গল্প:-বিশ্বাসঘাতক(পর্ব ১)

in আমার বাংলা ব্লগ6 months ago

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি আল্লাহর রহমতে। আজকে আরও একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি।বিশ্বাসঘাতক গল্প আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব। আশা করি আপনাদের কাছে আমার এই পোস্টটি ভালো লাগবে।

B612_20231222_202601_006.jpg

আজকে আরেকটি নতুন গল্প নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। গল্প পড়তে এবং গল্প লিখতে দুটোই আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আপনাদের মাঝে প্রায়ই চেষ্টা করি গল্প শেয়ার করার আপনারা খুবই ভালোভাবে পড়েন এবং খুবই সুন্দরভাবে কমেন্ট করে থাকেন যেটা দেখে খুবই ভালো লাগে। সময় আপনাদের কাছে ভুতের গল্প শেয়ার করে থাকে ভূতের গল্প পড়তে আমার কাছে অনেক বেশি ভালো লাগে সেজন্য আপনাদের মাঝেও শেয়ার করি। তবে আজকে আর ভূতের গল্প শেয়ার করবো না আজকের বিশ্বাসঘাতকের গল্প শেয়ার করার জন্য আপনাদের মাঝে চলে এসেছি। আজকের গল্পটি হলে চলুন শুরু করা যাক আজকের গল্প।

একটা মহিলা বাড়িতে একা থাকে তার স্বামী ছেলেরা বাইরে থাকে এবং একটা মেয়ে ছিল তাকে বিয়ে দিয়ে দিয়েছে। মেয়েটি ও শ্বশুরবাড়িতে থাকে। কাজকর্মের জন্য মানুষ প্রয়োজন হয় সেজন্য তার গ্রামেরই একটা লোককে সে রেখেছে প্রয়োজনীয় কাজগুলো করার জন্য। সেই লোকটি তার বাড়িতে এসে তার বিভিন্ন প্রয়োজনীয় কাজগুলো করে দিত। কিন্তু এই লোকটি যে তার জীবনের ধ্বংসের কারণ হয়ে উঠবে সেটা কি সে জানতো। এই লোকটি প্রয়োজনীয় কাজ করতে আসছে এবং বাড়ির মধ্যে দেখতো যে বাড়ির মধ্যে অনেক ধরনের জিনিসপত্র রয়েছে। এবং মহিলাটি একা অনেক টাকা পয়সাও তাদের রয়েছে।

তখন সে নিজেকে সামলে রাখতে পারেনি মনে মনে ঠিক করতে লাগলো এই বাড়িতে চুরি করবে। এই চিন্তাগুলো মনে মনে করার পরেও অনেকদিন সে মহিলার বাড়িতে কাজ করতে এসেছিল। মহিলার বিভিন্ন গাছ থেকে ফল ফেড়ে দিত এবং অন্যান্য কাজগুলো করতো। এভাবে প্রতিদিনের মতো একদিন সকালবেলায় ওই মহিলার বিভিন্ন ধরনের কাজকর্ম গুলো করে চলে যায়। পরবর্তীতে মহিলা ছেলেটি ওই মহিলাকে রাতের বেলা কল দিতেছিল। কিন্তু তার মা কল না ধরায় সে পাশের বাড়িতে কল দেয়। পাশের বাড়িতে কল দিয়ে বলে যে আমার মা কে কলে পাচ্ছি না আপনি যদি একটু আমার মায়ের সাথে আমাকে কথা বলিয়ে দিতেন। তখন ঐ লোকটি বলে আচ্ছা ঠিক আছে আমি তোমাদের বাড়িতে যাচ্ছি তোমার মায়ের সাথে তোমার কথা বলিয়ে দেওয়ার জন্য।

পাশের বাড়ির লোক টি তাদের বাড়িতে এসে দেখে যে রাতের বেলা তাদের ঘরের দরজা খোলা এবং আস্তে আস্তে ভয়ে ভয়ে ভেতরের দিকে গিয়ে তার মাকে ডাকে। কিন্তু তার মা কোন কথা বলছিল না সেজন্য একেবারে রুমের দিকে গিয়ে তাকে খুঁজতেই দেখে যে মহিলাটি মাটিতে পড়ে রয়েছে। আরেকটু কাছে গিয়ে দেখতেই পাশের বাড়ির ঐ লোকটি অনেকটাই ভয় পেয়ে যায়। কারণ ওই মহিলাটি মাটিতে মরে পড়ে রয়েছিল। লোকটি অনেক চিৎকার করে আশেপাশের বাড়ির মানুষগুলোকে ডেকে আনে। ওই মহিলার ছেলেকে কল দিয়ে বলে যে তোমার মা তোমার সাথে কিভাবে কথা বলবে আমি বাড়িতে গিয়ে দেখি সে মাটিতে পড়ে রয়েছে মৃত অবস্থায়।(চলবে....)

পোস্ট বিবরণ

শ্রেণীজেনারেল
ফটোগ্রাফার@fasoniya
ডিভাইসVivo Y15s
লোকেশনবাংলাদেশ


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


1 (1).png

IMG-20221013-WA0015.jpg

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

মর্মান্তিক ঘটনাটি আসলে দিন দিন মানুষকে মানুষ আর বিশ্বাস করতে পারবে না কাকে বিশ্বাস করবে আর কে বিশ্বাসঘাতকতা করবে তা বোঝা বড় দায়। এরকম অহরহ ঘটনা রয়েছে আমাদের চারপাশে। পরবর্তী পর্বের পোস্টের অপেক্ষায় রইলাম।

 6 months ago 

একদম ঠিক বলেছেন এই রকম ঘটনা আমাদের আশেপাশে অনেক বেড়ে গেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 6 months ago 

মানুষ যখন কারো সাথে বিশ্বাসঘাতকতা করে তখন অনেক কষ্ট হয়৷ কে কখন কাকে ধোকা দিয়ে দিবে তা বোঝা খুবই দায়৷ এরকম ঘটনা আমাদের চারপাশে এসকল ঘটনা প্রতিনিয়ত ঘটে যাচ্ছে৷ অনেক ধন্যবাদ আপনার সুন্দর গল্পটি পড়ে। পরবর্তী পর্ব এর আশায় রইলাম৷

 6 months ago 

ধন্যবাদ আপনাকে কমেন্ট করার জন্য।

 6 months ago 

আসলে মানুষ এখন হিংস্র পশুর মত হয়ে যাচ্ছে। বিশ্বাসঘাতক মানুষ যদি আমাদের আশেপাশে থাকে তাহলে আমাদের জীবনটাই একদম শেষ। এখন আমাদের আশেপাশে থাকা সব মানুষ বিশ্বাসঘাতকতা করে সবার সাথে। আর আমাদের সাথে যে করবে না এটার কোন বিশ্বাস নেই। মহিলাটির ছেলে মহিলাটিকে ফোন দিয়ে পাচ্ছিল না। আর পাশের বাড়ির লোকটা যখন তাদের বাড়িতে গিয়েছিল, তখন দেখেছিল মহিলাটি মাটিতে পড়ে রয়েছে মৃত অবস্থায়। সত্যি খুবই খারাপ লেগেছে মহিলাটির জন্য। পরবর্তী পর্বে কি হয়েছে এটাই দেখার অপেক্ষায় থাকলাম।

 6 months ago 

আপনি আমার গল্পটি পড়েছেন এবং সুন্দর একটি মন্তব্য করেছেন দেখে খুবই ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 61436.95
ETH 3388.33
USDT 1.00
SBD 2.49