টার্গেট ডিসেম্বর সিজন- ৪/১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ5 months ago
হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি আল্লাহর রহমতে। আজকে আরো একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকে আমি পাওয়ার আপ পোস্ট শেয়ার করলাম আপনাদের সাথে। নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য সব সময়ই পাওয়ার আপ করার চেষ্টা করি।

B612_20240110_213148_104.jpg

পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের আইডির শক্তি বৃদ্ধি হয়। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। আমি পাওয়ার আপ করতে অনেক পছন্দ করি। পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো । সেজন্যই পাওয়ার আপ করার চেষ্টা করব সব সময়। সব সময় পাওয়ার আপ করে আমি আমার আইডি শক্তি সব বাড়ানোর চেষ্টা করব। নিচে আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা আপনাদের সামনে তুলে ধরেছি।

ধাপ-১

পাওয়ার আপ করার জন্য আমি প্রথমে আমার স্টিমিট ওয়ালেটে গিয়েছি। দেখতেই পাচ্ছেন সেখানে কিছু স্টিম রয়েছে।এখান থেকে আমি ১০ স্টিম আজকে পাওয়ার আপ করব।

IMG_20240223_233942.jpg

ধাপ-২

এখন এমাউন্টের অপশনে আমি আমি এমাউন্ট দিব। ১০ স্টিম আমি এমাউন্টের অপশনে দিয়েছি। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম ।

IMG_20240223_233959.jpg

ধাপ-৩

এখানে আমার পাওয়ার আপ করা কমপ্লিট হয়ে গিয়েছে।

IMG_20240223_234028.jpg

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি১০৬৭০
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমানে এসপি১০৬৮০

1 (1).png

আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 5 months ago 

পাওয়ার বৃদ্ধির একমাত্র লক্ষ্য থাকে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। তাই তো ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

 5 months ago 

নিজে সক্ষমতা বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি একটু একটু করে পাওয়ার আপ করার। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 5 months ago 

আপনি সব সময় প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করতেছেন দেখে অনেক ভালো লেগেছে। আপনি পাওয়ার আপের মাধ্যমে নিজের আইডি শক্তি বাড়ানোর চেষ্টা করতেছেন দেখে, যেমন ভালো লেগেছে তেমনই উৎসাহিত হলাম। এভাবে অল্প অল্প করে সব সময় আপনি এগিয়ে যান। আর ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে গেলে, নিজের স্থান অনেক বেশি শক্ত করতে পারবেন। আজকে ১০ স্টিম পাওয়ার আপ পোস্ট করার পর আপনার ১০৬৮০ এসপি হয়েছে দেখে ভালো লাগলো।

 5 months ago 

প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার আপ করে যাওয়ার। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 5 months ago 

পাওয়ার আপ মানেই হচ্ছে সক্ষমতা বৃদ্ধি করা। নিজের লক্ষ্য পূরণ করার জন্য এবং কি নিজের একাউন্টের সক্ষমতা আরো বেশি বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূর্ণ। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য ও পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ডাবল ডলফিন অর্জন করতে পেরেছেন দেখে ভালো লেগেছে। এভাবে সব সময় আপনি পাওয়ার আপ করতে থাকলে নিজের স্টিম পাওয়ারকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবেন।

 5 months ago 

পাওয়ার আপ করার মাধ্যমে চেষ্টা করছি সামনের দিকে এগিয়ে যাওয়ার। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 5 months ago 

আজকে আপনার দশ স্টিম পাওয়ার আপ পোষ্ট দেখে সত্যি অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে আমি নিজেও পাওয়ার আপ করতে অনেক পছন্দ করি। পাওয়ার আপ করলে আমাদের নিজের জন্য অনেক সুবিধা হয়। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করতে পারি। পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যান এই কামনা করি।

 5 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট দেখে ভালো লেগেছে জেনে আপনার কাছে খুবই খুশি হলাম। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 5 months ago 

একাউন্টঃ @fasoniya
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 61065.80
ETH 2610.29
USDT 1.00
SBD 2.53