আমার বিয়ের জন্য শপিং।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি আল্লাহর রহমতে। আজকে আরো একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকের পোস্ট খুবই অন্যরকম।আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব আমার বিয়ে শপিং। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

2022-10-18_17.23.02.jpg

সকাল বেলা রেডি হয়ে নিলাম। আজকে সারা দিনের জন্য রেডি হয়ে বেরোলাম কারণ আজকে বিয়ের শপিং। যেহেতু আমার বিয়ের শপিং সআমাকে তো যেতেই হবে রেডি হয়ে নিয়েছে ।তারপর বাজারের দিকে গেলাম সেখান থেকে আমার খালা সহ একসাথে চলে গিয়েছে। তারপর ছেলের বাড়ি থেকে কিছু লোকজন এলো মেয়েদের বাড়ি থেকে কিছু লোকজন এলো। সবাই মিলে এক সাথেই শপিং করা হয়। তো সবাই এলো আমরা শপিং করা স্টার্ট করে দিলাম । প্রথমেই তো বিয়ের দিনের জিনিস কিনতে হয়। তার জন্য আমি কিনতে বলেছি লেহেঙ্গা। শেষে লেহেঙ্গাই কেনা হলো। লেহেঙ্গাটি ছিল মকমলের কাপড়ের। আমি জানতাম না যে লেহেঙ্গা শুধু মকমল আর জর্জেট কাপড়ের হয় । আমি ভেবেছি কাতান কাপড়ের লেহেঙ্গা হয়।আমি একটু খয়রি রঙে নিয়েছি।

IMG_20221018_114947.jpg

IMG_20221018_115223.jpg

এরপর কয়েকটি শাড়ি কেনা হলো আমার জন্য ।একটা ছিল খয়রি , একটা লাল, একটা পেস্ট কালার আরেকটা সাদা। শাড়ি গুলো কেনার পর হলুদের শাড়ি কেনা হলো । অবশ্যই হলুদের শাড়িতে হলুদ রঙেরই হবে। এরপর আমাদের তরফ থেকে আম্মু এবং ফুফুর জন্য দুটো শাড়ি কিনে দেওয়া হল। এরপর তারাও আমার আম্মু খালার জন্য শাড়ি কিনে দিয়েছে। শাড়ি সাথে মিলিয়ে ব্লাউজ পেটিকোট সব কিছুই কেনা হলো ।মোটামুটি জামা কাপড়ের বিষয়টা খুবই তাড়াতাড়ি হয়ে গিয়েছিল।

IMG_20221018_114742.jpg

IMG_20221018_114207.jpg

তারপর আমরা ছেলেকে পাঞ্জাবি পায়জামা হলুদের জন্য কিনে দিয়েছিলাম জুতো কসমেটিক্স ইত্যাদি। আমার জন্য কসমেটিকস কিনতে গিয়েছিল। কসমেটিক্স দোকানে প্রথমে গোল্ড প্লেটেড গয়না গুলো দেখানো হলো । গোল্ড প্লেটেড গয়না কেনা হয়েছে। চুড়ি কেনা হয়েছে, গলার হার, নথ, মাথার টিকলি কেনা হলো । এরপর কসমেটিক আইটেমের মধ্যে কেনা হয়েছে। আর কসমেটিকসের আইটেম গুলো কিনতে কিন্তু অনেক লেট হয়ে গিয়েছিল প্রায় দুপুর গড়িয়ে গেল। সবার অনেক খিদে পেয়েছিল। তার মধ্যে আমাদের সাথে শপিং করতে একটা ছোট্ট বাবু এসেছিল । বাবুটি খুবই ছোট আর কিউট ছিল ।বাবুর মা শপিং করতে এসেছিল এরপর বাবু কান্নাকাটি করে বাবুর মা চলে গেল।

IMG_20221018_121807.jpg

IMG_20221018_121926.jpg

তারপর আমরা গিয়ে বেরিয়ে ব্যাগ দোকানে গিয়েছি। ব্যাগ কেনার জন্য প্রথমে একটা ব্যাগ দোকানে গিয়েছিলাম। সেখানে অনেক ধরনের ব্যাগ বের করা হলো কিন্তু কারো ব্যাগগুলো পছন্দ হয়নি । এরপর তো আর একটি ব্যাগ দোকানে যাওয়া সম্ভব না তাই এখান থেকেই একটা সুন্দর দেখে ব্যাগ কিনে নেওয়া হলো। এরপর জুতা কেনা হল।

IMG_20221018_123044.jpg

IMG_20221018_130646.jpg

আমরা আর পারছিলাম না সবাই হাপিয়ে গিয়েছে শপিং করতে করতে। আমরা খেতে গিয়েছি একটা রেস্টুরেন্টে দুপুরের খাওয়ারটা। আমরা খেয়ে নিয়েছি সবাই মিলে । খাওয়া-দাওয়া শেষ বোরকা কেনা হয়নি কারণ শপিংমলে কারেন্ট ছিল না। কারেন্ট চলে গিয়েছিল অন্ধকারে কিছু দেখা যাচ্ছিল না সেজন্য বোরকা কিনা একটা ক্যান্সেল হয়ে গিয়েছে । বোরকা হয়তো অন্য কোন একদিন কিনবে। আর এখানেই আমাদের শপিং শেষ হল আমার বিয়ের শপিং টা শেষ হলো। এটা আমার লাইফের প্রথম সবচেয়ে বড় শপিং এবং শেষ শপিং। আমার লাইফে আমি যতটুক জানি এবং আমার যতটুক ধারনা এত বড় শপিং আমি আজকে প্রথম বার করলাম লাইফে আর কখনো করবোও না করার সুযোগ হবে না। আশা করি আপনাদের সবার আমার বিয়ে শপিং এর পোস্টটি ভালো লাগবে।

পোস্ট বিবরণ

শ্রেণীবিয়ের শপিং
ফটোগ্রাফার@fasoniya
ডিভাইসVivo Y15s
লোকেশনফেনী


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি। আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


1 (1).png

IMG-20221013-WA0015.jpg

Sort:  
 2 years ago 

বিয়ের দাওয়াত তো দিলে না,,রাগ করছি☹।একটা কথা বলতো আমার ছেলেরে কখন নিছো,হ্যাঁ?
আমার ছেলেরে নিয়ে শপিং করছো আবার ও দেখি তোমার দিকেও তাকিয়ে আছে।আচ্ছা,,,, সবাই তাহলে আমারে বাদ দিয়া শপিং করতে গেছো,,আমি নাই,হায় হায়🥺🥺।

 2 years ago 

ধন্যবাদ খুব সুন্দর একটি কমেন্ট করেছেন।আপনার ছেলে যেহেতু ছবির মধ্যে আছে তার মানে আপনি‌ ও ছিলেন 🤪🤪আশেপাশে । হয়তো আপনাকে ছবির মধ্যে দেখা যাচ্ছে না ক্যামেরার আড়ালে ছিলেন।

 2 years ago 

ঠিক মনে পড়ছে না তো🤔🤔

 2 years ago 

আপনাকে শুভ বিবাহের শুভেচ্ছা। আশা করি আপনার নতুন জীবন সুখের হবে। বিয়ের জন্য অনেক কিছু কেনাকাটা করেছেন দেখছি আপনার চয়েজ ভালো। আর তাই এত চমৎকার সব লেহেঙ্গা ও শাড়ি কিনেছেন। গোল্ড প্লেটের গহনা বিয়ের সময় না পড়লে ভালোই লাগে না তাই আপনি গোল্ড প্লেটের গহনা কিনেছেন। এক কথায় অনেক সময় মার্কেটে কাটিয়েছেন সবচেয়ে বড় শপিং করেছেন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে পোস্টটি পড়ে খুব সুন্দর একটি কমেন্ট করার জন্য। শুভকামনা পেয়ে খুবই ভালো লেগেছে।

 2 years ago 

শাড়ি গুলো কেনার পর হলুদের শাড়ি কেনা হলো । অবশ্যই হলুদের শাড়িতে হলুদ রঙেরই হবে।

আমাদের এলাকাতেও প্রচলন আছে বিয়ের দিনে গায়ে হলুদ দিতে যাওয়ার আগে হলুদ রংয়ের শাড়ি পড়ে যায়। বিয়ের কেনাকাটা উপলক্ষে আপনি এই পোস্ট শেয়ার করেছেন এবং আপনার সারাদিনের পুরো ব্যস্ত দিনটি এই পোস্ট এর মাধ্যমে আমাদের সাথে তুলে ধরেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপুমনি।

 2 years ago 

আপনাকে বিয়ের অগ্রিম অভিন্দন। বিয়ে আপনার নির্বিগ্নে সম্পন্ন হোক এই দোয়া করি। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 2 years ago (edited)

আপনার নতুন জীবনের অগ্রযাত্রা শুভ হোক। সুখে থাকুন সারা জীবন, দোয়া করি এভাবেই আনন্দের মাঝে মেতে থাকুন আপনার নতুন জীবনসঙ্গীকে নিয়ে। আপনার বিয়ের অনেক বড় শপিং করেছেন সবকিছুই আমাদেরকে দেখানোর চেষ্টা করেছেন। এত সুন্দর করে গুছিয়ে লেখার জন্য আপনার প্রতি রইল আন্তরিক অভিনন্দন। দুঃখ একটাই এত কিছু দেখার পরও বিয়ের দাওয়াত পেলাম না হাহাহা।

 2 years ago 

বিয়ের শপিং মানে স্পেশাল কিছু। শপিং করতে তো খুবই ভালো লাগে। আর বিয়ের শপিং নিয়ে অনেক স্বপ্ন অনেক প্ল্যান থাকে। আপনি অনেকগুলো শাড়ি কিনেছেন। আপনার শাড়ির ছবি দেখে খুব ভালো লাগছে। শাড়ি গুলো অনেক সুন্দর। আপনার আগামী দিনের জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

নিজের বিয়ের শপিংয়ের বর্ণনা তো ভালোই দিয়েছেন। আপনি বিয়ের জন্য যে লেহেঙ্গাটি কিনেছেন লেহেঙ্গাটি খুব সুন্দর হয়েছে। গোল্ড প্লেটেড এর স্বর্ণ কিনেছেন সবকিছু মিলিয়ে অনেক ভালো শপিং করেছেন। বিয়ের শপিং করলে একটু হাঁপিয়েই যেতে হয় আবার অন্যরকম একটি ভালোলাগাও কাজ করে। শেষ পর্যন্ত রেস্টুরেন্টে খেয়ে ক্লান্তি দূর করেছেন। শেষ পর্যন্ত আর বোরকা কিনতে পারেননি বোরকা কিনার জন্য তো তাহলে আর একদিন যেতে হবে। এটা আপনার জীবনের সবচেয়ে বড় শপিং কিন্তু শেষ শপিং কেন বলছেন পরবর্তীতে তো আরো ভালো শপিং হতেও পারে। ভালো লাগলো আপনার বিয়ের শপিং করাটা।

 2 years ago 

সুন্দর কমেন্ট করেছেন আপনি । আপনার কাছে লেহেঙ্গাটি ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো।

 2 years ago 

আপু আপনাকে শুভ বিবাহের শুভেচ্ছা ৷ আশা করি বিয়ের পরেও এমন হাঁসি খুশি এবং সুখে থাকবেন ৷ আর আমাদেরকেও বিয়ের দাওয়াত দিবেন 😁 যাই হোক নিজের বিয়ে উপলক্ষে বেশ ভালোই কেনা কাটা করেছেন এবং শেষে খাওয়া দাওয়া ৷ ভালো লাগলো পোস্টি ৷ ধন্যবাদ আপনাকে সুন্দর মুহূর্ত গুলো শেয়ার করার জন্য ৷

 2 years ago 

আপনার জন্য অনেক অনেক অভিনন্দন রইল। আপনার বিয়ের শপিংয়ের মুহূর্তগুলো খুব সুন্দর ছিল। আপনার বিয়ের এর দাওয়াত তো দিলেন না! আশা করি আপনার বিবাহিত জীবন সুখী হবে। এত সুন্দর একটি পোস্ট আমাদেরকে উপহার দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

প্রথমে আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা আপনি নতুন জীবন শুরু করতে যাচ্ছেন আপনার জন্য শুভকামনা। এই প্রথম আমি বিয়ের শপিং এর ব্লগ দেখলাম, বা বা অনেক কিছু কেনাকাটা করতে হয়। তবে আপনার পোস্ট ইনজয় করেছি বেশ , শাড়ি কালার টা কিন্তু আমার কাছে বেশি ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65