"টার্গেট ডিসেম্বর সিজন‌-৩ || আমার পাওয়ার আপ ৫০ স্টিম"

in আমার বাংলা ব্লগlast year

20230719_202901.jpg

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই। আশা করি ভালোই আছেন। দেখতে দেখতে আমার একাউন্টে ৩০০ স্টিম এর বেশি হয়ে গেল। যেহেতু বর্তমান সময়ে স্টিমের দাম কিছুটা কম রয়েছে তাই আমি আগে থেকেই কিছু স্টিম কিনে রেখে দিয়েছি। কারণ যেকোনো সময়ই এর দাম বৃদ্ধি পেয়ে গেলে তখন আমি আর এটা কিনতে পারবো না। আমি এই ডিসেম্বর এর মধ্যে ১০০০ স্টিম পাওয়ার করার টার্গেট নিয়েছি। দেখা যাক এই ডিসেম্বরের মধ্যে আমি আমার টার্গেট পূরণ করতে পারি কিনা। আমরা যারা নতুন ইউজার পেয়েছি তাদের জন্য প্রত্যেক সপ্তাহে পাওয়ার আপ করা একটু কষ্টসাধ্য ব্যাপার। যেহেতু আমি আগে থেকেই কিছু স্টিম কিনে ফেলেছি তাই আমার পাওয়ার আপ করতে আর কতটা সমস্যায় পড়তে হচ্ছে না। এই কারণে আমি এখন প্রত্যেক সপ্তাহেই ৫০ স্টিম করে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারব। আমার স্বামী এই প্লাটফর্মে দীর্ঘদিন থেকে কাজ করে যার কারণে আমি তার কাছ থেকে জেনেছি যে এই প্লাটফর্মে যে যত বেশি পরিমাণে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারবে সে ততো ভালোভাবে কাজ করতে পারবে। এই জন্যই আমি এই সিজনে এমন টার্গেট গ্রহণ করেছি। দেখা যাক আমি আমার এই টার্গেট পূরণ করতে পারি কিনা।

পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্ট

IMG_20230816_062833.jpg

যেহেতু আমি নতুন ইউজার তাই আমার অ্যাকাউন্টে খুব একটা বেশি স্টিম ছিল না। পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্টে ছিল ২৫২.২৩৩ স্টিম পাওয়ার।

পাওয়ার আপ করার সময়

IMG_20230816_062853.jpg

IMG_20230816_062908.jpg

পাওয়ার আপ করার পরে আমার একাউন্ট

IMG_20230816_062924.jpg

পাওয়ার আপ করার কাজ শেষ হয়ে যাবার পরে আমার একাউন্টে স্টিমের পরিমাণ দাঁড়ালো ৩০২.২৩৩ স্টিম পাওয়ার।পরবর্তী সময়ে আমি আবারও একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হবার চেষ্টা করব।

Sort:  
 last year 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন দেখে বেশ ভালো লাগলো। স্টিমেট এই প্ল্যাটফর্মে নিজেকে টিকিয়ে রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন অবশ্যই সৃজন থ্রি শেষ হওয়ার আগে আপনি আপনার লক্ষ্যে পূরণ করতে পারবেন।

 last year 

প্রতি সপ্তাহে ৫০করে পাওয়ার আপ করলে আপনি ডিসেম্বরের মাঝে খুব সহজেই আপনার ১০০০স্টিমের টার্গেট পূরণ করতে পারবেন। এই পাওয়ার আপ আপনার সাথে সাথে কমিউনিটির ও শক্তি বৃদ্ধিতে ভূমিকা রাখবে। শুভ কামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

পাওয়ার আপ করতে আমরা সকলেই ভালোবাসি। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভালো লাগলো। দোয়া করি খুব শিগগিরই আপনি আপনার টার্গেট পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ।

 last year 

যদি ধারাবাহিকতা বজায় রাখতে পারেন তাহলে খুব সহজেই এই ডিসেম্বরের মধ্যে আপনি আপনার টার্গেট এ পৌঁছে যেতে পারবেন। ৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনি ৩০২ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last year 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ তে আপনি ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন অনেক ভাল একটি কাজ করেছেন এভাবেই এগিয়ে যান।আপনার জন্য শুভ কামনা রইলো।

Posted using SteemPro Mobile

 last year 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি সক্ষমতা অর্জন। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে আমার ভীষণ ভালো লাগলো। আপনি এই সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এটি খুবই ভালো একটি কাজ। এভাবে এগোতে থাকলে আপনার লক্ষ্যে পৌঁছাতে আর বেশি সময় লাগবে না।

 last year 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। আপনি যদি প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করেন, তাহলে খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনি এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করে এগিয়ে যান। আমাদের সবার জন্য পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূর্ণ। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন এটাই কামনা করি।

 last year 

এক হাজার স্টিম পাওয়ার তৈরি করার উদ্দেশ্যে বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করেছেন আর এই ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি এক ধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 last year 

স্টিমিট প্ল্যাটফর্মে ভালোভাবে টিকে থাকতে হলে পাওয়ার আপ খুবই জরুরী। আপনি চমৎকার একটি পাওয়ার আপ করলেন অনেক ভালো লেগেছে। আপনার একাউন্টের সক্ষমতা আরো একধাপ এগিয়ে গেল। আশা করি এভাবে পাওয়ার আপ করার মাধ্যমে নিজের স্থান শক্ত করে নিবেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59378.58
ETH 2646.25
USDT 1.00
SBD 2.46