মেহেদী ডিজাইন আর্ট।

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি আল্লাহর রহমতে ।আজকে একটি ভিন্ন ধরনের নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকে আমি পোস্ট করছি একটি আর্ট। আজকে আমি মেহেদি আর্ট করেছি। আশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে।

IMG_20230907_200222.jpg

আমি আজকের আর্ট কিভাবে করেছি তা আপনাদের সামনে বর্ণনা করে দেখাবো। আশা করি আমার আজকের আর্ট দেখে আপনাদের ভীষণ ভালো লাগবে। আজকের আর্ট ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে উৎসাহিত করবেন। তাহলে পরবর্তীতে আরো সুন্দর কিছু আঁকার চেষ্টা করব। আজকে আর একটি নতুন মেহেদী ডিজাইন নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। গত সপ্তাহেও একটি মেহেদি ডিজাইন আপনাদের মাঝে শেয়ার করেছি আর আজকে নতুন একটি মেহেদি ডিজাইন নিয়ে হাজির হলাম। আসলে আমি নিজের হাতে মেহেদি আর্ট করতে অনেক বেশি পছন্দ করি। তাছাড়া মেহেদি ডিজাইন করতে অনেক বেশি ভালো লাগে। সেজন্য যখনই সময় পাই তখনই মেহেদি ডিজাইন করে ফেলি।

আর্টের বিবরণ:-

উপকরণ:-

•মেহেদী

ধাপ:-১

মেহেদী আর্ট করার জন্য আমি প্রথমে হাতের মাঝখানে ছোট্ট একটি বিন্দু আর্ট করেছি মেহেদী দিয়ে। তারপর আশেপাশে দুটো লাইন আর্ট করে তার ওপর ছোট ছোট ফুল আর্ট করেছি।

IMG-20230907-WA0014.jpg

IMG-20230907-WA0023.jpg

IMG-20230907-WA0022.jpg

ধাপ:-২

এরপর ফুলের উপর আরো একটি বৃও আর্ট করেছি। বৃও উপর আমি আবারো ফুল আর্ট করেছি।

IMG-20230907-WA0021.jpg

IMG-20230907-WA0015.jpg

ধাপ:-৩

আরো একটি বৃত্তের লাইন আর্ট করে আমি তার উপরে বিভিন্ন ধরনের ডিজাইন আর্ট করেছি এবং মেহেদী দিয়ে ডিজাইন করেছি।

IMG-20230907-WA0020.jpg

IMG-20230907-WA0016.jpg

IMG-20230907-WA0019.jpg

ধাপ:-৪

তারপর আমি হাতের প্রত্যেকটা আঙ্গুলের মধ্যে উপরের অংশে দুটো দুটো করে লাইন আর্ট করেছি উপরে এবং নিচে।

IMG-20230907-WA0018.jpg

ধাপ:-৫

লাইন গুলোর মাঝখানে আরো লাইন আর্ট করে ডিজাইন করেছি এবং উপরে নিচে ছোট ছোট ফুল ও পাতা আর্ট করেছি।

IMG-20230907-WA0017.jpg

শেষ ধাপ:-

বিভিন্ন ধরনের ফুল পাতা ও লাইনের ডিজাইন আর্ট করে আমার আজকের মেহেদী ডিজাইন টা আমি শেষ করেছি। মেহেদি ডিজাইন করতে আমি অনেক বেশি পছন্দ করি।
আপনাদের কার কার মেহেদি ডিজাইন ভালো লাগে সেটা অবশ্যই কমেন্টে জানাবেন আর আশা করি আপনাদের কাছে আমার আজকের এই মেহেদি ডিজাইন ভালো লাগবে।

IMG_20230907_200227.jpg

IMG_20230907_200213.jpg

IMG_20230907_200222.jpg

পোস্ট বিবরণ

শ্রেণীআর্ট
আর্টিস্ট@fasoniya
ডিভাইসVivo Y15s
লোকেশনবাংলাদেশ


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি। আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

আমরা মেয়েরা সব সময় হাতে মেহেদি ডিজাইন আঁকতে ভিষন পছন্দ করি।আর কোনো অনুষ্ঠানে মেহেদি হাতে না দিলে তো চলেই না। আপনার মেহেদি ডিজাইন টা বেশ সুন্দর হয়েছে আপু।অসংখ্য ধন্যবাদ সুন্দর এই মেহেদি ডিজাইন শেয়ার করার জন্য।

 last year 

আমার আজকের এই ডিজাইনটা আপনার কাছে সুন্দর লেগেছে জেনে খুবই খুশি হলাম আপু। ধন্যবাদ আপনাকে মূল্যবান সময় দিয়ে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

খুব সুন্দর একটি মেহেদী ডিজাইনের অংকন আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন অনেক সুন্দর হয়েছে আপনার অংকন টা অনেক ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

আপু আপনার হাতের মেহেদী ডিজাইন আর্ট চমৎকার হয়েছে। সত্যি এ ধরনের আর্ট গুলো দেখতে অনেক ভালো লাগে। আসলে আপু আমরা মেয়েরা হাতে মেহেদী পড়তে অনেক ভালোবাসি।ধন্যবাদ আপু সুন্দর একটি মেহেদী ডিজাইন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

হ্যাঁ আপু আমরা মেহেদি পড়তে একটু বেশিই পছন্দ করি। সেজন্যই সব সময় মেহেদি ডিজাইন আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করি। ধন্যবাদ আপনাকে কমেন্ট করার জন্য।

 last year 

মন রঙিন করে ভালবাসায় আর হাত রঙিন করে মেহেদীতে। আপু আপনি আজকে খুবই চমৎকার একটি মেহেদি ডিজাইন আর্ট করেছেন। মেহেদি ডিজাইন আর্টের প্রত্যেকটা ধাপ খুব সুন্দর করে আমাদের মাঝে তুলে ধরেছেন। পাশাপাশি চমৎকার ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

বাহ্ ভাইয়া আপনি তো খুবই সুন্দর একটি কথা বলেছেন মন রঙিন করেন ভালবাসায় হাত রঙিন করে মেহেদী দারুন একটি লাইন ছিল। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করুন উৎসাহিত করার জন্য।

 last year 

মেহেদীর ডিজাইন টি অসাধারণ। সিম্পল হলেও সুন্দর। যাইহোক আমি পরবর্তী সপ্তাহের মেহেদীর ডিজাইনের অপেক্ষায় রইলাম। আশাকরি সুন্দর মেহেদীর ডিজাইন আবারো দেখতে পাবো।

 last year 

মেহেদী আর্ট করতে আমি অনেক বেশি পছন্দ করি। অবশ্যই আপু আবারো আপনাদের মাঝে মেহেদি ডিজাইন নিয়ে হাজির হব। ধন্যবাদ আপনাকে কমেন্ট করার জন্য।

 last year 

অনেক সুন্দর একটি মেহেদি ডিজাইন তৈরি করেছেন আপু। মেহেদি কালার কম্বিনেশন দারুন হয়েছে। অনেক সহজ এবং সুন্দর ভাবে মেহেদি ডিজাইন আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

হ্যাঁ আপু যতই সুন্দর করে মেহেদি লাগানো হোক মেহেদি রংটা যদি সুন্দর না আসে তাহলে দেখতে ভালো লাগে না। ধন্যবাদ আপনাকে কমেন্ট করার জন্য।

 last year 

আপনার মেহেদি ডিজাইন আর্ট অসাধারণ হয়েছে। তবে মেয়েরা হাতে মেহেদি লাগাতে অনেক বেশি পছন্দ করে। তবে আপনার হাতের মেহেদি ডিজাইনের মধ্যে ফুল পাতার কারণে দেখতে বেশ ভালোই লাগতেছে। খুব চমৎকারভাবে শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। এত সুন্দর মেহেদীর ডিজাইন আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

অনেক অনেক ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর একটি মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 last year 

খুব চমৎকারভাবে আমাদের মাঝে একটি মেহেদি ডিজাইন আর্ট করে দেখিয়েছেন। একটি হাতের উপর আপনার সুন্দর কৃতিত্ব ফুটে উঠেছে। আপনার এই সুন্দর প্রতিভা সম্পন্ন একটি আর্ট দেখে আমি মুগ্ধ হয়েছি।

 last year 

আমার আজকের এই মেহেদী ডিজাইন টা আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো ভাইয়া। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি কমেন্ট করুন উৎসাহিত করার জন্য।

 last year 

আপু আপনি আজকে আমাদের মাঝে নিজের হাতে মেহেদী ডিজাইন আর্ট নিজে পরিয়ে অনেক সুন্দর ভাবে শেয়ার করেছেন। আসলে ছেলে মানুষের তুলনায় মেয়ে মানুষ একটু এসব হাতে পরতে বেশি পছন্দ করে। সব মিলিয়ে আপনার হাতে মেহেদী ডিজাইনআর্ট দেখতে সত্যি বেশ দুর্দান্ত লাগছে। ধন্যবাদ আপু এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

হ্যাঁ ভাই আমরা মেয়েরাই মেহেদী পড়তে অনেক বেশি পছন্দ করি। আপনার কাছে আমার এই মেহেদী ডিজাইন টা ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 last year 

আমি লক্ষ্য করে দেখেছি প্রত্যেকটি মেয়েরই মেহেদির ডিজাইন তৈরি করতে খুব ভালো লাগে। একই সাথে তারা খুবই চমৎকার মেহেদির ডিজাইন তৈরিও করতে পারে। খুবই ভালো লাগলো আপনার আজকের তৈরি করা এই মেহেদির ডিজাইন দেখে।

 last year 

হ্যাঁ ভাইয়া সব মেয়েরাই নিজের হাতে একটু মেহেদী ডিজাইন নিজেরাই করতে পারে এবং মেহেদি লাগাতে অনেক বেশি পছন্দ করে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.030
BTC 65556.02
ETH 2660.30
USDT 1.00
SBD 2.91