মজাদার বাঁধাকপি ভাজি।

in আমার বাংলা ব্লগ6 months ago

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি আল্লাহর রহমতে। আজকে আরও একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি । আজকে আমার পোস্টটি হলো রেসিপি পোস্ট । আমার খুবই প্রিয় একটি রেসিপি । আমি তৈরি করেছি আজকে আমি বাঁধাকপির ভাজি রেসিপি তৈরি করেছি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

LMC_20231224_131000_🌈Color boost by Riyan .jpg

আজকেও আপনাদের সাথে নতুন একটি রান্নার রেসিপি নিয়ে হাজির হয়েছি। প্রতি সপ্তাহে চেষ্টা করি আপনাদের মাঝে একটা রেসিপি পোস্ট শেয়ার করতে আমার বাংলা ব্লগে অনেকেই অনেক সুন্দর সুন্দর ইউনিক রেসিপি শেয়ার করে যেগুলো দেখতে সত্যি অনেক লোভনীয় আরো অনেক ইউনিক। আজকে আমি নতুন আরেকটি রেসিপি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আমার আজকের রেসিপি পোষ্ট টি হল মজাদার বাঁধাকপির ভাজি রেসিপি।শীতকাল আসলেই অনেকবারই বাঁধাকপির পাকোড়া খাওয়া হয় কারণ শীতকালীন সবজির মধ্যে বাঁধাকপি একটি। এ বাঁধাকপির ভাজি খেতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আশা করি আপনাদের কাছে আমার আজকের এই বাঁধাকপির বাঁধাকপির ভাজি রেসিপিটি ভালো লাগবে।

উপকরণ


বাঁধাকপি
আলু
পেঁয়াজ
কাঁচামরিচ
রসুন
লবণ
হলুদ
মরিচ
তেল

InShot_20240113_201908187.jpg

তৈরি করার পদ্ধতি:-

ধাপ:-১

প্রথম আমি একটা কড়াইতে তেল দিয়ে দিলাম। তেল গরম হওয়ার পর পেয়াজ কুচি ও কাঁচামরিচ দিয়ে দিলাম।

IMG_20231224_115450.jpg

IMG_20231224_115514.jpg

ধাপ:-২

তারপর পরিমাণ মতো রসুন বাটা দিয়ে দিলাম।দিয়ে কিছুক্ষণ ভেজে নিলাম।

IMG_20231224_115525.jpg

IMG_20231224_115614.jpg

ধাপ:-৩

তারপর পরিমাণ মতো লবন, হলুদ ও মরিচ দিয়ে দিলাম।এরপর ভালো করে কষিয়ে নিলাম।

IMG_20231224_115649.jpg

IMG_20231224_115705.jpg

ধাপ:-৪

এরপর আগে থেকে কেটে রাখা আলু ও বাঁধাকপি দিয়ে দিলাম কড়াইতে।

IMG_20231224_115805.jpg

ধাপ:-৫

তারপর ভালো করে মসলার সাথে মিশিয়ে নিলাম এবং ভেঁজে নিলাম।

IMG_20231224_120216.jpg

IMG_20231224_121012.jpg

ধাপ:-৬

বাঁধাকপি কপি গুলো ভালো করে আমি ভেঁজে নিয়েছি।

IMG_20231224_121827.jpg

শেষ ধাপ:-

LMC_20231224_130949_🌈Color boost by Riyan .jpg

LMC_20231224_131000_🌈Color boost by Riyan .jpg

LMC_20231224_131006_🌈Color boost by Riyan .jpg

পোস্ট বিবরণ

শ্রেণীরেসিপি
ফটোগ্রাফার@fasoniya
ডিভাইসVivo Y15s
লোকেশনফেনী


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


1 (1).png

IMG-20221013-WA0015.jpg

Sort:  
 6 months ago 

শীত কালে বাঁধাকপির জুড়ি নেই। আপনার রেসিপি দেখে মনে হচ্ছে অনেক মজা হয়েছে। আসলে আপু বাঁধাকপি আমার অনেক পছন্দ তবে বাসার আর কেউ তেমন খেতে চায় না তাই খাওয়া হয় না। ধন্যবাদ আপু মাজার একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য

 6 months ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন মজাদার বাঁধাকপি ভাজি রেসিপি তৈরি করে। আসলে যেকোনো ধরনের রেসিপি খেতে আমার কাছে বেশ ভালো লাগে। তবে সকালবেলায় যদি যেকোন বাজি রেসিপি সাথে রুটি হয় তাহলে সব থেকে বেশি ভালো হয়। ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে রেসিপি তৈরি করে প্রত্যেকটি স্টেপ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

শীতকালীন সবজি খেতে অনেক ভালো লাগে। আর বাঁধাকপি ভাজি করলে খেতে অনেক ভালো লাগে। বাঁধাকপি ভাজি আমার অনেক পছন্দের। আপু আপনি অনেক সুন্দর করে এই রেসিপি তৈরির পদ্ধতি তুলে ধরেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 6 months ago 

বাঁধাকপি যদি ঠিকভাবে ভাজি করা হয় এতটা ভালো লাগে খেতে তা বলে বোঝানো সম্ভব না। শীতকালীন শাকসবজি গুলোর মধ্যে এটা আমার অন্যতম ভালোলাগার একটি। আমার খুবই প্রিয় কিন্তু এটা আপনি অনেক সুন্দর ভাবে রান্নার কার্যক্রম করে দেখিয়েছেন। বড়ই লোভনীয় লাগলো আমার কাছে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

বাঁধাকপি ভাজি খেতে আমার কাছে অনেক ভালো লাগে। ধনিয়া পাতা ও পেঁয়াজের ফুল দিয়ে সুন্দর ভাবে এই ভাজি করলে খেতে খুবই সুস্বাদু লাগে। আপনার বাঁধাকপি ভাজি দেখে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছিল। আপনার উপস্থাপনা খুব সুন্দর হয়েছে। ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ মজাদার রেসিপি শেয়ার করার জন্য।

 6 months ago 

আপু আপনি আজকে আমার অনেক পছন্দের একটি রেসিপি শেয়ার করেছেন। আসলে যে কোনো ভাজি খেতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আর আপনি আলু এবং বাঁধাকপি ভাজি করেছেন। দেখেইতো অনেক লোভনীয় লাগছে। তবে এভাবে আলু দিয়ে কখনো বাঁধাকপি ভাজি করে খাওয়া হয়নি। নতুন একটি রেসিপি শিখতে পেরে ভীষণ ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

বাঁধাকপি এবং আলু দিয়ে খুব মজাদার ভাজি রেসিপি করেছেন। শীতকালীন সবজি বাঁধাকপি ভাজি খেতে অনেক ভালো লাগে। তবে আমরা বাঁধাকপি কে আবার পাতা কপিও বলে থাকি। শীতকালে গরম ভাতের সাথে এই ধরনের ভাজি দিয়ে খেতে অনেক মজা লাগে। আবার গরম গরম রুটি খেতে ও অনেক মজার লাগে ভাজি দিয়ে। রেসিপিটা অনেক সুন্দর করে উপস্থাপনা করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

বাঁধাকপি ভাজি খাওয়ার মজাই আলাদা। আপনি অনেক সুন্দর করে বাঁধাকপি এবং আলু দিয়ে চমৎকার ভাজি রেসিপি করেছেন। তবে আমার কাছে ভাজি খেতে অনেক মজা লাগে। সত্যি আপনার রেসিপিটি দেখে আমার খেতে খুব ইচ্ছে করতেছে। শীতকালের পাতা কপি দিয়ে কিছু করলে খেতে এমনিতে বেশ মজা লাগে। সুন্দর করে রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57839.82
ETH 3132.70
USDT 1.00
SBD 2.43