"টার্গেট ডিসেম্বর সিজন‌-৩ || আমার পাওয়ার আপ ৫০ স্টিম"

in আমার বাংলা ব্লগ9 months ago

20230719_202901.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @fatema001 বাংলাদেশ থেকে
আজকে বুধবার, ৪ অক্টোবর ২০২৩

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই। আশা করি ভালোই আছেন। আজকে আমি আপনাদের মাঝে আবারও একটা পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম। এই প্লাটফর্মে আসার পর থেকে আবার সময়টা খুবই ভালো কাটছে। দিনের মধ্যে যখনই সময় পায় তখনই এই প্লাটফর্মের মানুষদের সাথে যুক্ত হয়ে যাই। এটা যেন আমার আরও একটা পরিবার হয়ে গিয়েছে। আর এই পরিবারে দীর্ঘ সময় টিকে থাকার জন্য আমি সবসময় নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছি। কেননা আমি জানি এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকতে হলে আমাকে অবশ্যই নিজের সক্ষমতা বৃদ্ধি করে নিতে হবে। যেহেতু প্রত্যেক সপ্তাহে নিজের সক্ষমতা বৃদ্ধি করি সেই ধারাবাহিকতা বজায় রাখার জন্য আজকেও আমি ৫০ স্টিম পাওয়ার আপ করে আপনাদের মাঝে একটা পোস্ট শেয়ার করেছি।

পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্ট

IMG_20231009_215653.jpg

যেহেতু আমি নতুন ইউজার তাই আমার অ্যাকাউন্টে খুব একটা বেশি স্টিম ছিল না। পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্টে ছিল ৬০৪.০৫৫ স্টিম পাওয়ার।

পাওয়ার আপ করার সময়

IMG_20231009_215708.jpg

IMG_20231009_215721.jpg

পাওয়ার আপ করার পরে আমার একাউন্ট

IMG_20231009_215826.jpg

পাওয়ার আপ করার কাজ শেষ হয়ে যাবার পরে আমার একাউন্টে স্টিমের পরিমাণ দাঁড়ালো ৬৫৪.০৫৫ স্টিম পাওয়ার।পরবর্তী সময়ে আমি আবারও একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হবার চেষ্টা করব।

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 9 months ago 

৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আরো ক্ষমতাধর হলেন। এভাবেই আপনি আপনার ক্ষমতাকে বৃদ্ধি করছেন, ক্ষমতা যত বেশি হবে তত আপনি শক্তিশালী হবেন।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আপনাদের মত আমিও একটু শক্তিশালী হতে চাচ্ছি।

 9 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। স্টিম প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকুন শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 9 months ago 

ধন্যবাদ আপু।

 9 months ago 

আপনি বেশ বড় একটা সংখ্যা সঞ্চয় করেছেন আপনার ওয়ালেটে, ডিসেম্বর মাসের কে সামনে রেখে আপনি ৫০ স্টিম সংগ্রহ করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 9 months ago 

প্রতি সপ্তাহে আমি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি ভাইয়া।

 9 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ৫০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আসলে স্টিমেট এই প্লাটফর্মে নিজের কাজের ধারাবাহিকতা বজায় রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 9 months ago 

একদম ঠিক বলেছেন স্টিমেটে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

 9 months ago 

পাওয়ার আপ মানে হচ্ছে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি। যতো বেশি পাওয়ার আপ করা যায় ততো বেশি দীর্ঘমেয়াদি কাজ করতে সুবিধা হয়। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি আরো একধাপ এগিয়ে গেলেন ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে। আপনি খুব সুন্দর টার্গেট নিয়ে গিয়ে যাচ্ছেন। আশা করি ডিসেম্বর এর আগেই পূরণ করতে পারবেন। অনেক ভালো লাগলো শুভকামনা রইলো আপনার জন্য।

 9 months ago 

জ্বী ভাইয়া চেষ্টা করব ডিসেম্বরের আগেই আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য।

 9 months ago 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্ট অনেকটা সমৃদ্ধি করে নিলেন। স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 9 months ago 

আপনাদের মাঝে সম্পূর্ণ ধাপ গুলো শেয়ার করার চেষ্টা করেছি আপু।

 9 months ago 

আপু আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্যে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনার জন্য শুভকামনা রইল যাতে তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন।

 9 months ago 

আমার পাওয়ার আপ করা দেখে আপনার ভালো লেগেছে শুনে বেশ ভালো লাগলো আপু।

 9 months ago 

কোথায় আছে যত গতি তত বৃদ্ধি আর কথাটা আপনি আস্তে আস্তে প্রমাণ করে দিচ্ছেন। আজ আপনি অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করে আপনার একাউন্টটাকে আরো শক্তিশালী করেছেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি একদিন না একদিন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এভাবে প্রতিনিয়ত একটু একটু করে সামনের দিকে এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 9 months ago 

চেষ্টা করছি আপু একটু একটু করে অনেক পাওয়ার আপ করার।

 9 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 9 months ago 

আমার পাওয়ার আপ করা দেখে আপনি উৎসাহ পেলেন জেনে আমার ভীষণ ভালো লাগলো।

 9 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা। আমি লক্ষ্য করে দেখছি আপনি প্রত্যেক সপ্তাহে ৫০ স্টিম করে পাওয়ার আপ করে যাচ্ছেন। আসলে নিজের অ্যাকাউন্টর সক্ষমতাকে বৃদ্ধি করা খুবই জরুরী। আপনি যদি এই পাওয়ার আপের ধারাবাহিকতা এভাবে বজায় রাখতে পারেন তাহলে অনেক দূরে এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 9 months ago 

জ্বী ভাইয়া আমি প্রতি সপ্তাহে একটি করে পাওয়ার পোস্ট করে থাকি। চেষ্টা করি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67167.83
ETH 3499.47
USDT 1.00
SBD 2.81