আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ7 days ago

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি আল্লাহর রহমতে। আজকে আরও একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি । আজকে আপনাদের সাথে ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করি। কোথাও ফুলের বাগান দেখলে সাথে সাথেই ফটোগ্রাফি করে ফেলি। আজকে ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করব। আশাকরি আপনাদের কাছে ফটোগ্রাফি ভালো লাগবে।

1000040602.jpg

আজকে আমি রকমের দিয়ে রেনডম ফটোগ্রাফি করলাম। এ ফুলগুলোর ফটোগ্রাফি আমি বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করেছি। এক একটি ফুল এক একটি জায়গা থেকে সংগ্রহ করলাম। ফটোগ্রাফি করতে এবং ফটোগ্রাফি দেখতে দুটোই আমি অনেক বেশি পছন্দ করি। আর যখন যেখানে যা কিছু ভালো লাগে সেখান থেকে সংগ্রহ করি। যাতে আপনাদের মাঝে পরবর্তীতে শেয়ার করতে পারি। আজকে কিছু ফটোগ্রাফি আমি আপনাদের মাঝে শেয়ার করেছি। যেগুলো এক একটি এক এক জায়গা থেকে সংগ্রহ করা। যেখানে ঘুরতে যাওয়া হয়েছিল যেখানে যাওয়া হয়েছে কোন কিছু ভালো লেগেছে।

1000040582.jpg

device : vivoy15s
লোকেশন

এই ফটোগ্রাফিটি হলো খুবই সুন্দর একটি ফুলের ফটোগ্রাফি। এটি হচ্ছে লাল রঙের একটি জবা ফুলের ফটোগ্রাফি। জবা ফুল আমার কাছে অনেক বেশি ভালো লাগে। অনেক রকম জবা ফুল রয়েছে তবে লাল রঙের জবা ফুল দেখতে অনেক বেশি ভালো লাগে। আমি এই লাল রঙের জবা ফুলের ফটোগ্রাফিটি নার্সারি থেকে করেছিলাম। নার্সারিতে গেলে দেখা যায় কত রকমের ফুল রয়েছে। নার্সারিতে একটা বড় জবা ফুল গাছ ছিল। সে জবা ফুল গাছের মধ্যে অনেকগুলো লাল লাল বড় জবা ফুল সেখান থেকেই ফটোগ্রাফিটা করেছিলাম।

1000040585.jpg

device : vivoy15s
লোকেশন

এ ফটোগ্রাফি টা হল সুন্দর একটা হলুদ রঙের ফুলের ফটোগ্রাফি। এই হলুদ রঙের ফুলটার নাম আমার জানা নেই এই ফুলটা আমি রাস্তার পাশ থেকে করেছিলাম ফুলটা খুব সুন্দর একটা বন্য ফুল। আমার কাছে কেন যেন মনে হয় বন্যা ফুলগুলো রাস্তার আশেপাশের যে ফুলগুলো রয়েছে সেগুলো দেখতে বেশি সুন্দর হয়। আমার কাছে বন্য ফুল গুলো অনেক বেশি ভালো লাগে। হলুদ রঙের ফুল সব সময় আমার অনেক ভালো লাগে সেজন্য রাস্তার পাশে দেখে সাথে সাথে ফটোগ্রাফি করে ফেলেছি।

1000040588.jpg

device : vivoy15s
লোকেশন

এই ফটোগ্রাফিটি দেখে মনে হচ্ছে না রাতের আকাশে বড় একটা চাঁদ উঠেছে এবং চাঁদের আলোতে গাছের পাতাগুলো জল জল করছে। আসলে এটা চাঁদ না এটা একটা লাইট। লাইটের দেখতে চাঁদের মত লাগছে এবং মনে হচ্ছে চাঁদের আলো গাছের পাতার উপর পড়েছে। একদিন বাইরে গিয়েছিলাম ঘুরতে সেখানে তারা লাইট দিয়ে এভাবে গাছের পাশে ডেকোরেশন করেছে। দেখতে অনেক সুন্দর লাগছে তো সেজন্য ফটোগ্রাফি করে নিলাম।

1000040579.jpg

device : vivoy15s
লোকেশন

এ ফটোগ্রাফি টা হচ্ছে সূর্যাস্তের ফটোগ্রাফি। সূর্যাস্তের ফটোগ্রাফি দেখতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। একদিন গাড়িতে করে বাড়ির দিকে যাচ্ছিলাম তখন প্রায় সন্ধ্যা হয়ে আসছিল। আর সূর্যাস্ত হচ্ছিল। রাস্তার পাশে সূর্যাস্তের দৃশ্য দেখতে অনেক বেশি সুন্দর লাগে আর আমি সূর্যাস্ত উপভোগ করতে অনেক বেশি পছন্দ করি। সেজন্য সাথে সাথে সূর্যাস্তের ফটোগ্রাফি করে নিয়েছি। আপনারা দেখতেই পাচ্ছেন সূর্য দেখতে কত সুন্দর লাগছে। গাড়িতে করে যাওয়ার সময় মনে হচ্ছিল আমাদের সাথে সাথে তাল মিলিয়ে চলছে।

1000040574.jpg

device : vivoy15s
লোকেশন

এ ফটোগ্রাফিতে আপনারা দেখতে পাচ্ছেন খুবই সুন্দর একটি প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি। দূরে পাহাড় দেখা যাচ্ছে আর নীল আকাশ এই সুন্দর প্রাকৃতিক পরিবেশ উপভোগ করতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। দূরে যে পাহাড়টা দেখতে পারছেন সেই পাহাড়ের ঘুরতে গিয়েছিলাম এবং সেই পাহাড়টা অনেক বেশি সুন্দর ছিল। ভিতরে অনেক ঝর্না ছিল। ঝর্না আর প্রাকৃতিক পরিবেশ উপভোগ করতে অনেক বেশি ভালো লেগেছিল। আজকের এই ফটোগ্রাফি গুলা আপনাদের কাছে ভালো লাগবে।

পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ফটোগ্রাফার@fasoniya
ডিভাইসVivo Y15s
লোকেশনবাংলাদেশ


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


1 (1).png

IMG-20221013-WA0015.jpg

Sort:  
 7 days ago 

আপু আপনার শেয়ার করা রেনডম ফটোগ্রাফি গুলো দেখে ভীষণ ভালো লাগলো।আমার কাছে সবগুলো ফটোগ্রাফি ই দারুন লেগেছে।সুন্দর বর্ননায় আরো বেশী ভালো লাগলো। ধন্যবাদ আপু চমৎকার রেনডম ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 7 days ago 

খুবই চমৎকার কয়েকটি ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু। আপনার তোলা প্রতিটি ফটো আমার কাছে দুর্দান্ত লেগেছে। প্রতিটি ফটোগ্রাফি ভীষণ সুন্দরভাবে উপস্থাপন করেছেন। যা দেখতে বেশ আকর্ষণীয় লাগছে। ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 7 days ago 

অসাধারন কিছু রেনডম ফটোগ্ৰাফি শেয়ার করেছেন। আপনার ক্যাপচার করা প্রতিটি ফটোগ্রাফি দারুন হয়েছে। তাছাড়া ফটোগ্রাফি করতে ও দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। বিশেষ করে প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি এবং সূর্য অস্তের ফটোগ্রাফি আমার কাছে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ এতো সুন্দর কিছু ফটোগ্ৰাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 7 days ago 

আপনি ঠিকই বলেছেন আপু, রাস্তার আশেপাশে যে বন্য ফুলগুলো ফোটে সেগুলো দেখতে যেন একটু বেশি ভালো লাগে। হলুদ রঙের অনেক সুন্দর একটি ফুলের ফটোগ্রাফি করেছেন। তবে আমিও এই ফুলটির নাম জানি না। ধন্যবাদ আপু এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 7 days ago 

অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি ধারণ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার শেয়ার করা ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। বিশেষ করে জবা ফুলের ফটোগ্রাফি এবং সূর্যাস্তের ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে।

 7 days ago 

ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। জবা ফুলের ফটোগ্রাফি দেখতে যেমন সুন্দর হয়েছে তেমনি গোধূলি বেলার অপরূপ সৌন্দর্য দারুন লেগেছে। অনেক ভালো লাগলো আপু। দারুন হয়েছে ফটোগ্রাফি গুলো।

 7 days ago 

ওয়াও আপনি অসাধারণ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করছেন।এলোমেলো ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। আপনার তোলা সব গুলো ফটোগ্রাফি দারুন হয়েছে আপু। বিশেষ করে জবা ফুল এবং সূর্যাস্তের ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। ধন্যবাদ আপু পোস্ট টি শেয়ার করার জন্য।

 7 days ago 

একটি অ্যালবামের মধ্যে এত সুন্দর সুন্দর রেনডম ফটোগ্রাফি দেখতে খুব ভালো লাগে আপু। এখন কোথায় গেলে সব সময় মাথায় কাজ করে সুন্দর কোন দৃশ্য দেখে কিনা দেখার সাথে সাথে ফটোগ্রাফি নেওয়ার চেষ্টা করি। আপনি খুব সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করলেন অনেক ভালো লেগেছে দেখে। আর প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে।

 7 days ago 

আপনার বেশ কিছু ফটোগ্রাফি দেখে খুব ভালো লাগলো। বিশেষ করে সূর্যাস্তের ফটোগ্রাফি খুবই দুর্দান্ত হয়েছে। প্রাকৃতিক সৌন্দর্য বেশ অসাধারণ। জবা ফুলের ফটোগ্রাফি দেখতে বেশ চমৎকার লাগছে। এতো সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.031
BTC 61744.65
ETH 2678.63
USDT 1.00
SBD 2.59