টার্গেট ডিসেম্বর সিজন- ৪/১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ5 months ago
হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি আল্লাহর রহমতে। আজকে আরো একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকে আমি পাওয়ার আপ পোস্ট শেয়ার করলাম আপনাদের সাথে। নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য সব সময়ই পাওয়ার আপ করার চেষ্টা করি।

B612_20240110_213148_104.jpg

পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের আইডির শক্তি বৃদ্ধি হয়। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। আমি পাওয়ার আপ করতে অনেক পছন্দ করি। পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো । সেজন্যই পাওয়ার আপ করার চেষ্টা করব সব সময়। সব সময় পাওয়ার আপ করে আমি আমার আইডি শক্তি সব বাড়ানোর চেষ্টা করব। নিচে আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা আপনাদের সামনে তুলে ধরেছি।

ধাপ-১

পাওয়ার আপ করার জন্য আমি প্রথমে আমার স্টিমিট ওয়ালেটে গিয়েছি। দেখতেই পাচ্ছেন সেখানে কিছু স্টিম রয়েছে।এখান থেকে আমি ১০ স্টিম আজকে পাওয়ার আপ করব।

IMG_20240211_210009.jpg

ধাপ-২

এখন এমাউন্টের অপশনে আমি আমি এমাউন্ট দিব। ১০ স্টিম আমি এমাউন্টের অপশনে দিয়েছি। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম ।

IMG_20240211_210056.jpg

ধাপ-৩

এখানে আমার পাওয়ার আপ করা কমপ্লিট হয়ে গিয়েছে।

IMG_20240211_210119.jpg

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি১০৪৮৮
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমানে এসপি১০৪৯৮

1 (1).png

আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 5 months ago 

খুব ভালো লাগে আপনি প্রতি সপ্তাহে সঞ্চয় করার মাধ্যমে সামনের দিকে এগিয়ে যান, এ সপ্তাহে আপনি ১০ টিম পাওয়ার আপ করে নিজেকে আর একটা সামনের দিকে নিয়ে গেলেন।

 5 months ago 

প্রতি সপ্তাহে চেষ্টা করি একটু একটু সঞ্চয় করার জন্য ভবিষ্যতের জন্য। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি কমেন্ট করেছেন।

 5 months ago 

একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনিও চেষ্টা করি পাওয়ার আপ করলেন দেখে অনেক ভালো লেগেছে। এভাবে এগিয়ে যান আপু যত বেশি পাওয়ার আপ তত বেশি আমাদের নিজেদের লাভ। আপনার জন্য শুভকামনা রইল সব সময়।

 5 months ago 

আপু আপনাকে অনেক অনেক ধন্যবাদ অনেক শুভেচ্ছা ও শুভকামনা জানানোর জন্য কমেন্টের মাধ্যমে।

 5 months ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজের অবস্থানকে আরো এগিয়ে নিয়ে গেলেন। এভাবে পাওয়ার আপ করে আপনার লক্ষ্যে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

চেষ্টা করছি একটু একটু করে পাওয়ার আপ করে এগিয়ে যাওয়া।র ধন্যবাদ আপু মন্তব্য করেছেন।

 5 months ago 

নিজেকে টিকিয়ে রাখতে হলে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ করা মানেই নিজের শক্তি বৃদ্ধি করা। আর শক্তি যত বৃদ্ধি হবে তত ক্ষমতা বাড়াবে।আপনার দশ স্টিম পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো।

 5 months ago 

এই কথাটা আপনি একদমই ঠিক বলেছেন স্টিমিট প্লাটফর্মে নিজের অস্তিত্ব ধরে রাখার জন্য পাওয়ার আপ করাটা অনেক বেশি গুরুত্বপূর্ণ। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 5 months ago 

পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো আপু। এই প্লাটফর্মে দীর্ঘসময় টিকে থাকার জন্য পাওয়ার আপ করা প্রয়োজন। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আর এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে থাকলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। অনেক শুভ কামনা রইলো আপনার জন্য।

 5 months ago 

লক্ষ্যে পৌঁছানোর জন্য ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করার চেষ্টা করছি ভাইয়া। ধন্যবাদ কমেন্ট করেছেন।

 5 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার অর্জন। নিজেকে শক্তিশালী করতে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার ১০ স্টিম পাওয়ার আপ করে আপনি আরও শক্তি বৃদ্ধি করলেন। এভাবেই এগিয়ে যাবেন শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

চেষ্টা করছি ভাইয়াও নিজেকে এই প্লাটফর্মে শক্তিশালী হিসেবে তৈরি করার। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 5 months ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে আরো একধাপ নিজের লক্ষ্যের দিকে এগিয়ে গেলেন। আপনার জন্য অনেক শুভকামনা রইলো।

 5 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করে যাই সব সময়। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 5 months ago 

পাওয়ার আপ পোস্টগুলো আমি যত দেখি আমার কাছে ততই খুব ভালো লাগে। আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন, আর এক ধাপ সামনের দিকে এগিয়ে গিয়েছেন দেখে আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। যে যত বেশি পাওয়ার আপ করবে, সে কিন্তু তত তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবে। আর সক্ষমতা বৃদ্ধি করতে পারবে। ধারাবাহিকতা বজায় রেখে এভাবেই এগিয়ে যান আপনি।

 5 months ago 

আপনার মত আমার কাছেও পাওয়ার আপ পোস্ট দেখতে অনেক বেশি ভালো লাগে ধন্যবাদ আপু।

 5 months ago 

পাওয়ার আপ বৃদ্ধি করতে আমি নিজে অনেক পছন্দ করি। আজকে আপনি সিজন ফোরতে দশ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যান এই কামনা করি।

 5 months ago 

দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ করাটা গুরুত্বপূর্ণ এটা আমি নিজেও মনে করি। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64867.61
ETH 3451.61
USDT 1.00
SBD 2.55