টার্গেট ডিসেম্বর সিজন- ৩/৫০০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago
হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি আল্লাহর রহমতে। আজকে আরো একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকে আমি পাওয়ার আপ পোস্ট শেয়ার করলাম আপনাদের সাথে। নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য সব সময়ই পাওয়ার আপ করার চেষ্টা করি।

B612_20230314_160443_756.jpg

পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের আইডির শক্তি বৃদ্ধি হয়। আজকে আমি ৫০০স্টিম পাওয়ার আপ করছি। আমি পাওয়ার আপ করতে অনেক পছন্দ করি। পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো । সেজন্যই পাওয়ার আপ করার চেষ্টা করব সব সময়। সব সময় পাওয়ার আপ করে আমি আমার আইডি শক্তি সব বাড়ানোর চেষ্টা করব। নিচে আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা আপনাদের সামনে তুলে ধরেছি।

ধাপ-১

পাওয়ার আপ করার জন্য আমি প্রথমে আমার স্টিমিট ওয়ালেটে গিয়েছি। দেখতেই পাচ্ছেন সেখানে কিছু স্টিম রয়েছে।এখান থেকে আমি ৫০০ স্টিম আজকে পাওয়ার আপ করব।

IMG-20230314-WA0011.jpg

ধাপ-২

স্টিমের ড্রপডাইন এ ক্লিক করে নিলাম । এরপর কয়েকটি গুলো অপশন এসেছে, তার মধ্যে আমি পাওয়ার আপ অপশনে ক্লিক করে নিয়েছি।

IMG-20230314-WA0015.jpg

ধাপ-৩

এখন এমাউন্টের অপশনে আমি আমি এমাউন্ট দিব। ৫০০ স্টিম আমি এমাউন্টের অপশনে দিয়েছি। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম ।

IMG-20230314-WA0014.jpg

ধাপ-৪

পাওয়ার আপ বাটনে ক্লিক করার পর আমি ওকে বাটনে ক্লিক করে নিয়েছি।

IMG-20230314-WA0013.jpg

ধাপ-৫

এখানে আমার পাওয়ার আপ করা কমপ্লিট হয়ে গিয়েছে।

IMG-20230314-WA0012.jpg

পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার ছিল ৬১৮৯. ৩৫৪।আর পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ার হচ্ছে ৬৬৮৯.৩৫৪।

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি৬১৮৯. ৩৫৪
পাওয়ার আপ৫০০ স্টিম
বর্তমানে এসপি৬৬৮৯.৩৫৪

1 (1).png


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ পোষ্ট দেখে ভীষণ ভালো লাগলো। অনেক স্টিম পাওয়ার আপ করেছেন। স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

স্টিমিট প্ল্যাটফর্ম এ পাওয়ার আপ বিকল্প নেই একদম ঠিক কথা বলেছেন। ধন্যবাদ সুন্দর একটি কমেন্ট করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

আপনি অনেক বড় একটা এমাউন্ট এর পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে ভীষণ ভালো লাগলো আমার কাছে। পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি করা এবং নিজের শক্তি এবং স্থান শক্ত করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে ততো তাড়াতাড়ি নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবে। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সেই কামনা করি। এভাবেই এগিয়ে যান নিজের লক্ষ্যের দিকে। ‌‌

 2 years ago 

ঠিকই বলেছেন যত বেশি পাওয়ার তত তাড়াতাড়ি লক্ষ্যে পৌঁছাতে পারবো। ধন্যবাদ শুভ কামনা করার জন্য এবং সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আমরা পাওয়ার আপকে ভালোবাসি।
আলহামদুলিল্লাহ, আপনি অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন। ইনশাআল্লাহ এভাবে এগিয়ে যেতে থাকলে খুব তাড়াতাড়ি ডবল ডলফিন হয়ে যাবেন।
অনেক দোয়া রইল এগিয়ে যান ✨

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন এভাবে পাওয়ার আপ করতে থাকলে ডাবল ডলফিন হয়ে যাব একদিন
ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোষ্ট দেখে এবং আপনার লক্ষ্য দেখে ভীষণ ভালো লাগলো আমার কাছে। পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি যদি এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করেন তাহলে আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। দেখে বেশ ভালো লাগলো।

 2 years ago 

ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য। অল্প অল্প করে পাওয়ার আপ করে একদিন লক্ষ্য পৌঁছে যাব।

 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন।এই প্লাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করতে চাইলে পাওয়ার আপ এর বিকল্প নেই।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। আপনি যে টার্গেট নিয়ে সামনের দিকে অগ্রসর হচ্ছেন আশা করছি আপনি আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে যেতে পারবেন বলে আশা করছি। শুভ কামনা থাকবে আপনার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি অর্জন। ধন্যবাদ সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট আমার কাছে বরাবর খুবই ভালো লাগে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভালই লেগেছে। নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ এর বিকল্প নেই। এভাবে এগিয়ে যান তাহলে অনেক তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আর পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া মানে বুদ্ধিমানের কাজ। পাওয়ার আপ করতে দেখে অনেক বেশি খুশি হলাম। এগিয়ে যাও সামনের দিকে এই কামনা করি।

 2 years ago 

আমাকে পাওয়ার আপ করতে দেখে আপনি অনেক খুশি হয়েছেন জেনে খুবই ভালো লাগলো। ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য এবং পাশে থাকার জন্য।

 2 years ago 

নিজের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য ৫০০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আসলে স্বল্প পরিসরে টিকে থাকার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে যান অবশ্যই আপনার লক্ষ্যে খুব সহজে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। ধন্যবাদ সুন্দর একটি কমেন্ট করেছেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 62007.73
ETH 2389.39
USDT 1.00
SBD 2.49