আমার বাংলা ব্লগ এর দ্বিবর্ষ পূর্তি উপলক্ষে লোগো তৈরী ।

in আমার বাংলা ব্লগlast year

সবাই কেমন আছেন আশা করছি ভাল আছেন। আজকে আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির দ্বিতীয় বর্ষ পূর্ণ উপলক্ষে আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা rme দাদার লোগো কন্টেস্টের লোগো তৈরির পোস্ট আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করতেছি। লোগোটির তৈরির ধাপ গুলি এবং লোগোর বৈশিষ্ট্য গুলি আমি নিচে শেয়ার করতেছি।


Logo-_-020.png

Main File Source Link


আমরা জানি shy-fox আমার বাংলা ব্লগের অনেক বড় একটি সাপোর্ট। তাই আমি আমার এই লোগোটি shy-fox কে ঘিরে তৈরি করেছি। আপনারা লোগোর মধ্যে দেখলে বুঝতে পারবেন লোগোটির মধ্যখানে shy-fox এর ছবি অঙ্কন করা হয়েছে এবং shy-fox এর মুখ বরাবর আমার বাংলা ব্লগের নামটি দেয়া হয়েছে।


Logo B __ 03.jpg

Logo B __ 02.jpg


এই লোগোটির মধ্যে আমি চারটি চতুর্ভুজ অঙ্কন করেছি এবং চতুর্ভুজ গুলির মধ্যে কিছু ফাঁকা স্থান রয়েছে সেগুলোর মধ্যে আমার বাংলা ব্লগের গুরুত্বপূর্ণ সাপোর্টিং অ্যাকাউন্ট গুলির নাম দিয়েছি। এবং চতুর্ভুজ গুলির মধ্যখান বরাবর shy-fox এর চিহ্ন দিয়ে দিলাম এবং shy-fox এর মখ বরাবর আমার বাংলা ব্লগ এর নামটি দিয়ে দিলাম। এর দ্বারা বোঝা যায় shy-fox সহ অন্যান্য সাপোর্টিং সবগুলি একাউন্ট একত্রিতভাবে আমার বাংলা ব্লগকে আগলে ধরে রেখেছে।

Logo B __ 05.jpg

Logo B __ 04.jpg


এই ছিল আমার বাংলা ব্লগ কমিউনিটির দ্বিতীয় বর্ষ পূর্ণ উপলক্ষে লোগো কন্টেস্টের আমার তৈরিকৃত লোগো। সবার কাছে কেমন লেগেছে তা অবশ্যই জানাবেন। সবাইকে অসংখ্য ধন্যবাদ জানিয়ে আমার পোস্ট এখানে শেষ করলাম।

Logo-_-020.png

আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


1 (1).png

IMG-20221013-WA0015.jpg

Sort:  
 last year 

দয়াকরে টুইট করার সময় শুরুতেই কিছু পোস্ট সংক্রান্ত কথা লিখলে বেশি ভালো হতো। তাছাড়া ট্যাগ ব্যবহার ঠিক আছে আপু। শুভেচ্ছা রইল আপনার জন্য। ধন্যবাদ 🙏

 last year 

অনেক অনেক ধন্যবাদ ভুলটি ধরিয়ে দেওয়ার জন্য। আমি ঠিক করে নিয়েছি

 last year 

আমার বাংলা ব্লগের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে খুবই সুন্দর একটা লোগো তৈরি করেছেন আপনি। আপনার লোগো তৈরি টা খুবই সুন্দর হয়েছে। সাইফক্স টি দেখতেও অনেক বেশি ভালো লাগছে। সব মিলিয়ে আপনার লোগো তৈরীর আইডিয়াটা খুবই সুন্দর ছিল। খুব সুন্দর একটা আইডিয়া থেকে আপনি এটি তৈরি করেছেন। সত্যি আপনার অনেক দক্ষতা রয়েছে। আপনার দক্ষতার প্রশংসা তো অবশ্যই করতে হয়।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর ভাবে আমার তৈরিকৃত লোগোর প্রশংসা করার জন্য।

 last year 

আপনি দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে একদম পারফেক্ট একটি লোগো তৈরি করেছেন। যেটা আমার কাছে ভীষণ ভালো লেগেছে এবং আশা করছি সবার কাছে অনেক ভালো লাগবে। অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি লোগো তৈরি করে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last year 

আমার বাংলা ব্লগ কমিউনিটির দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে আপনি চমৎকার একটি লোগো তৈরি করেছেন। আপনার তৈরি লোগোটি দেখতে খুবই সুন্দর লাগছে। আপনার তৈরি লোগোর ঠিক পাঁচ খানে shy-fox এর মুখমন্ডলের চিত্র অংকন করে দেওয়াটা নিঃসন্দেহে ইউনিক একটি আইডিয়া ছিল। দারুন একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

সর্বপ্রথম আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই এত সুন্দর একটি মন্তব্য করার জন্য এবং দোয়া করবেন যেন এই লোগো সবার পছন্দ হয়।

 last year 

প্রথমে আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। আজ আপনি আমাদের মাঝে সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন। আমার বাংলা ব্লগ কমিউনিটি দুই বছর পূর্তি উপলক্ষে আজ আপনি সুন্দর একটি ডিজিটাল আর্ট করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই এত সুন্দর একটি দক্ষতা সম্পন্ন পোস্ট করা দেখে আমি মুগ্ধ।

 last year 

অনেক সময় ব্যয় করে আমি এই লোগো তৈরি করেছি। আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে। এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57940.42
ETH 2359.25
USDT 1.00
SBD 2.36