টার্গেট ডিসেম্বর সিজন- ৩/১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগlast year
হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি আল্লাহর রহমতে। আজকে আরো একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকে আমি পাওয়ার আপ পোস্ট শেয়ার করলাম আপনাদের সাথে। নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য সব সময়ই পাওয়ার আপ করার চেষ্টা করি।

B612_20230403_044847_839.jpg

পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের আইডির শক্তি বৃদ্ধি হয়। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। আমি পাওয়ার আপ করতে অনেক পছন্দ করি। পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো । সেজন্যই পাওয়ার আপ করার চেষ্টা করব সব সময়। সব সময় পাওয়ার আপ করে আমি আমার আইডি শক্তি সব বাড়ানোর চেষ্টা করব। নিচে আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা আপনাদের সামনে তুলে ধরেছি।

ধাপ-১

পাওয়ার আপ করার জন্য আমি প্রথমে আমার স্টিমিট ওয়ালেটে গিয়েছি। দেখতেই পাচ্ছেন সেখানে কিছু স্টিম রয়েছে।এখান থেকে আমি ১০ স্টিম আজকে পাওয়ার আপ করব।

IMG_20230817_230046.jpg

ধাপ-২

স্টিমের ড্রপডাইন এ ক্লিক করে নিলাম । এরপর কয়েকটি গুলো অপশন এসেছে, তার মধ্যে আমি পাওয়ার আপ অপশনে ক্লিক করে নিয়েছি।

IMG_20230817_230059.jpg

ধাপ-৩

এখন এমাউন্টের অপশনে আমি আমি এমাউন্ট দিব। ১০ স্টিম আমি এমাউন্টের অপশনে দিয়েছি। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম ।

IMG_20230817_230116.jpg

ধাপ-৪

পাওয়ার আপ বাটনে ক্লিক করার পর আমি ওকে বাটনে ক্লিক করে নিয়েছি।

IMG_20230817_230128.jpg

ধাপ-৫

এখানে আমার পাওয়ার আপ করা কমপ্লিট হয়ে গিয়েছে।

IMG_20230817_230144.jpg

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি৯০৬৪
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমানে এসপি৯০৭৪

1 (1).png

আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 last year 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য এর বিকল্প কিছুই নেই। আপনার পাওয়ার আপের পোষ্ট দেখে ভালো লাগলো আপু। আপনার জন্য শুভকামনা রইল। এভাবে এগিয়ে যান আপু অনেক দূর পর্যন্ত ।

 last year 

আমার পাওয়ার আপ পোস্ট দেখে আপনার কাছে খুব ভালো লেগেছে জেনে খুশি হলাম। একদমই ঠিক কথা বলেছেন অনেক বেশি গুরুত্বপূর্ণ আমাদের জন্য পাওয়ার আপ। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

অনেক ভালো লেগেছে আপনার লেখা গুলো পড়ে। আপনি আইডির সক্ষমতা বৃদ্ধির জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে অনেক ভাল লাগে। আপনার একাউন্টে দেখছি অনেক বেশি এসপির পরিমাণ হলো। আপনি এ সপ্তাহেও ১০স্টিম পাওয়ার আপ করলেন একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য। আপনার জন্য শুভকামনা রইলো।

 last year 

অনেক অনেক ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 last year 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। যেটা নিজের সক্ষমতা বৃদ্ধি করে। আপনি দেখছি দ্বিতীয় ডলফিন হওয়ার খুব সন্নিকটে পৌঁছে গিয়েছেন। আপনার যে লক্ষ্য সেটা পূরণ হোক সেটাই প্রত্যাশা করি। এটাই আমাদের অনেক বড় চাওয়া।

 last year 

আপনি আপনি একদমই ঠিক কথা বলেছেন সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই।

 last year (edited)

নিজের ক্ষমতা বাড়ানোর জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করে অনেকটা ক্ষমতা বাড়িয়েছেন। আপনি এভাবে যেন আপনার লক্ষ্যে দ্রুত পৌঁছে যান এর জন্য শুভকামনা রইল।

 last year 

চেষ্টা করছি ভাইয়া খুবই তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য। অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করে উৎসাহিত করার জন্য আপনাকে।

 last year 

পাওয়ার আপ করার মানেই নিজের একাউন্টে সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি প্রায় সপ্তাহে কিছু না কিছু পাওয়ার আপ করেই চলেছেন। এ ধারাবাহিকতায় আপনি এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এ পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 last year 

আমি পাওয়ার আপ করতে অনেক বেশি ভালবাসি। সেজন্য প্রতি সপ্তাহে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করার চেষ্টা করি। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির প্রতিটি মেম্বার এখন প্রতিনিয়ত প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করে অনেকটাই স্বাবলম্বী হয়ে গিয়েছে। তাদের এরকম প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখলে খুবই ভালো লাগে আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে নিজের কাছে অনেক বেশি অনুপ্রাণিত হলাম। প্রতি সপ্তাহে আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

একদম ঠিক কথা বলেছেন ভাইয়া আমরা পাওয়ার আপ ভালোবাসি। অনেক ধন্যবাদ আপনাকে কমেন্ট করার জন্য।

 last year 

নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে প্রতিনিয়ত পাওয়ার অফ করছেন দেখে সত্যি বেশ ভালো লাগছে আপু। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। স্টিমেট প্ল্যাটফর্মে নিজেকে ধরে রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে মূল্যবান সময় দিয়ে সুন্দর একটি মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 last year 

যেকোনো পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখতে আমার ভীষণ ভালো লাগে কারণ আমিও পাওয়ার বৃদ্ধি করতে অনেক পছন্দ করি। যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি সক্ষমতা অর্জন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

আমার কাছেও পাওয়ার আপ করতে দেখলে কাউকে খুবই ভালো লাগে। পাওয়ার আপ আমাদের সক্ষমতা বৃদ্ধি পায় সেজন্য। অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

একাউন্টঃ @fasoniya
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58551.09
ETH 2617.32
USDT 1.00
SBD 2.44