকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। কেমন আছেন সবাই। আশা করি ভালোই আছেন। আমিও আল্লাহর রহমতে বেশ ভালো আছি। প্রথমে আমি সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানাতে চাই শুভ নববর্ষ।আবারো আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। দেখতে দেখতে বছর শেষ হয়ে গেল। নতুন বছরে আমরা সকলেই চাই সুন্দর ভাবে সময় অতিবাহিত করতে। গত বছরে আমরা অনেকেই অনেক জিনিস পেয়েছি আমার অনেক জিনিস হারিয়েছে। আমরা অনেকেই গতবছরটাকে খুবই সুন্দর ভাবে কাটাতে পেরেছি। ব্যক্তিগতভাবে ২০২৩ সালে আমার জন্য খুবই সুন্দর একটা সাল ছিল। এই সালে এমন একটা জিনিস পেয়েছি যা পাবার জন্য অনেকেই অপেক্ষা করে থাকে।

IMG20231222164946.jpg

আপনাদের মাঝে আমি একটা ছবি শেয়ার করেছি এটাই হচ্ছে আমার ২০২৩ সালের সবথেকে বড় পাওয়া। মহান সৃষ্টিকর অশেষ রহমতে ২০২৩ সালের ১৭ই ডিসেম্বর আমাদের সন্তান আবু রায়হান জন্মগ্রহণ করেন। ২০২৪ সালে তাকে নিয়েই আমাদের যত স্বপ্ন। আশা করি মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমরা এই বছরটাও অনেক সুন্দর ভাবে কাটাতে পারবো।

২০২৩ সালে আমি আপনাদের মাঝে এই কমিউনিটিতে যুক্ত হয়েছিলাম। আর এর মধ্য দিয়েই আপনাদের সাথে আমার পথ চলা। ২০২৩ সালে এমন সুন্দর একটা পরিবার পেয়েছি যার জন্য আমি অত্যন্ত খুশি। আর এই খুশির জন্য যে মানুষটা সব থেকে বড় ভূমিকা পালন করেছে সেটা হচ্ছে আমাদের সকলের প্রিয় বড় দাদা। তার অক্লান্ত পরিশ্রমের কারণেই আমরা এমন সুন্দর একটা পরিবার খুজে পেয়েছি। যেখানে আমরা খুবই সুন্দরভাবে নিজেদের মাতৃভাষায় নিজেদের মতামত প্রকাশ করার সুযোগ পাচ্ছি। আশা করি ২০২৪ সালের এই পরিবারের সাথে আরও ভালো সময় কাটাতে পারব। গত বছরে আমি এক হাজার স্টিম পাওয়ারের টার্গেট নিয়েছিলাম আর সেটা পূরণ করতে পেরেছি। আশা করি নতুন বছরে আমার এই টার্গেট টা আরো বড় হবে আর চেষ্টা করবো সেই টার্গেট টা পূরণ করার জন্য। নতুন বছরের উপলক্ষে আপনারা কি ধরনের টার্গেট গ্রহণ করেছেন সেটা আমাকে কমেন্ট করে জানাবেন। আজকের মত এ পর্যন্তই পরবর্তী দিনে আপনাদের মাঝে নতুন পোস্ট নিয়ে হাজির হবার চেষ্টা করব।

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে আপনি আজকে আমাদের মাঝে বেশ দারুন একটি পোস্ট লিখে শেয়ার করেছেন। আশা করি নতুন বছরের দিনগুলো আপনি বেশ সুন্দরভাবে কাটাতে পারবেন। আপনি একদম ঠিক বলেছেন আমাদের এই কমিউনিটি সবথেকে বড় অবদান হচ্ছে বড় দাদা। ধন্যবাদ এত সুন্দর একটা পোস্ট লিখে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আমার আজকের পোস্ট আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম ধন্যবাদ।

 7 months ago 

প্রথমেই আপনাকে জানাই নতুন বছরের শুভেচ্ছা। ২০২৩ সালে আমরা আসলেই অনেক বড় একটা জিনিস পেয়েছি। আশা করি সেটাকে নিয়েই আমাদের ভবিষ্যৎ পথ চলা আরো সুন্দর হয়ে যাবে।

 7 months ago 

ইনশাআল্লাহ।

 7 months ago 

বিগত বছরে আপনার জীবনে অনেক কিছু স্মরণীয় ঘটনা রয়েছে। আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে ভেরিফাইড মেম্বার হলেন। সেই সাথে আপনি নতুন মা হলেন। এর চেয়ে অনেক আনন্দের কি আছে। সবকিছু মিলিয়ে আপনার আগামী দিন যেন আরো ভালো কাটুক সেই কামনা করি।

 7 months ago 

দোয়া করবেন আপু।

 7 months ago 

নতুন বছরকে কেন্দ্র করে দারুন একটি পোস্ট আপনি শেয়ার করেছেন আপু।নতুন বছর সবার ভালো কাটুক।পিছনের সব ব্যর্থতা গুলো বাদ দিয়ে সামনের দিকে সকলে এগিয়ে যাক এই কামনা করি।ধন্যবাদ আপু সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 7 months ago 

আপনার সুন্দর মতামত জানতে পেরে ভালো লাগলো ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60986.74
ETH 2636.75
USDT 1.00
SBD 2.63