মজাদার নুডুলস রেসিপি।

in আমার বাংলা ব্লগ7 months ago

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি আল্লাহর রহমতে। আজকে আরও একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি । আজকে আমার পোস্টটি হলো রেসিপি পোস্ট । আমার খুবই প্রিয় একটি রেসিপি । আমি তৈরি করেছি আজকে আমি নুডুলসের রেসিপি তৈরি করেছি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

LMC_20231212_105237_🌈Color boost by Riyan .jpg

আজকেও আপনাদের সাথে নতুন একটি রান্নার রেসিপি নিয়ে হাজির হয়েছি। প্রতি সপ্তাহে চেষ্টা করি আপনাদের মাঝে একটা রেসিপি পোস্ট শেয়ার করতে আমার বাংলা ব্লগে অনেকেই অনেক সুন্দর সুন্দর ইউনিক রেসিপি শেয়ার করে যেগুলো দেখতে সত্যি অনেক লোভনীয় আরো অনেক ইউনিক। আজকে আমি নতুন আরেকটি রেসিপি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আমার আজকের রেসিপি পোষ্ট টি হল মজাদার নুডুলস রেসিপি।আশা করি আপনাদের কাছে আমার এই রেসিপিটি ভালো লাগবে।

উপকরণ


নুডুলস
ডিম
গাজর
পেঁয়াজ
রসুন
কাঁচামরিচ
লবন
মরিচ
মরিচ
মশলা
পানি
তেল

InShot_20231216_192742603.jpg

তৈরি করার পদ্ধতি:-

ধাপ:-১

প্রথম আমি একটা কড়াইয়ে পানি গরম করতে দিয়ে নুডুলস সিদ্ধ করে নিয়েছি।

IMG_20231212_103634.jpg

IMG_20231212_103905.jpg

ধাপ:-২

এরপর কড়াইতে তেল গরম করে একটা ডিম ভেঁজে নিলাম।

IMG_20231212_104002.jpg

IMG_20231212_104037.jpg

IMG_20231212_104105.jpg

ধাপ:-৩

তারপর পেঁয়াজ কুচি, কাঁচামরিচ কুচি ও রসুন বাটা দিয়ে কিছুক্ষণ ভেজে নিলাম।

IMG_20231212_104137.jpg

IMG_20231212_104153.jpg

ধাপ:-৪

তারপর দিয়ে দিলাম গাজর কুচি। গাজর ভালো করে ভেজে নিলাম।

IMG_20231212_104227.jpg

ধাপ:-৫

এরপর লবন ,মশলা ও মরিচের গুঁড়ো দিয়ে দিলাম।

IMG_20231212_104315.jpg

ধাপ:-৬

তারপর সামান্য একটু পানি দিয়ে দিলাম। আগে থেকে সিদ্ধ করে রাখা নুডুলস গুলো দিয়ে দিলাম আর ভালো করে মিশিয়ে নিলাম।

IMG_20231212_104425.jpg

IMG_20231212_104452.jpg

IMG_20231212_104549.jpg

শেষ ধাপ:-

তৈরি হয়ে গেল মজাদার নুডুলস রেসিপি। শীতকালে গরম গরম নুডুলস খাওয়ার মজাই আলাদা।আশা করি আপনাদের কাছে আমার আজকের এই রেসিপিটি ভালো লাগবে।

LMC_20231212_105237_🌈Color boost by Riyan .jpg

LMC_20231212_105307_🌈Color boost by Riyan .jpg

LMC_20231212_105315_🌈Color boost by Riyan .jpg

পোস্ট বিবরণ

শ্রেণীরেসিপি
ফটোগ্রাফার@fasoniya
ডিভাইসVivo Y15s
লোকেশনফেনী


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


1 (1).png

IMG-20221013-WA0015.jpg

Sort:  
 7 months ago 

নুডুলস খেতে কম বেশি সবাই খুবই পছন্দ করে। নুডুলস তো আমার অনেক বেশি ফেভারিট। তাইতো আপনার মজাদার নুডুলস এর রেসিপি দেখে ইচ্ছে করছে এখনই তুলে নিয়ে খেয়ে ফেলি। এখন যদি সামনে পেতাম তাহলে সময় অপচয় না করে সাথে সাথে খেয়ে নিতাম। জিভে জল চলে আসার মত একটা রেসিপি ছিল। পরবর্তীতে কখনো তৈরি করলে অবশ্যই আমাদেরকে দাওয়াত দিতে ভুলবেন না আপু। আপনার দাওয়াত পাওয়ার অপেক্ষায় থাকবো পরবর্তীতে।

 7 months ago 

অবশ্যই পরবর্তীতে কখনো তৈরি করলে আপনার আগে থেকে দাওয়াত রইল চলে আসবেন। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 7 months ago 

মজাদার নুডুলস রেসিপি তৈরি করেছেন।দেখতে খুবই মজাদার মনে হচ্ছে। আমার নুডুলস খুব প্রিয়।আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 7 months ago 

নুডুলস আপনার প্রিয় জেনে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 7 months ago (edited)

নুডুলস কিন্তু আমার বেশ প্রিয় একটি নাস্তা। মাঝে মাঝে সময় পেলেই চেষ্টা করি বাড়িতে নুডুলস করার। আজ আপনি তো দেখছি দারুন স্বাদের নুডুলস রান্না করেছেন। দেখেই মনে হচ্ছে রান্নাটি অনেক সুস্বাদু হয়েছে। আর আপনার নুডুলস এর উপস্থাপনাও কিন্তু দারুন ছিল। ধন্যবাদ সুন্দর একটি রেসেপি শেয়ার করার জন্য। তবে আপনার উপস্থাপনাও ছিল সুন্দর। ধন্যবাদ আপু।

 7 months ago 

হ্যাঁ আপু আপনার মত আমারও নাস্তায় যদি নুরুল হয় তাহলে খুবই ভালো লাগে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য ‌

 7 months ago 

ছোট বড় সবাই নুডুলস পছন্দ করে। আমার কাছে শীতের বিভিন্ন সবজি দিয়ে নুডুলস খেতে বেশি ভালো লাগে। আপনি খুব সুন্দর ভাবে নুডুলস এর রেসিপি তৈরি করেছেন। আপনার রেসিপি দেখে তো জিভে জল চলে আসলো। আপনার উপস্থাপনা খুব সুন্দর হয়েছে। ধন্যবাদ মজাদার রেসিপি শেয়ার করার জন্য।

 7 months ago 

শীতের বিভিন্ন ধরনের সবজি দিয়ে নুডুলস রান্না করলে তার স্বাদটা যেন আলাদাই হয়। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 7 months ago 

বিকেল বেলায় নুডুলস খেতে আমার খুব ভালো লাগে। বিশেষ করে এভাবে হালকা সবজি মিক্স করে ডিম দিয়ে রান্না করলে খুবই মজার হয়। আপনি বেশ মজার করে নুডুলস এর রেসিপি শেয়ার করলেন। দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছিল নুডলস। অনেক ভালো লাগলো আপু আপনার আজকের শেয়ার করা নুডুলস রেসিপি।

 7 months ago 

হ্যাঁ আপু সবজি দিয়ে এবং বিভিন্ন ধরণের জিনিস দিয়ে নুডুলস তৈরি করলে তার স্বাদ আরও বেশি বেড়ে যায়। আর নুডুলসটি খেতে অনেক বেশি মজাদার হয়েছিল। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 7 months ago 

নুডলস আমার অনেক পছন্দের। নুডলস দেখলে লোভ লেগে যায়। আপনি চমৎকার ভাবে নুডলস রান্নার রেসিপি উপস্থাপন করেছেন আপু।আপনার নুডলস রান্নার রেসিপির কালার দেখে মনে হচ্ছে নুডলস টি অনেক টেস্ট হয়েছে।ধন্যবাদ আপু রেসিপি পোস্ট টি শেয়ার করার জন্য।

 7 months ago 

হ্যাঁ ভাইয়া নুডুলসটি খেতে খুবই মজাদার হয়েছিল। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 7 months ago 

নুডুলস রান্না দেখলে কোনভাবেই যেন লোভ সামলাতে পারে না। শীতকালে নুডুলস খেতে সব থেকে বেশি ভালো লাগে কেননা এই সময়টাতে প্রচুর পরিমাণে সবজি পাওয়া যায় আর সেই সবজি দিয়ে নুডুলস খাবার মজাটাই অন্যরকমের।

 7 months ago 

হ্যাঁ আপু আমিও শীতকালে নুডুলস খেতে অনেক বেশি পছন্দ করি। কারণ শীতকালে সব ধরনের সবজি দিয়ে রান্না করলে অনেক বেশি ভালো লাগে।

 7 months ago 

খুবই সুস্বাদু মজাদার লুডুস রেসিপি তৈরি করেছেন। দেখে যেন খেতে ইচ্ছা করছে। সুন্দরভাবে ধাপে শেয়ার করলেন। খুব সহজেই দেখে শিখে নিলাম।

Posted using SteemPro Mobile

 7 months ago 

এই রেসিপিটি দেখে আপনি শিখে নিয়েছেন জেনে অনেক বেশি খুশি হলাম ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58132.39
ETH 3138.08
USDT 1.00
SBD 2.44