ছোট বেলায় ঘটে যাওয়া একটি মজার ঘটনা।

in আমার বাংলা ব্লগ8 months ago

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি আল্লাহর রহমতে। আজকে আরও একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। ছোট বেলায় ঘটে যাওয়া একটি মজার ঘটনা আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব। আশা করি আপনাদের কাছে আমার এই পোস্টটি ভালো লাগবে।

1000025240.jpg

আজকে আরো একটি নতুন গল্প বা ঘটনা আপনাদের মাঝে শেয়ার করার জন্য চলে এসেছি। আজকে আমি আমার ছোটবেলায় ঘটে যাওয়া একটি ঘটনা আপনাদের মাঝে শেয়ার করব। ছোটবেলায় সবারই অনেক মজার মজার স্মৃতি এবং অনেক ঘটনা রয়েছে যেগুলো আসলে এখন মনে পড়লে খুবই ভালো লাগে এবং সেই দিনগুলোতে ফিরে যেতে মন চায়। সেরকম একটি ঘটনা এবং মজার স্মৃতি আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করতে এসেছি। আশা করি আমার আজকের এই ছোটবেলার মজার ঘটনাটি আপনাদের কাছেও ভালো লাগবে।

আমার বয়স আনুমানিক ৫ থেকে ৬ বছর হবে। একদিন দুপুরবেলা গোসল করে ঘরে আসলাম। আমার কাকা ছিল সেও ছোট ছিল তবে আমার থেকে বয়সে অনেকটাই বড় ছিল। তারও তখন শৈশবের বয়স ছিল। ছোটবেলায় সবাই চকলেট অনেক বেশি পছন্দ করে সে হিসেবে আমি অনেক বেশি চকলেট পছন্দ করতাম।মানে আমার বাবা একজন প্রবাসী ছিল। তিনি বাইরে থেকে আমার জন্য অনেক বেশি চকলেট পাঠা তো। একদিন আমাদের জন্য অনেক চকলেট পাঠিয়েছিল সেজন্য আমার দাদা দাদু আমাকে অনেকগুলো চকলেট দিয়েছিল। আমার কথা কেউ দিয়েছিল কিন্তু আমাকে অনেক বেশি দিয়েছিল। কারণ আমার দাদা আমাকে অনেক বেশি আদর করতো। যেহেতু তাদের কোন মেয়ে ছিল না আমাদের পরিবারে আমি প্রথম মেয়ে ছিলাম। সেজন্য সবার থেকে অনেক বেশি আদর-যত্ন পেয়েছি।

আমার কাকাকে যখন আমার থেকে কম চকলেট দেওয়া হয়েছিল। তখন সে একটা খেলা খেলতে বলছিল আমাকে। কৌশলে আমার থেকে চকলেট গুলো নেওয়ার জন্য। সেই খেলাটা ছিল যে খেলার মধ্যে আমি যদি হেরে যাই তাহলে আমি তাকে দুটো চকলেট দিব আর সে যদি হেরে যায় তাহলে আমাকে দুটো চকলেট দিবে। তখন আমি অনেক ছোট ছিলাম সেজন্য আমার কাকার সাথে অনেক বেশি খেলাধুলা হতো। আমরা সেই গেমটা খেলা শুরু করেছিলাম ওই গেমটা খেলা অবস্থা একটা সময় আমি পড়ে গিয়ে আমার কপালে অনেক অনেক বেশি আঘাত পেয়ে যাই এবং সেখানে খেতে অনেক বেশি রক্ত বের হয়।

পরে আমি তখন অজ্ঞান হয়ে যাই এবং ছোট কাকা খুবই ভয় পেয়ে যায় কারণ আমার দাদা আর সবাই তাকে খুবই বকা দিবে। যেহেতু তারা আমাকে অনেক বেশি আদর যত্ন করতো সেজন্য সে আমাকে তাদের ভয় খাটের নিচে লুকিয়ে সে পালিয়ে যায়। পরবর্তীতে দুপুরে খাওয়া-দাওয়া করার জন্য আমার মা আমাকে অনেক খোঁজাখুঁজি করছিল। অনেক খোঁজাখুঁজি করার পর আমাকে খাটের নিচে খুঁজে পায়। তারপর আমাকে ডাক্তার কাছে নিয়ে মাথায় ব্যান্ডেজ করে নিয়ে আসা হয়। পরবর্তীতে তারা আমার থেকে জানতে পারে কিভাবে কি হয়েছিল। দাদা দাদু সবাই তার ওপর অনেক বেশি রেগে যায় সে তো ভয়ে বাড়ি আসতে পারছিল না। সেজন্য বাড়িতে সারাদিনই আসেনি রাতের বেলা সেই চুপি চুপি এসে ঘরের মধ্যে লুকিয়ে ছিল।

এটা বেশ কিছুদিন আগে আমার ছোট কাকার সাথে কথা হয় মোবাইলে এখন সে দেশের বাইরে আছে। কথা বলার সময় মনে পড়েছিল আর মনে পড়ার পর খুবই ভালো লেগেছে কারণ ছোটবেলায় এই স্মৃতিগুলো মনে পড়লে খুবই ভালো লাগে। ছোটবেলায় ছোট কাকাদের সাথে খুবই অনেক মজার সময় কাটিয়ে ছিলাম। এখন সে সময় গুলো খুবই মিস করি। যাই হোক হঠাৎ করে মনে পড়ে আপনাদের মাঝে শেয়ার করেছি। আশা করি আপনাদের কাছে আমাকে ছোটবেলার খুব মজার একটা ঘটনা বলে ভালো লাগবে।

পোস্ট বিবরণ

শ্রেণীজেনারেল
ফটোগ্রাফার@fasoniya
ডিভাইসVivo Y15s
লোকেশনবাংলাদেশ


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


1 (1).png

IMG-20221013-WA0015.jpg

Sort:  

আজকে আপনি আমাদের সাথে একটি ছোটবেলার মজার ঘটনা শেয়ার করেছেন। আপনার কাকা আপনার কাছ থেকে চকলেট নেয়ার জন্য আপনার সাথে একটি গেম খেলে এবং তাতে আপনি অনেক ব্যথা পান। যার কারনে আপনার কাকা ভয় পেয়ে আপনাকে খাটের নিচে লুকিয়ে রেখে পালিয়ে যান।
এ ধরনের ঘটনা ছোটবেলায় কষ্ট দিলেও বড় হয়ে মনে পড়লে ভালো লাগে।
ধন্যবাদ ছোটবেলার এমন একটি মজার ঘটনা আমাদের সাথে শেয়ার করার জন্য।
শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 8 months ago 

বাহ আপু আপনি আজকে আমাদের মাঝে আপনার ছোটবেলার একটি মজার ঘটনা শেয়ার করেছেন। আপনি ছোটবেলায় চকলেট বেশ পছন্দ করতেন এই পোষ্টের মাধ্যমে জানতে পারলাম। সেই সময় আপনার মাথা ফেটে গিয়েছিল এবং ডাক্তারের কাছ থেকে ব্যান্ডেজ করে নিয়ে এসেছিল। কিন্তু আপনার দাদার এবং দিদার ভয়ে বাড়িতে আসতে পেরেছিল না পরবর্তীতে সন্ধ্যার সময় চুপিচুপি বাড়িতে এসে ঘরে লুকিয়ে ছিল। সত্যি ঘটনাটি বেশ মজার। ঠিক বলেছেন আপু শৈশবের সেই স্মৃতিগুলো মনে পড়লে সত্যি বেশ ভালো লাগে।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনার ছোটবেলার গল্পটি পড়ে খুবই ভালো লাগলো। এরকম ঘটনা আমার সাথে অনেকবার ঘটেছে ছোট ভাইয়ের সাথে। যাই হোক চকলেট খাওয়ার বিষয় থেকে খেলাধুলার প্রতিযোগিতা সেই চকলেট হয়ে গেল জীবনের কাল।🤩 আপনার কাকা সেটা ভালোই বুঝতে পেরেছিল। এই ধরনের গল্পগুলো পড়তে ভালই লাগে।

Posted using SteemPro Mobile

 8 months ago 

প্রতিটি মানুষের জীবনে ছোট বেলার কিছু মধুর স্মৃতি থাকে। সেই স্মৃতি গুলো সবার সাথে শেয়ার করতে পারলে আরো অনেক বেশি ভালো লাগে। আপনার শেয়ার করা গল্পটি খুব ভালো লেগেছে। যেহেতু চকলেটের কারণে গেমস খেলছিলেন। কোন এক ফাঁকে পড়ে গিয়ে আপনার কপালে কেটে গেল। যাক বেচারা চুপি চুপি কিন্তু রাতে ঢুকলো ঘরের মধ্যে। বিস্তারিত পড়েছি খুব মজা পেয়েছি আপু।

 8 months ago 

ছোটবেলায় সকলেরই মজার মজার ঘটনা থাকে। আজকে আপনার এই ছোটবেলার মজার ঘটনাটি পড়তে পেরে খুব ভালো লাগলো৷ ছোটবেলায় আপনি চকলেট খেতে খুব ভালোবাসতেন শুনে অনেক ভালো লাগলো৷ আমিও ছোটবেলা থেকে এখনো পর্যন্ত চকলেট অনেক ভালোবাসি৷ সবসময়ই বিভিন্ন ধরনের চকলেট খেয়ে থাকি। যেকোন নতুন চকলেট আসলে সেগুলো খেয়ে থাকি৷ আপনার মাথা ফেটে গিয়েছিল শুনে খুব খারাপ লাগলো৷ আপনার দাদা এবং দাদুর ভয়ে সন্ধ্যায় চুপি চুপি বাড়িতে ঢুকেছিলেন শুনে খুব মজা পেলাম৷ অনেক ধন্যবাদ এরকম সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য৷

 8 months ago 

যেহেতু আপনার কাকা এবং আপনি দুজনের শৈশবের বয়স ছিল, তাই অনেক খেলাধুলা এবং দুষ্টামি করা হতো বুঝতে পারতেছি। চকলেট নিয়ে খেলা হচ্ছিল, আর সেসময় আপনার মাথা ফেটে গিয়েছিল। আপনার কাকা ভয় পেয়ে দেখছি খাটের নিচে আপনাকে লুকিয়ে রেখে চলে গিয়েছিল। পরবর্তীতে আপনাকে পেয়েছিল। আর বুঝতে পারতেছি এটা জানার পর সবাই আপনার কাকার উপর অনেক বেশি রেগে গিয়েছিল। ছোটবেলার অনুভূতিগুলো সত্যি সব থেকে আলাদা হয়। সেগুলো মনে পড়লে অনেক বেশি ভালো লাগে।

 8 months ago 

আমাদের সবার জীবনেই ছোটবেলার অনেক রকমের ঘটনা রয়েছে। বিশেষ করে বেশিরভাগ ঘটনা রয়েছে যেগুলো অনেক বেশি মজার। আপনার মাথা ফেটে গিয়েছিল এই কথাটা শুনে যদিও আমি একটু ভয় পেয়েছিলাম। তবে খারাপ কোন কিছু হয়নি এটা শুনে ভালো লাগলো। আপনার ছোট কাকাও অনেক বেশি ভয় পেয়েছিল, আপনার এরকম একটা অবস্থা দেখে। তাই তো আপনাকে খাটের নিচেই লুকিয়ে রেখেছিল, আর নিজে পালিয়ে গিয়েছিল। আপনাকে আপনার মা খুঁজে পেয়েছিল, আর ডাক্তারের কাছে নিয়ে গিয়েছিল শুনে ভালো লাগলো। বুঝতেই পারতেছি মুহূর্তটা এখনো মনে পড়লে এখন আপনার কাছে মজা লাগে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60569.12
ETH 2442.20
USDT 1.00
SBD 2.52