একটি শিয়ালের দৃশ্য আর্ট।

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি আল্লাহর রহমতে ।আজকে একটি ভিন্ন ধরনের নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকে আমি পোস্ট করছি একটি আর্ট। আজকে আমি আর্ট করেছি একটি শিয়ালের দৃশ্য। আশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে।

IMG_20230625_115519.jpg

আমি আজকের আর্ট কিভাবে করেছি তা আপনাদের সামনে বর্ণনা করে দেখাবো। আশা করি আমার আজকের আর্ট দেখে আপনাদের ভীষণ ভালো লাগবে। আজকের আর্ট ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে উৎসাহিত করবেন। তাহলে পরবর্তীতে আরো সুন্দর কিছু আঁকার চেষ্টা করব। আজকে আরো একটি নতুন আর্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আমার আজকের আর্ট হলো একটা শিয়ালের দৃশ্য আর্ট। একটা গাছের নিচে একটা শিয়াল দাঁড়িয়ে ডাকছে এই দৃশ্যটি আমি আজকে আপনাদের মাঝে ফুটিয়ে তুলেছি। আজকে আর্ট এর মধ্যে আমি পিছনে চারটা রং ব্যবহার করেছি হলুদ, গোলাপি, কমলা ,নীল এই চারটা রং দিয়ে আমি আর্ট করেছি। আজকের আর্ট কালারফুল ভাবেই করার চেষ্টা করেছি। কালো রং দিয়ে গাছ ও শিয়াল আর্ট করলাম। আপনাদের কাছে আমার এই আর্ট ভালো লাগবে।

আর্টের বিবরণ:-

উপকরণ:-

•আর্ট বই
•আর্ট ব্রাশ
•পোস্টার রং
•পেন্সিল
•স্কেল
•রবার

ধাপ:-১

আর্ট করার জন্য আমায় প্রথমে আর্ট বই নিয়ে পেন্সিল দিয়ে আর্ট করার জন্য খাতা রেডি করে নিলাম।

IMG-20230805-WA0073.jpg

IMG-20230805-WA0096.jpg

ধাপ:-২

হলুদ রঙের পোস্টার রং নিয়েছি আর্ট করার জন্য। হলুদ রং দিয়ে আমি নিচের দিকে কিছু অংশ আর্ট করে নিয়েছি।

IMG-20230805-WA0095.jpg

IMG-20230805-WA0094.jpg

IMG-20230805-WA0093.jpg

ধাপ:-৩

এখন আমি আর্ট করার জন্য কমলা রং সিলেক্ট করেছি। কমলা রং দিয়ে আমি হলুদ রঙের উপর কিছুটা অংশ আর্ট করে নিয়েছি।

IMG-20230805-WA0092.jpg

IMG-20230805-WA0091.jpg

ধাপ:-৪

এখন আমি আর্ট করার জন্য গোলাপি রং সিলেক্ট করেছি। গোলাপি রং দিয়ে আমি কমলা রঙের উপর কিছুটা অংশ আর্ট করে নিয়েছি।

IMG-20230805-WA0089.jpg

IMG-20230805-WA0074.jpg

ধাপ:-৫

এখন আমি আর্ট করার জন্য নীল রং সিলেক্ট করেছি। নীল রং রং দিয়ে আমি গোলাপী রঙের উপর কিছুটা অংশ আর্ট করে নিয়েছি।

IMG-20230805-WA0075.jpg

IMG-20230805-WA0087.jpg

ধাপ:-৬

সাদা রং দিয়ে বড় একটা চাঁদ আর্ট করেছি এবং কালো রং দিয়ে পাহাড়ের কিছু অংশ আর্ট করে নিলাম।

IMG-20230805-WA0084.jpg

IMG-20230805-WA0083.jpg

ধাপ:-৭

কালো রং দিয়ে একটা গাছ আর্ট করে নিয়েছি এবং গাছের নিচে একটা শিয়াল আর্ট করলাম।

IMG-20230805-WA0082.jpg

IMG-20230805-WA0077.jpg

IMG-20230805-WA0081.jpg

ধাপ:-৮

সাদা রং দিয়ে আর্ট ব্রাশ নিয়েছি।সাদা রং দিয়ে ছোট ছোট তারা আর্ট করেছি।

IMG-20230805-WA0078.jpg

IMG-20230805-WA0080.jpg

শেষ ধাপ:-

আর এখানেই শেষ করলাম আমার আজকের আর্ট গাছের নিচে শিয়াল দাঁড়িয়ে থাকার দৃশ্য। আর্ট বিভিন্ন রঙের মাধ্যমে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি আপনাদের মাঝে। আশা করি আপনাদের কাছে আমার এই আর্ট ভালো লাগবে।

IMG_20230625_115508.jpg

IMG_20230625_115519.jpg

IMG_20230625_115512.jpg

IMG_20230625_115525.jpg

পোস্ট বিবরণ

শ্রেণীআর্ট
আর্টিস্ট@fasoniya
ডিভাইসVivo Y15s
লোকেশনবাংলাদেশ


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি। আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 last year 

জল রং ব্যবহার করে অনেক চমৎকার একটি ড্রয়িং আমাদের মাঝে উপস্থাপন করলেন। যদিও আমি ড্রয়িং করতে পারি না, তবে এসব ড্রইং দেখতে আমার অনেক ভালো লাগে, আপনার জন্য শুভকামনা রইল আপু।

 last year 

এই ধরনের ড্রয়িং আপনার কাছে দেখতে ভালো লাগে জেনে খুবই ভালো লাগলো। অনেক অনেক ধন্যবাদ আপু মূল্যবান সময় দিয়ে সুন্দর একটি মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 last year 

আপনার আর্ট অনেক সুন্দর হয়েছে।চাঁদটি অঙ্কন করার জন্য আর্টের সৌন্দর্য আরো বৃদ্ধি পেয়েছে।আশা করছি,আগামীতে আপনার আরো সুন্দর আর্ট দেখতে পাবো।

 last year 

একদমই ঠিক ধরেছেন আপু চাঁদ আর্ট করার কারণে আর্ট দেখতে বেশ ভালো লাগছে। অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 last year 

বরাবরের মতো আজকের শিয়ালের আর্টটিও অনেক সুন্দর হয়েছে আপু।আপনি খুবই সুন্দরভাবে এবং দক্ষতার সাথে এই আর্টগুলো করে থাকেন, যা আমাদেরকে মুগ্ধ করে তুলে। ধন্যবাদ জানাচ্ছি আপু প্রতিনিয়ত আমাদের মাঝে এত সুন্দর সুন্দর আর্ট উপস্থাপন করার জন্য।

 last year 

অনেক অনেক ধন্যবাদ ভাই আপনাকে প্রশংসনীয় একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য। আমার আর্ট আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম।

 last year 

আপনি অনেক সুন্দর করে শিয়ালের দৃশ্য আর্ট করেছেন। বাস্তবে শিয়াল গাছের নিচে দাঁড়িয়ে যেভাবে আওয়াজ করতে থাকে। আপনি সেই হিসাবে শিয়ালের দৃশ্য আর্ট করেছেন। তবে আপনার শিয়ালের দৃশ্য আর্ট দেখে মুগ্ধ হয়ে গেলাম। অনেক সুন্দর করে শুরু থেকে শেষ পর্যন্ত শিয়ালের দৃশ্য আর্ট আমাদের মাঝে উপস্থাপনা করেছেন।

 last year 

একদম ভাইয়া ধরনের দৃশ্যই আমি আপনাদের মাঝে আর্টের মাধ্যমে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আমার আর্ট আপনার কাছে ভালো লেগেছে এটা শুনে অনেক বেশি খুশি হলাম। অনেক অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 last year 

আপনি একটি শিয়ালের চমৎকার দৃশ্য আর্ট করেছেন। এ ধরনের দৃশ্য গুলো দেখতে অনেক ভালো লাগে। যেভাবে গাছের নিচে শিয়াল আর্ট করেছেন যে কেউ দেখলে মুগ্ধ হয়ে যাবে। খুব চমৎকারভাবে শুরু থেকে শেষ পর্যন্ত শিয়ালের দৃশ্য আঁট আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। তাই আপনাকে অনেক অনেক ধন্যবাদ শিয়ালের দৃশ্যর আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

এ ধরনের দৃশ্য আর্ট গুলো দেখতে আপনার কাছে ভালো লাগে জেনে খুবই ভালো লাগলো। আমার কাছেও আর্ট দেখতে এবং করতে খুবই ভালো লাগে। অনেক ধন্যবাদ আপু কমেন্ট করার জন্য।

 last year 

আপু আপনার আর্ট গুলো বরাবরই অনেক সুন্দর হয়। আপনাকে অবশ্যই উৎসাহ দিচ্ছি আপু। আশা করছি পরবর্তীতে নতুন একটি আর্ট নিয়ে আমাদের মাঝে হাজির হবেন। আজকের আর্ট খুবই সুন্দর হয়েছে। রঙের ব্যবহার অনেক সুন্দর লাগছে আপু।

 last year 

অনেক অনেক ধন্যবাদ আপু প্রশংসনীয় একটি মন্তব্য করে উৎসাহিত করার জন্য। অবশ্যই আরো নতুন নতুন আর্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হওয়ার চেষ্টা করব।

 last year 

আপু আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন একটি শিয়ালের দৃশ্য আর্ট। আপনার তৈরি দৃশ্যর আটটি দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে। আসলে শিয়াল যেভাবে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে দেখেই তো ভয় লাগছে। আপনি বেশ দক্ষতার সাথে আর্ট তৈরি সম্পন্ন করে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ধাপে ধাপে শেয়ার করেছেন। ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

আমাদের এই দিকে মাঝে মাঝে রাস্তায় অনেকগুলো শিয়াল একসাথে বের হয় তখন একা একজন মানুষ রাস্তা দিয়ে হেটে গেলে খুবই ভয় পায়। অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

অসাধারণ একটি পেইন্টিং করেছেন। এটা দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। আপনি অনেক সুন্দর করে ধাপগুলো গুছিয়ে লিখেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 last year 

এই ধরনের পেইন্টিং করতে আমি অনেক বেশি পছন্দ করি আপু। আমার আজকের পেইন্টিং আপনার ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে কমেন্ট করার জন্য।

 last year 

শিয়ালের দৃশ্য আর্ট খুবই সুন্দর হয়েছে। এ সকল দৃশ্যগুলো ছোটবেলায় আমরা কার্টুন ভিডিওতে দেখতে পেতাম একদম অবিকল তেমনি হয়েছে। আপনার আট টি দেখে অনেক ভালো লাগলো দোয়া করি এভাবেই এগিয়ে যান।

 last year 

আমার আজকের শিয়ালের দৃশ্য আর্ট আপনার কাছে ভালো লেগেছে জেনে অনেক বেশি খুশি লাগলো ভাইয়া। অনেক ধন্যবাদ আপনাকে কমেন্ট করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58544.56
ETH 2629.02
USDT 1.00
SBD 2.44