টার্গেট ডিসেম্বর সিজন- ৩/২৫০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি আল্লাহর রহমতে। আজকে আরো একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকে আমি পাওয়ার আপ পোস্ট শেয়ার করলাম আপনাদের সাথে।

B612_20230211_124017_299.jpg

পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের আইডির শক্তি বৃদ্ধি হয়। আজকে আমি ২৫০স্টিম পাওয়ার আপ করছি। আমি পাওয়ার আপ করতে অনেক পছন্দ করি। পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো । সেজন্যই পাওয়ার আপ করার চেষ্টা করব সব সময়। সব সময় পাওয়ার আপ করে আমি আমার আইডি শক্তি সব বাড়ানোর চেষ্টা করব। নিচে আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা আপনাদের সামনে তুলে ধরেছি।

ধাপ-১

পাওয়ার আপ করার জন্য আমি প্রথমে আমার স্টিমিট ওয়ালেটে গিয়েছি। দেখতেই পাচ্ছেন সেখানে কিছু স্টিম রয়েছে।এখান থেকে আমি ২৫০ স্টিম আজকে পাওয়ার আপ করব।

IMG-20230211-WA0003.jpg

ধাপ-২

স্টিমের ড্রপডাইন এ ক্লিক করে নিলাম । এরপর কয়েকটি গুলো অপশন এসেছে, তার মধ্যে আমি পাওয়ার আপ অপশনে ক্লিক করে নিয়েছি।

IMG-20230211-WA0004.jpg

ধাপ-৩

এখন এমাউন্টের অপশনে আমি আমি এমাউন্ট দিব। ২৫০ স্টিম আমি এমাউন্টের অপশনে দিয়েছি। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম ।

IMG-20230211-WA0005.jpg

ধাপ-৪

পাওয়ার আপ বাটনে ক্লিক করার পর আমি ওকে বাটনে ক্লিক করে নিয়েছি।

IMG-20230211-WA0006.jpg

ধাপ-৫

এখানে আমার পাওয়ার আপ করা কমপ্লিট হয়ে গিয়েছে।

IMG-20230211-WA0007.jpg

পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার ছিল ৫৬৬৯.৭৫৭ ।আর পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ার হচ্ছে ৫৯১৯.৭৫৭।

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি৫৬৬৯.৭৫৭
পাওয়ার আপ২৫০ স্টিম
বর্তমানে এসপি৫৯১৯.৭৫৭

1 (1).png


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 last year 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 last year 

আপনার আজকের পাওয়ার বৃদ্ধি দেখে মনে হচ্ছে যেন এই সপ্তাহের মধ্যে সবচেয়ে বেশি পাওয়ার বৃদ্ধি আপনি করছেন। আমি মনে করি আপনার আজকের এই পাওয়ার বৃদ্ধি সকল ইউজারদের জন্য উৎসাহ ও অনুপ্রেরণা। আশা করি এভাবে আপনি আপনার সক্রিয়তা বৃদ্ধি করার মধ্য দিয়ে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছা যাবে।

 last year 

নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে দেখছি আপনি অনেক বেশি সচেতন আর অনেক বেশি সচেতন হওয়ায় অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। প্রতিনিয়ত আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন তাহলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 last year (edited)

টার্গেট ডিসেম্বর সিজন-৩। এই সপ্তাহে আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে ২৫০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আমি মনে করি সকল ইউজারকে এই সপ্তাহে পাওয়ার আপ করতে উৎসাহিত করবে এই পোস্ট দেখে। পাওয়ার আপ হচ্ছে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। অবশ্যই আমাদেরকে বেশি দিন জার্নি করতে হলে পাওয়ার আপ করা প্রয়োজন।

 last year 

বেশ বড় একটি অ্যামাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন আপু ৷ আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো ৷ এভাবেই এগিয়ে যান ৷ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ৷

 last year 
প্রথমে আপনাকে এই প্রতিযোগিতায় অংশগ্রহন করার জন্য অভিনন্দন।আসলে পাওয়ার মানে সক্ষমতা বৃদ্ধি করা।দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। আর আপনি এবার অনেক বড় এমাউন্ট অথ্যাৎ ২৫০ স্টিম পাওয়ার আপ করেছেন।যা দেখে খুব ভালো লাগলো। আর এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল আপু।
 last year 

অনেক বড় এমাউন্টের একটি পাওয়ার আপ করেছেন আপনি দেখে অনেক ভালো লেগেছে সত্যি।আপনি সবচেয়ে বড় অ্যামাউন্টের পাওয়ার আপ করেছেন এই সপ্তাহে।আশা করি এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি অতি শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।খুব স্বল্প সময়ের মধ্যে আপনি অনেক সুন্দর ভাবে এগিয়ে যাচ্ছেন আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

বলতে গেলে আপনি একটা বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন! যা স্টিমিট প্লাটফর্মে কাজ করার জন্য জরুরি এবং দীর্ঘমেয়াদে কাজ করার জন্য! অলরেডি আপনি ডলফিন পার হয়ে গেছেন দেখছি! সামনে আরও যেন যেতে পারেন সেই কামনা করছি 🌼

 last year 

২৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। আসলে নিজস্ব ক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের বিকল্প নেই। আপনিও নিজের সক্ষমতা বৃদ্ধির প্রচেষ্টায় এগিয়ে যাচ্ছেন এবং ইতোমধ্যেই অনেক বেশি স্টিম পাওয়ার বৃদ্ধি তৈরি করতে সক্ষম হয়েছেন দেখে ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপু। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

অনেক বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করেছেন। ২৫০ স্টিম মানে হিউজ পরিমাণ স্টিম। নিজের সক্ষমতা বৃদ্ধির ক্ষেত্রে পাওয়ার বৃদ্ধির বিকল্প নেই। এগিয়ে যান আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66014.01
ETH 3472.87
USDT 1.00
SBD 2.68