টার্গেট ডিসেম্বর সিজন- ৪/১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ6 months ago (edited)
হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি আল্লাহর রহমতে। আজকে আরো একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকে আমি পাওয়ার আপ পোস্ট শেয়ার করলাম আপনাদের সাথে। নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য সব সময়ই পাওয়ার আপ করার চেষ্টা করি।

B612_20240110_213148_104.jpg

পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের আইডির শক্তি বৃদ্ধি হয়। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। আমি পাওয়ার আপ করতে অনেক পছন্দ করি। পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো । সেজন্যই পাওয়ার আপ করার চেষ্টা করব সব সময়। সব সময় পাওয়ার আপ করে আমি আমার আইডি শক্তি সব বাড়ানোর চেষ্টা করব। নিচে আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা আপনাদের সামনে তুলে ধরেছি।

ধাপ-১

পাওয়ার আপ করার জন্য আমি প্রথমে আমার স্টিমিট ওয়ালেটে গিয়েছি। দেখতেই পাচ্ছেন সেখানে কিছু স্টিম রয়েছে।এখান থেকে আমি ১০ স্টিম আজকে পাওয়ার আপ করব।

IMG_20240117_221400.jpg

ধাপ-২

এখন এমাউন্টের অপশনে আমি আমি এমাউন্ট দিব। ১০ স্টিম আমি এমাউন্টের অপশনে দিয়েছি। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম ।

IMG_20240117_221158.jpg

ধাপ-৩

এখানে আমার পাওয়ার আপ করা কমপ্লিট হয়ে গিয়েছে।

IMG_20240117_221240.jpg

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি১০২৩৫
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমানে এসপি১০২৪৫

1 (1).png

আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 6 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন আপনার। স্টিমেট এই প্লাটফর্মে নিজেদের ধারাবাহিকতা বজায় রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই । নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

একাউন্টঃ @fasoniya
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 6 months ago 

নিজের একাউন্টের শক্তি বৃদ্ধিতে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।আজ ও ১০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন। ধারাবাহিকতা বজায় রেখে নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 6 months ago 

আজকে আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। দীর্ঘমেয়াদী কাজ করতে হলে আমাদের সবার অল্প অল্প হলেও পাওয়ার আপ করা দরকার। আমি নিজেও চেষ্টা করি পাওয়ার আপ করে শক্তি বৃদ্ধি করার জন্য। পাওয়ার আপ করলে আমাদের নিজের জন্য অনেক সুবিধা হয়। তবে আপনি এখন পর্যন্ত অলরেডি ১০২৪৫+ স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করি সিজন ফোরতে ভালো একটি এমাউন্ট পাওয়ার আপ করতে পারবেন।

 6 months ago 

আজকের আপনার এই ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুব ভালো লাগলো । খুব সুন্দর ভাবে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এর ফলে আপনার টার্গেটে পৌঁছানোর দিকে একধাপ এগিয়ে গেলেন৷ এভাবেই সব সময় আপনার পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় থাকলে আপনার একাউন্টের সক্ষমতাও বৃদ্ধি পেতে থাকবে৷

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57893.29
ETH 3130.56
USDT 1.00
SBD 2.44