সিএনজিতে ঘটে যাওয়া একটি ঘটনা।

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি আল্লাহর রহমতে। আজকে আরও একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি । আজকে আপনাদের সাথে ঘটনা শেয়ার করব। সিনজিতে ঘটে যাওয়া একটি ঘটনা আজকে আপনাদের সাথে শেয়ার করব । আশা করি আপনাদের কাছে আমার এই পোস্টটি ভালো লাগবে।

B612_20230224_131021_237.jpg

আজকে আমি আপনাদের সবার মাঝে আমার সাথে ঘটে যাওয়া ‌একটি ঘটনা শেয়ার করব । এই ঘটনাটি আমার সাথে ঘটেছিল একটি সিএনজির মধ্যে । অনেকদিন আগের ঘটনা সিএনজি করে একটা জায়গায় গিয়েছিলাম কিছু কেনাকাটা করার জন্য । শপিং করে ঘোরাফেরা করে বিভিন্ন মার্কেট থেকে অনেক ধরনের কেনাকাটা করলাম । নিজের পছন্দের কিছু কেনাকাটা শপিং কমপ্লিট করলাম ।

পরবর্তীতে শপিং শেষ করে সিএনজি করে বাড়ির দিকে রওনা দিলাম । সিএনজির মধ্যে পাঁচজন ব্যক্তি বসতে পারে পেছনে তিনজন এবং সামনে দুজন । আমি পেছনে বসলাম এবং আমার সাথে আরো দুইজন পেছনে ছিল এবং সামনে দুইজন পুরুষ বসে ছিল । সামনে দুজন পুরুষের মধ্য থেকে একজন বৃদ্ধ বয়স্ক লোক সিগারেট খাচ্ছে গাড়ি চলাকালীন । গাড়ি চলাকালীন বাতাসের কারণে সিগারেটের ধোঁয়া গাড়ির পেছনে আসতেছিল এবং এবং সিগারেটের আগুন গুলো আমার মুখের উপর এসে পড়ছিল ।

পরবর্তী আমি সিএনজি ড্রাইভার কে বললাম আপনার পাশের প্যাসেঞ্জার কে বলেন সিগারেটটি ফেলে দেয়ার জন্য । পরবর্তীতে ওই বৃদ্ধ লোকটি সিগারেট ফেলে দিল কিন্তু আমাদের পাশে বসে থাকায় একজন ব্যক্তি ওই সিগারেট খাওয়া বৃদ্ধ লোকটিকে অনেক কথা বলেছে অনেক খারাপ কথা বলল। তার সিগারেটের কারণে কোন সমস্যা হয়নি । এর ভিতরে লোকটির সাথে সাথে সিগারেট ফেলে দিল কিন্তু তাও লোকটি যা নয় তাই বললে বৃদ্ধ লোকটিকে অপমান করল। এসব শুনে বৃদ্ধ লোকটি অনেক মন কষ্ট গিয়েছিল। তিনি গাড়ি থেকে নেমে যেতে চেয়েছিলেন কিন্তু ড্রাইভার তাকে নেমে যেতে দেন নি। এই ভদ্রলোক বৃদ্ধ লোকটাকে এমন ব্যবহার করেছিল মাঝখানে যদি গাড়ির দেওয়ালটা না থাকতো তাহলে ওই লোকটি ওই বৃদ্ধ লোকটিকে মেরেই দিত ।

এগুলি দেখে আমার কাছে অনেক বেশি খারাপ লেগেছিল । ওই ব্যক্তিটি ছিল বয়স্ক বৃদ্ধ একজন ব্যক্তি তাকে নিষেধ করার পর সে সিগারেট ফেলে দিল কিন্তু আরেকজন ব্যক্তি অনেক বেশি তার সাথে অভদ্র আচরণ করল যেটি আমার কাছে অনেক বেশি খারাপ লেগেছিল ।

এরকম আমাদের সমাজের কিছু ভদ্র মুখোশ পরা লোক রয়েছে। যারা শুধু দেখতেই ভদ্র তাদের আচার আচরণ এমন জঘন্য হয়। তারা জোর করে মানুষকে অপমান করতে পছন্দ করে। সামান্য কিছুতেই অনেক বড় রিঅ্যাক্ট করে ফেলে এরকম এই ছিল ওই গানের ব্যক্তিটি। এরকম মানুষ আমাদের আশে পাশেও রয়েছে যারা সামান্য কিছু হলে অনেক বেশি রিয়েক্ট করে ফেলে অনেক ঝামেলা করে ফেলে। যাইহোক এ ধরনের মানুষকে একদমই ভালো লাগেনা। আমার আজকের সিএনজিতে ঘটে যাওয়া ঘটনাটি এখানেই শেষ করলাম আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

পোস্ট বিবরণ

শ্রেণীজেনারেল
ফটোগ্রাফার@fasoniya
ডিভাইসVivo Y15s
লোকেশনবাংলাদেশ


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


1 (1).png

IMG-20221013-WA0015.jpg

Sort:  
 last year 

আপু এমন ঘটনা আমাদের সমাজে প্রতি দিনই ঘটে থাকে। আসলে কিছু অভদ্র লোক আছে যারা বোঝে না তারা নিজেরা কি করছে।সত্যিই তো সিগারেট অনেকেই খায় কিন্তু যদিও এভাবে খাওয়া উচিত নয়। তারপর লোকটিকে বলা মাত্র সিগারেট ফেলে দিয়েছে কিন্তু ঐ লোকটি ভালো করতে গিয়ে নিজেই আরো খারাপ হয়ে গেল। এরা লোক দেখানো মানুষ । যাইহোক আপু গল্পটা শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

ধন্যবাদ আপু সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 last year 

আসলেই কিছু কিছু মানুষকে দেখতে ভদ্রই লাগে,কিন্তু তার ভেতরটা বেশ অভদ্র। এই রকম ঘটনা প্রতিদিনই ঘটে।তাদের ব্যবহার এত বাজে হয়।যাই হোক ঘটনাটা পড়ে বেশ খারাপ লাগলো।ধন্যবাদ

 last year 

ঠিকই বলেছেন আপু ।ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

আপু আপনি ঠিক বলেছেন এই ধরনের মানুষগুলো থেকে দূরে থাকা ভালো। বয়স্ক লোক সিগারেট খাচ্ছে আপনি বলার পরে ও সিগারেট ফেলে দিল। তারপর ওই ভদ্রলোকটি কেন এই বৃদ্ধ লোকটিকে বিভিন্ন ধরনের কথা বললেন। আসলে আমাদের সমাজে কিছু লোক আছে তারা অন্যকে অপমান করতে পছন্দ করে। এরাই হচ্ছে ভদ্র সমাজে অনেক বড় খারাপ লোক।

 last year 

অনেক অনেক ধন্যবাদ সুন্দর একটি কমেন্ট করার জন্য

 last year 

আসলেই অনেক খারাপ লাগলো ঘটনাটি পড়ে ৷ বৃদ্ধ বয়স্ক লোক পেয়েছে বলেই হয়তো এতো কথা কিংবা অপমান করতে পেরছে অন্য এক ভদ্রলোক ৷ তবে বৃদ্ধ না হয়ে অন্য মানুষ থাকলে দেখা যেতো সেই ভদ্রলোকের বাজে আচরন ৷ আসলে সবটা গায়ের জোর দেখিয়েছে ৷ বৃদ্ধ বয়স্ক মানুষটি তো এক কথায় সিগারেট ফেলে দিয়েছে ৷ তবে তার সাথে এমন আচরন করা মোটেও ঠিক হয়নি ৷ যাই হোক ধন্যবাদ আপনাকে গল্পটি শেয়ার করার জন্য ৷

 last year 

ঠিকই বলেছেন গায়ের জোরে এই লোকটার সাথে অনেক খারাপ আচরণ করেছে। ধন্যবাদ সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 last year 

আপু এমন ঘটনা প্রতিনিয়ত আমাদের চারপাশে ঘটছে। খুব খারাপ লাগে আসলে এসব দেখলে।আপনি খুব সুন্দর করে আপনার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন খুব ভাল লাগলো । ধন্যবাদ আপনাকে।

 last year 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য

প্রথমত পাবলিক প্লেসে সিগারেট খাওয়া খুবই অপরাধমূলক কাজ। কারণ যে সিগারেট খায় তার থেকে বেশি ক্ষতি হয় তার আশেপাশের মানুষের। তবে যেহেতু বৃদ্ধ লোকটি সিগারেট ফেলে দেয়ার কথা শুনে ফেলে দিয়েছিল সে ক্ষেত্রে তার সাথে এরকম খারাপ ব্যবহার না করাটাই উচিত ছিল আপনার পাশের ব্যক্তিটির। সে অন্যায় তো করেছে সাথে সাথে বেয়াদবিও করেছে। হয়তো কিছুটা হিরো সাজার চেষ্টা করছিল।

 last year 

ধন্যবাদ সুন্দর একটি কমেন্ট করার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 68988.65
ETH 3774.14
USDT 1.00
SBD 3.43