আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ8 months ago

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি আল্লাহর রহমতে। আজকে আরও একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি । আজকে আপনাদের সাথে ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করি। কোথাও ফুলের বাগান দেখলে সাথে সাথেই ফটোগ্রাফি করে ফেলি। আজকে বিভিন্ন রকমের ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করব। আশাকরি আপনাদের কাছে আমার
আজকের ফটোগ্রাফি ভালো লাগবে।

1000025719.jpg

আজকে আমি বিভিন্ন রকমের ফুল দিয়ে রেনডম ফটোগ্রাফি করলাম। এ ফুলগুলোর ফটোগ্রাফি আমি বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করেছি। এক একটি ফটোগ্রাফি এক একটি জায়গা থেকে সংগ্রহ করলাম। ফটোগ্রাফি করতে এবং ফটোগ্রাফি দেখতে দুটোই আমি অনেক বেশি পছন্দ করি। সবাই খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে সেগুলো দেখতে আমার কাছে ভালো লাগে আর আমি নিজেও যেখানেই যায় সেখান থেকে ভালো কিছু চোখে পড়ে ফটোগ্রাফি করে আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করি। আজকেও সে রকম ভাবে অনেক ধরনের কিছু ফটোগ্রাফি আমি করেছি এবং সেগুলো আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করেছি। আশা করি আপনাদের কাছে আমার আজকের এই ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

1000025709.jpg

device : vivoy15s
লোকেশন

এই ফটোগ্রাফিটি হলো একটা খুবই সুন্দর প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি। আপনারা এই প্রাকৃতিক দৃশ্যের মধ্যে দেখতেই পাচ্ছেন অনেকগুলো সবুজ গাছ এবং নিচে একটা ঝর্ণা। এই ধরনের প্রাকৃতিক দৃশ্য গুলো চোখে পড়লে খুবই ভালো লাগে আমার কাছে। এই ধরনের প্রাকৃতিক দৃশ্য এবং প্রাকৃতিক সৌন্দর্যময় এই জায়গায় কিছুটা সময় হলেও কাটাতে খুবই ভালো লাগে। বেশ কিছুদিন আগে আমি এই জায়গায় ঘুরতে গিয়েছিলাম জায়গাটা বেশ সুন্দর ছিল প্রাকৃতিক সৌন্দর্যের ভরপুর ছিল। সবুজ গাছপালা পাহাড় ঝর্ণা অনেক কিছুই ছিল। সেখানে একটা দিন কাটিয়েছিলাম খুবই ভালো লেগেছিল সেখান থেকে এই ফটোগ্রাফিটা করেছি।

1000025706.jpg

device : vivoy15s
লোকেশন

এটা হল খুবই সুন্দর একটা গাছের ফটোগ্রাফি। এই গাছটার নাম আমার জানা নেই তবে একটা পার্ক থেকেই গাছের ফটোগ্রাফিটা করেছিলাম। পুরো পাক জুড়ে লম্বা লম্বা লতা মধ্যে পাতা সহ এই গাছটি খুবই সুন্দরভাবে পার্কের মধ্যে ছিল। যেটা পার্কে সৌন্দর্য আরো বাড়িয়ে দিয়েছে। পাতাগুলো খুবই ছোট ছোট মেহেদি পাতার মতোই দেখতে আর গাছের এই লতা গুলো লম্বা লম্বা হয়ে ছিল যেন নিজের হাতে সাজানো একটা গাছ এত সুন্দর লাগছিল দেখতে। সেজন্য এই গাছের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করেছি।

1000025703.jpg

device : vivoy15s
লোকেশন

এই ফটোগ্রাফিটি হলো পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি। কত রকমের যে পিটুনিয়া ফুল রয়েছে সেটা আসলে না দেখলে বুঝতামই না। এত রং এর পিটুনিয়া ও ফুল এবং এত ডিজাইন এর পিটুনিয়া ফুল রয়েছে সেগুলো দেখলে সত্যি খুবই ভালো লাগে এবং অবাক হই। এত সুন্দর সুন্দর এত সুন্দর ডিজাইনের পিটুনিয়া ফুল গুলো দেখলে চোখ যেন জুড়িয়ে যায়। এই পিটুনিয়া ফুলের ফটোগ্রাফিটি একটা নার্সারি থেকে করেছিলাম। এটি হলো বেগুনি রঙের পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি। বেগুনি রঙের পিটুনিয়া ফুলটি দেখতে বেশ সুন্দর লাগছিল। তারা ছোট্ট একটা টবের মধ্যে উপরে ঝুলিয়ে রেখেছে যেটা দেখতে সত্যি অসাধারণ ছিল।

1000025712.jpg

device : vivoy15s
লোকেশন

এই ফটোগ্রাফি টা হলো গাছের মধ্যে আমের ফটোগ্রাফি। এই ফটোগ্রাফিটা আমি গত বছর আমের সময় করেছিলাম। গাছের মধ্যে গাছ ভর্তি আম দেখলে খুবই ভালো লাগে আর আমের সময় গাছ থেকে কাঁচা আম পেড়ে খাবার মজাই আলাদা। একটা বাড়িতে বেড়াতে গিয়েছিলাম তাদের ছাদে বিকেলবেলা গিয়েছিলাম একটু হাটাহাটি করার জন্য। তাদের ছাদে গিয়ে দেখি তাদের ছাদে একটা গাছের মধ্যে কত আম। সত্যি খুবই ভালো লেগেছিল সেজন্য এই আম গুলোর ফটোগ্রাফি করে নিয়েছি।

1000015843.jpg

device : vivoy15s
লোকেশন

এই ফটোগ্রাফিটি হলো খুবই সুন্দর একটা বিকেলের ফটোগ্রাফি। একদিন বিকেল বেলা বেরিয়েছিলাম কিছু কাজ ছিল বাইরে। সেজন্য রিকশায় করে যাচ্ছিলাম রাস্তা দিয়ে। রিক্সায় ঘুরতে যাওয়ার সময় আকাশটা এত সুন্দর লাগছিল মনটা খুবই ভালো হয়ে গিয়েছিল। আকাশের এইরকম সুন্দর দৃশ্য দেখলে আর সাথে যদি হালকা বাতাস থাকে তাহলে খুবই ভালো লাগে। সেদিনের এই বিকেলটা রিক্সা করে বাজারে যাওয়ার সময় টা খুবই ভালো লেগেছিল। খুবই সুন্দর করে এই মুহূর্তটা উপভোগ করেছিল। সেজন্য ভাবলাম এই সুন্দর আকাশের একটা ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করি।

পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ফটোগ্রাফার@fasoniya
ডিভাইসVivo Y15s
লোকেশনবাংলাদেশ


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


1 (1).png

IMG-20221013-WA0015.jpg

Sort:  
 8 months ago 

আপনি আজকে সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। সত্যি বলতে দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম প্রতিটি ফটোগ্রাফি দেখার মত ছিল এবং বিশেষ করে আম গাছের ফটোগ্রাফি টা চমৎকার ছিল। আপনি বিভিন্ন ফুলের ছবি তুলে ধরেছেন পিটুনিয়া। এটা বেশ চমৎকার।

Posted using SteemPro Mobile

 8 months ago 

চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু ৷ আপনার তোলা ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লাগলো ৷ প্রত্যেকটা ফটোগ্রাফি অসম্ভব সুন্দর হয়েছে ৷ বিশেষ করে পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি দেখে দুর্দান্ত হয়েছে ৷ অসংখ্য ধন্যবাদ আপনাকে এতো সুন্দর কিছু ফটোগ্রাফি সুন্দর বিবরণের সাথে শেয়ার করার জন্য ৷

Posted using SteemPro Mobile

 8 months ago 

পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি টা আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার কাছে অনেক ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো।

 8 months ago 

আপনি আজকে আমাদের মাঝে শীতকালীন বেশ অনেক গুলো ফটোগ্রাফী শেয়ার করেছেন। আপনার তোলা ফটোগ্রাফী গুলো আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আমি আপনার আম গাছের ফটোগ্রাফী টি অবাক হয়ে গিয়েছিলাম, যে গাছের মধ্যে আম ভর্তি।পরে বিস্তারিত পড়ে বুঝতে পারলাম এটি গত বছরের ফটোগ্রাফী।

 8 months ago 

গত বছরের আমের ফটোগ্রাফি দিয়ে আপনাদের সবাইকে অবাক করে দিয়েছি। সবাই ভাবছে এই বছরের আম গাছের ফটোগ্রাফি নাকি।

 8 months ago 

বেশ সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু। প্রতিটি ফটোগ্রাফি বেশ সুন্দর । আমারও বিভিন্ন ফটোগ্রাফি দেখতে বেশ ভালো লাগে। যদিও তেমন সুন্দর ফটোগ্রাফি পারি না।আকাশের ফটোগ্রাফিটি আমার বেশ ভালো লেগেছে আপু। ধন্যবাদ সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 8 months ago 

আকাশের ফটোগ্রাফিটা আপনার কাছে বেশ ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

আপনি বিভিন্ন জায়গা থেকে অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। এগুলো দেখতে অসাধারণ লাগছে। বিশেষ করে পিটুনিয়া ফুলের ফটোগ্রাফিটি আমার কাছে খুব বেশি ভালো লেগেছে। অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর কিছু ফটো রাখবে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 8 months ago 

আপনি বিভিন্ন জায়গা থেকে অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। এগুলো দেখতে অসাধারণ লাগছে। বিশেষ করে পিটুনিয়া ফুলের ফটোগ্রাফিটি আমার কাছে খুব বেশি ভালো লেগেছে। অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর কিছু ফটোগ্রাফি টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 8 months ago 

সবসময় চেষ্টা করি বিভিন্ন জায়গা থেকে ফটোগ্রাফি করে আপনাদের মাঝে শেয়ার করার আপু। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 8 months ago 

দারুন কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লাগলো। আপনি শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্যে থেকে আমার কাছে পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি খুবই ভালো লেগেছে।

 8 months ago 

পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি টা আপনার কাছে ভালো লাগে যে জেনে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 8 months ago 

আসলে ফটোগ্রাফি করতে আমার কাছেও বেশ ভালো লাগে। আজ আপনি চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে বেশ ভালো লেগেছে। বিশেষ করে প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি বেশ দারুন। বেগুনি রঙের পিটুনিয়া ফুল দেখতে খুবই সুন্দর লাগছে। গাছে ঝুলন্ত আম দেখে খুব ভালো লাগলো । এত দুর্দান্ত কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 8 months ago 

আপনার কাছেও ফটোগ্রাফি করতে ভালো লাগে জেনে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 8 months ago 

চমৎকার কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। সবগুলো ফটোগ্রাফি দেখতে অনেক বেশি সুন্দর হয়েছে। ফটোগ্রাফি করতে ও দেখতে আমার ভীষণ ভালো লাগে। তবে প্রাকৃতিক দৃশ্যের আর পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ এতো সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 8 months ago 

প্রাকৃতিক দৃশ্যের ও পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 66431.89
ETH 2569.32
USDT 1.00
SBD 2.65