"টার্গেট ডিসেম্বর সিজন‌-৩ || আমার পাওয়ার আপ ৫০ স্টিম"

in আমার বাংলা ব্লগlast year

20230719_202901.jpg

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই। আশা করি ভালোই আছেন। আমি ও আল্লাহর রহমতে ভালোই আছি। আজকে আমি আপনাদের মাঝে আরও একটা নতুন পোস্ট নিয়ে হাজির হয়ে গিয়েছে। এই কমিউনিটিতে আসার পর থেকে নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য আমি চেষ্টা করে যাচ্ছি। যেহেতু নতুন ইউজার তাই উপার্জনের পরিমাণ কম এজন্য আমি কিছু স্টিম কিনে নিজের সক্ষমতা বৃদ্ধি করার কাজ চালিয়ে যাচ্ছি। চেষ্টা করব এভাবেই প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করে নেবার। কেননা আমি এই প্ল্যাটফর্মে আসার পর থেকে উপলব্ধি করতে পেরেছি যে এখানে টিকে থাকতে হলে নিজের সক্ষমতা বৃদ্ধি করে নেয়াটা খুবই জরুরী। আর হয়তোবা আপনারা সকলেই জানেন আমাকে শেখানোর জন্য একজন মানুষ রয়েছে। যে কোন বিষয়গুলো আমি তার কাছ থেকেই ভালোমতো শিখে নেবার চেষ্টা করি। আমি সিদ্ধান্ত নিয়েছি এখন থেকে প্রত্যেক সপ্তাহে ৫০ স্টিম করে পাওয়ার আপ করব। সেই ধারাবাহিকতা বজায় রাখার জন্য আজকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করে আপনাদের মাঝে একটি পোস্ট শেয়ার করছি।

পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্ট

IMG_20230726_200916.jpg

যেহেতু আমি নতুন ইউজার তাই আমার অ্যাকাউন্টে খুব একটা বেশি স্টিম ছিল না। পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্টে ছিল ১০১.৯১৭ স্টিম পাওয়ার।

পাওয়ার আপ করার সময়

IMG_20230726_200933.jpg

IMG_20230726_200943.jpg

পাওয়ার আপ করার পরে আমার একাউন্ট

IMG_20230726_200955.jpg

পাওয়ার আপ করার কাজ শেষ হয়ে যাবার পরে আমার একাউন্টে স্টিমের পরিমাণ দাঁড়ালো ১৫১.৯১৭ স্টিম পাওয়ার।

আমার গ্রহণ করা এই উদ্যোগটি আপনাদের কাছে কেমন লেগেছে তা অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন। আজকের মত এ পর্যন্তই। এখন থেকে আমি প্রতিনিয়ত চেষ্টা করে যাবো নিজের সক্ষমতা বৃদ্ধি করার কাজে নিজেকে নিয়োজিত রাখতে।।আবার একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হবার চেষ্টা করব।

Sort:  
 last year 

এখানে টিকে থাকতে হলে নিজের সক্ষমতা বৃদ্ধি করে নেয়াটা খুবই জরুরী।

একদম ঠিক বলেছেন আপনি আপু। আর নতুন মেম্বার হিসেবে ও আপনি পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। সামনে এগিয়ে যান আপু শুভকামনা রইল।

 last year 

এই প্ল্যাটফর্ম মেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া।৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনি ১৫১ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 last year 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবে করেই আপনি আপনার ধারাবাহিকতা অব্যাহত রাখুন।শুভকামনা রইল আপনার জন্য।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

আপনি বেশ ভালো এমাউন্ট এর পাওয়ার আপ করেছেন আপু। প্রতি সপ্তাহে ৫০ স্টিম করে পাওয়ার আপ করলে,দিনদিন আপনার আইডির সক্ষমতা অনেক বৃদ্ধি পাবে। আপনি ইতিমধ্যে ১৫১+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এই জন্য আমাদের নিয়মিত পাওয়ার আপ করা সবার উচিৎ। আপনি নতুন অবস্থায় বেশ বড় একটা অংশ পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। শুভ কামনা থাকবে আপনার জন্য।

 last year 

আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল যাতে তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন।

 last year 

যত বেশি পাওয়ার আপ ততো বেশি ক্ষমতা অর্জন। ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার ক্ষমতা কারো বৃদ্ধি করলেন। শুভকামনা রইল।

 last year 

একাউন্টঃ @fatema001
পাওয়ার বৃদ্ধিঃ =49.505%

 last year 

আপনার 50 স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। পাওয়ার আপ করে নিজের ক্ষমতা বৃদ্ধি করা যায়। আশা করি পাওয়ার আপ সবসময় করে নিজের এ্যাবলেটি বৃদ্ধি করবেন। শুভকামনা রইল পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যান।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62164.65
ETH 2439.44
USDT 1.00
SBD 2.67