"টার্গেট ডিসেম্বর সিজন‌-৩ || আমার পাওয়ার আপ ৫০ স্টিম"

in আমার বাংলা ব্লগ7 months ago

20230719_202901.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @fatema001 বাংলাদেশ থেকে
আজকে বুধবার, ১৩ ডিসেম্বর ২০২৩

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে পুনরায় আরও একটা নতুন পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম। এই কমিউনিটিতে যুক্ত হবার পর থেকে আমি সিদ্ধান্ত নিয়েছিলাম নিজের সক্ষমতা ভালোভাবে বৃদ্ধি করব। এজন্য আমি এই সিজনে টার্গেট দিয়েছিলাম ১০০০ স্টিম পূরণ করব। আমার সেই টার্গেট আমি ইতিমধ্যেই পূরণ করতে পেরেছি বলে নিজের কাছেই ভালো লাগছে। পরবর্তী সিজনে আরো বড় টার্গেট গ্রহণ করব আর চেষ্টা করব সেটাকে পূরণ করার। কেননা এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদী ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। যত বেশি পরিমাণে নিজের সক্ষমতা বৃদ্ধি করা যাবে নিজের কাজটা ততটাই সহজ হয়ে যাবে। শুধুমাত্র কাজ সহজ হবে তা কিন্তু নয় নিজের উপার্জনের পরিমাণটাও সক্ষমতা বৃদ্ধি করার সাথে সাথেই বৃদ্ধি পাবে। প্রত্যেক সপ্তাহের ধারাবাহিকতা বৃদ্ধি করার জন্য আজকে ও আমি আপনাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার আপ করে একটা পোস্ট শেয়ার করছি।

পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্ট

IMG_20231213_192102.jpg

যেহেতু আমি নতুন ইউজার তাই আমার অ্যাকাউন্টে খুব একটা বেশি স্টিম ছিল না। পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্টে ছিল ১৩১০.১৯২ স্টিম পাওয়ার।

পাওয়ার আপ করার সময়

IMG_20231213_192117.jpg

IMG_20231213_192135.jpg

পাওয়ার আপ করার পরে আমার একাউন্ট

IMG_20231213_192153.jpg

পাওয়ার আপ করার কাজ শেষ হয়ে যাবার পরে আমার একাউন্টে স্টিমের পরিমাণ দাঁড়ালো ১৩৬০.১৯২ স্টিম পাওয়ার।পরবর্তী সময়ে আমি আবারও একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হবার চেষ্টা করব।

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। সিজন থ্রিতে আপনার লক্ষ্য ছিল ১০০০ স্টিম পাওয়ার আপ করা। আপনি খুব সহজেই সেই লক্ষ্য অতিক্রম করেছেন দেখে বেশ ভালো লেগেছে। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 7 months ago 

আশা করি পরবর্তী সিজনে অনেক বড় টার্গেট নেব আর সেটা পূরণ করব।

 7 months ago 

বাহ আপু আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন যা দেখে সত্যি অনেক ভালো লাগলো। স্টিম প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। নিয়মিত পাওয়ার বৃদ্ধি করুন শক্তি অর্জন করুন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য ।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আমি আপনার ঘুমিয়ে ঘুমিয়ে কাজ করতে চাই সেজন্যই তো প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছি।

 7 months ago 

অনেক ভালো নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে থাকেন ভবিষ্যতের ভালো কাজে দিবে।

 7 months ago 

আপনার এই সিজনে টার্গেট ছিল ১০০০ স্টিম তা পূরণ করতে পেরেছেন জেনে ভালো লাগলো। আপনি সামনে আরও বড় টার্গেট নিবেন জেনে খুশি হলাম। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আপনার জন্য শুভকামনা রইল।

 7 months ago 

এই ডিসেম্বরে নিজের টার্গেট পূরণ করতে পেরেছি এটার জন্য আমার কাছে অনেক ভালো লেগেছে।

 7 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আমার পাওয়ার বৃদ্ধি করা দেখে আপনি উৎসাহ পান এটা জানতে পেরে খুবই ভালো লাগলো ভাইয়া।

 7 months ago 

পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো ভাই। এই প্লাটফর্মে দীর্ঘসময় টিকে থাকার জন্য পাওয়ার আপ করা প্রয়োজন। বেশ ভালো একটা অ্যামাউন্ট টার্গেট করেছেন। আর এভাবে নিয়মিত ভাবে বড় অ্যামাউন্টের পাওয়ার আপ করতে থাকলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। অনেক শুভ কামনা রইলো আপনার জন্য।

 7 months ago 

আমি প্রত্যেক সপ্তাহেই চেষ্টা করি পঞ্চাশ স্টিম করে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে।

 7 months ago 

আপনি তো দেখছি প্রতি সপ্তাহেই ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন। সত্যি বলতে এমন করে পাওয়ার আপ করে নিজের একাউন্ট কে অনেক বেশী এগিয়ে নিয়ে যাওয়াই হলো বুদ্ধিমতির কাজ। এগিয়ে যান এমন করে। শুভ কামনা রইল আপনার জন্য।

 7 months ago 

টার্গেট ডিসেম্বর এর কারণে ধারাবাহিকতা বজায় রাখাটা আমার জন্য সহজ হয়ে গিয়েছে।

 7 months ago 

আপনি আপনার টার্গেট এক হাজার স্টিম পাওয়ার ইতিমধ্যেই পূরণ করে ফেলেছেন এটা জেনে খুবই ভালো লাগলো। আসলে এই প্লাটফর্মে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ১৩৬০ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 7 months ago 

আপনার কাছ থেকেই নিজের সক্ষমতা বৃদ্ধি করার গুরুত্বটা জানতে পেরেছি আর সেই থেকেই কাজ চালিয়ে যাচ্ছি।

 7 months ago 

আপনি বরাবরই পাওয়ার আপ করেন।পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা যে যত বেশি পাওয়ার আপ করবো আমাদের আইডি ততই শক্তি বৃদ্ধি পাবে। আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 7 months ago 

চেষ্টা করি ভাইয়া প্রত্যেক সপ্তাহে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে।

 7 months ago 

আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন আপু অনেক ভালো লাগে। প্রতি সপ্তাহে আপনি কম বেশি পাওয়ার আপ করে থাকেন। অনেক সুন্দর একটি পরিকল্পনা আপনার। এভাবে যদি এগিয়ে যেতে থাকেন আপনি সফল হবেন নিশ্চয়ই। অনেক ধন্যবাদ আপু ৫০ স্টিম পাওয়ার আপ করার জন্য।

 7 months ago 

আসলে প্রতিনিয়ত যদি এভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারে তাহলে একদিন অনেক স্টিম এর মালিক হব।

 7 months ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে ভীষন ভালো লাগে।আপনি আজ ৫০ স্টিম পাওয়ার আপ করলেন।এভাবে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করছেন। ধারাবাহিকতা বজায় রেখে নিজ লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আমারও নিজের সক্ষমতা বৃদ্ধি করার পোস্টগুলো দেখলে অনেক ভালো লাগে তাই তো নিজেও সক্ষমতা বৃদ্ধি করে নেই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.028
BTC 57297.27
ETH 3101.41
USDT 1.00
SBD 2.41