"টার্গেট ডিসেম্বর সিজন‌-৪ || আমার পাওয়ার আপ ১০ স্টিম"

in আমার বাংলা ব্লগ7 months ago

IMG-20240107-WA0014.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @fatema001 বাংলাদেশ থেকে
আজকে সোমবার, ৮ জানুয়ারি ২০২৪

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে পুনরায় আরও একটা নতুন পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম। এই প্লাটফর্মে আসার পর থেকে আমি প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি নিজের সক্ষমতা বৃদ্ধি করে নিতে। কেননা আমি এই প্লাটফর্মে যুক্ত হবার আগেই নিজের সক্ষমতা বৃদ্ধি করার বিষয়ে খুবই ভালোভাবে ধারণা লাভ করেছিলাম। যেহেতু আপনাদের ভাইয়া এই প্লাটফর্মে অনেকদিন যাবত যুক্ত রয়েছে তাই সেই বিষয়গুলো শিখতে আমার খুব একটা পরিশ্রম করতে হয়নি। প্রথম বছরে আমি চেষ্টা করেছিলাম যতটা সম্ভব নিজের সক্ষমতা বৃদ্ধি করব সেজন্য আজ পর্যন্ত আমি এই প্লাটফর্ম থেকে কোন টাকা উত্তোলন করিনি। আর সেজন্যই আমি মাত্র কয়েক মাসের মধ্যেই ১৪০০ স্টিম পাওয়ার সংগ্রহ করতে পেরে গিয়েছি। এই বছরে যদিও কিছুটা টাকার প্রয়োজন হবে তারপরও আমি চেষ্টা করে যাবো প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য যেন আমার ভবিষ্যৎ পথ চলাটা আরো সুন্দর হয়ে যায়। এই বছরে আমি ৩০০০ স্টিম পাওয়ার সংগ্রহ করার জন্য টার্গেট গ্রহণ করেছি। আর সেই টার্গেট অনুযায়ী প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাব।

পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্ট

IMG_20240108_101137.jpg

যেহেতু আমি নতুন ইউজার তাই আমার অ্যাকাউন্টে খুব একটা বেশি স্টিম ছিল না। পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্টে ছিল ১৪৫৩ স্টিম পাওয়ার।

পাওয়ার আপ করার সময়

IMG_20240108_101153.jpg

IMG_20240108_101207.jpg

পাওয়ার আপ করার পরে আমার একাউন্ট

IMG_20240108_101223.jpg

পাওয়ার আপ করার কাজ শেষ হয়ে যাবার পরে আমার একাউন্টে স্টিমের পরিমাণ দাঁড়ালো ১৪৬৩ স্টিম পাওয়ার।পরবর্তী সময়ে আমি আবারও একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হবার চেষ্টা করব।

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন। এই সিজনে আপনি ৩ হাজার স্টিম পাওয়ার করবেন বলে ঠিক করেছেন।আশাকরি ধীরে ধীরে নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আপনি নতুন বছরে তিন হাজার স্টিম পূরণ করার টার্গেট নিয়েছেন দেখে খুব ভালো লাগলো আপু। নিজের লক্ষ্যে পৌঁছানোর উদ্দেশ্যে আপনি 10000 স্টিম পাওয়ার আপ পোস্ট করলেন। পাওয়ার আপ করা আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আর পাওয়ার আপ মানেই হচ্ছে সক্ষমতা বৃদ্ধি করা। আর যে ধারাবাহিকতা বজায় রেখে যত বেশি পাওয়ার আপ করবে, সে তত তাড়াতাড়ি নিজের স্থান শক্ত করতে পারবে এবং নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবে। দোয়া করি যেন আপনি আপনার তিন হাজার স্টিম শীঘ্রই পূরণ করতে পারেন।

 7 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আসলে স্টিমেট এই প্লাটফর্মে নিজের ধারাবাহিকতা বজায় রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। এই বছরে আপনি আপনার টার্গেট নিয়েছেন ৩০০০ স্টিম পাওয়ার পূরণ করা। আশা করি খুব দ্রুত পূরণ করতে পারবেন।

Posted using SteemPro Mobile

 7 months ago 

এই বছরে আপনি তিন হাজার স্টিম পাওয়ার সংগ্রহ করার টার্গেট গ্রহণ করেছেন জেনেই ভালো লাগলো। এতদিন ধরে পাওয়ার আপ করার কারণে আপনি ১৪০০ স্টিম পাওয়ার সংগ্রহ করতে পেরেছেন। আপনার বর্তমান পাওয়ার দেখে সত্যি খুবই ভালো লেগেছে আমার কাছে। আপনার আজকের দশ স্টিম পাওয়ার আপ দেখেও খুব ভালো লাগলো। ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করা সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। এভাবে ধীরে ধীরে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যান।

 7 months ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। নতুন ইউজার হিসেবে আপনি বেশ কিছু পাওয়ার আপ করে ফেলেছেন। নতুন সিজনে প্রথমে ১০ স্টিম পাওয়ার আপ করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যি অনেক ভালো লাগলো। নতুন বছরে তিন হাজার স্টিম টার্গেট করে পাওয়ার আপ শুরু করেছেন। দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের সবাই পাওয়ার আপ করা দরকার। তবে চেষ্টা করলে খুব তাড়াতাড়ি আপনার এই কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করতে পারবেন। পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যান এই কামনা করি।

 7 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন-৪ আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। আশা করি আপনার তিন হাজার স্টিম পাওয়ার পূর্ণ হবে। এভাবেই সামনের দিকে এগিয়ে চলুন।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আজকে আপনি দেখতেছি শক্তি বৃদ্ধি করার জন্য দশ স্টিম পাওয়ার আপ করেছেন। সিজন ফোর পাওয়ার আপ চালু হয়েছে। এই কারণে সবাই নতুন টার্গেট নিয়ে পাওয়ার আপ চালু করেছে। তবে আপনার টার্গেট ৩০০০ এসপি পাওয়ার আপ করা। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। আশা করি আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করবেন এই কামনা করি।

 7 months ago 

আসলেই এই প্ল্যাটফর্মে সুন্দর ভাবে কাজ করার জন্য পাওয়ার আপ করা অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয় ৷ আজ আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো ৷ এভাবেই এগিয়ে যান , আপনার জন্য শুভকামনা রইল ৷

 7 months ago 

টার্গেট ডিসেম্বর ৪ এ আপনি অনেক বড় একটা এমাউন্ট আপনার একাউন্টে জমা করার চিন্তা ভাবনা করেছেন। নিজের শক্তি বৃদ্ধি ও দীর্ঘ মেয়াদি কাজের জন্য পাওয়ার আপ করা খুবই জরুরি। দোয়া করি আপনি আপনার লক্ষে খুব দ্রুত পৌঁছে যাবেন ইনশাল্লাহ।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61159.70
ETH 2631.81
USDT 1.00
SBD 2.63