ট্রন জমানোর ১৬ তম সপ্তাহ।

in আমার বাংলা ব্লগ10 months ago

ট্রন জমানোর ১৬ তম সপ্তাহ।

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি আল্লাহর রহমতে। আজকে আমি ট্রন জমানোর পোস্ট করেছি। আশা করি প্রতি সপ্তাহে এভাবেই ট্রন জমানো চেষ্টা করব ।আশা করি আপনাদের কাছে আমার এই পোস্টটি ভালো লাগবে।

B612_20230802_184710_584.jpg

স্টিমিট প্ল্যাটফর্ম আসার পর আমি বিভিন্ন ধরনের জিনিস সম্বন্ধে জ্ঞান লাভ করেছি। অনেক কিছু অজানা ছিল অনেক কিছু জানতে পারলাম। একইভাবে স্টিমিট প্লাটফর্মে আসার পর ট্রন সাথে আমি পরিচয় হই। এর আগে আমি ট্রন সম্পর্কে জানতাম না ।স্টিমিট প্ল্যাটফর্ম আসার পর ট্রন সম্বন্ধে বিভিন্ন বিষয় জানতে পারি। এরপর থেকে করা ট্রন স্টেকিং করা শুরু করি।

আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে ট্রন জমানোর। এ সপ্তাহে আমি ১০ Trx স্টেকিং করেছি। আমি অনেক আগেই ট্রন স্টেকিং সম্পর্কে জানতে পেরেছি এবং তখন থেকেই ট্রন স্টেকিং করা শুরু করেছি। নিচে ট্রন স্টেকিং করার ধাপগুলো আপনাদের সামনে তুলে ধরেছি।

ধাপ-১

প্রথমে ট্রন লিংক ওয়ালেটে গিয়ে স্টেকিং অপশনে ক্লিক করেছি।

IMG_20230802_183417.jpg

ধাপ-২

এইখানে আমি কত ট্রন স্টেকিং করব তার এমাউন্টে লিখে নেক্সট স্টেপে ক্লিক করেছি।

IMG_20230802_183442.jpg

ধাপ-৩

এরপর কনফার্ম বাটনে অনেক ক্লিক করে নিলাম।

IMG_20230802_183525.jpg

IMG_20230802_183542.jpg


ধাপ-৪

এরপর ট্রন ওয়ালেটের পাসওয়ার্ডটি দিয়ে আবারো কনফার্ম বাটনে ক্লিক করে নিলাম।

IMG_20230802_183557.jpg

শেষ ধাপ

সবশেষে ট্রন স্টেকিং কমপ্লিট হয়ে গিয়েছে । আমি Done বাটনে ক্লিক করে নিয়েছি

IMG_20230802_183611.jpg

আমার ১০ ট্রন স্টেকিং করা সম্পূর্ণ হয়েছে। এভাবে আমি প্রতি সপ্তাহে ট্রন স্টেকিং করার চেষ্টা করব। এভাবে ট্রন জমালে ভবিষ্যতে হয়তো আমাদের ভালো একটি ফলাফল দিতে পারে। ধন্যবাদ সবাইকে আশা করি আপনাদের কাছে আমার এই পোস্টটি ভালো লাগবে।

আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি। আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


1 (1).png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

দারুন একটা উদ্যোগ আপনি গ্রহণ করেছেন আপু। যদিও বর্তমানে এটার দাম কম কিন্তু ভবিষ্যতে এটা ভালো একটা অবস্থানে চলে যাবে বলে আমি বিশ্বাস করি। আমিও প্রতি সপ্তাহে এটা জমাতে থাকি কিন্তু ব্যস্ত থাকার কারণে এই সপ্তাহে জমাতে পারলাম না।

 10 months ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন ট্রন জমানোর ১৬ তম সপ্তাহ। আপনি আজকে আমাদের মাঝে মাত্র ১০ ট্রন জমিয়ে শেয়ার করেছেন। বর্তমান সময়ে এগুলোর দাম খুবই কম। যদি আমরা ভবিষ্যতে এগুলো আমাদের কাছে ধরে রাখতে পারে তাহলে অবশ্যই একদিন সফল হতে পারব। ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66011.09
ETH 3480.06
USDT 1.00
SBD 3.17