মাইকের ম্যান্ডেলা আর্ট।

in আমার বাংলা ব্লগ11 months ago

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি আল্লাহর রহমতে ।আজকে একটি ভিন্ন ধরনের নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকে আমি পোস্ট করছি একটি আর্ট। আজকে আমি আর্ট করেছি মাইক ম্যান্ডেলা আর্ট। আশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে।

CamScanner 09-09-2023 22.10_2.jpg

আমি আজকের আর্ট কিভাবে করেছি তা আপনাদের সামনে বর্ণনা করে দেখাবো। আশা করি আমার আজকের আর্ট দেখে আপনাদের ভীষণ ভালো লাগবে। আজকের আর্ট ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে উৎসাহিত করবেন। তাহলে পরবর্তীতে আরো সুন্দর কিছু আঁকার চেষ্টা করব। আজকে আরেকটি আর্ট পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আমি আর্ট করতে ভীষণ পছন্দ করি। ম্যান্ডেলা আর্ট অনেকটা সময় দিয়েই করতে হয় তা না হলে ম্যান্ডেলা আর্ট দেখতে সুন্দর হয় না। খুবই সুন্দর সুন্দর অনেক ম্যান্ডেলা আর্ট আপনারা আমাদের মাঝে শেয়ার করেন যেগুলো দেখে আমি নিজেও ম্যান্ডেলা আর্ট করতে পছন্দ করি। আজকে আমি আর্ট করেছি একটা মাইকের মাইক ম্যান্ডেলা আর্ট আশা করি আপনাদের কাছে আমার এই ম্যান্ডেলা আর্ট ভালো লাগবে।

আর্টের বিবরণ:-

উপকরণ:-

•আর্ট বই
•আর্ট ব্রাশ
•কালো কলম
•পেন্সিল
•স্কেল
•রবার

ধাপ:-১

মাইকের ম্যান্ডেলা আর্ট করার জন্য আমি পেন্সিল দিয়ে প্রথম একটি মাইক আর্ট করেছি।

IMG-20230909-WA0023.jpg

ধাপ:-২

তারপর আমি কালো কলম দিয়ে আবার মাইকের উপর আর্ট করে নিয়েছি।

IMG-20230909-WA0034.jpg

ধাপ:-৩

তারপর একটি লাইনের উপর আমি কালো কলম দিয়ে ফুল ডিজাইন করেছি।

IMG-20230909-WA0033.jpg

IMG-20230909-WA0032.jpg

ধাপ:-৪

সেই ফুলের উপর আরো অনেকগুলো ফুল আর্ট করেছি। তার ভিতরে ডিজাইন আর্ট করেছি এবং কালো কলম দিয়ে ভরাট করে নিয়েছি।

IMG-20230909-WA0031.jpg

IMG-20230909-WA0030.jpg

IMG-20230909-WA0029.jpg

ধাপ:-৫

এর উপর আমি পাতার ডিজাইন করার জন্য পাতার সেইফ আর্ট করেছি। কালো কলম দিয়ে আমি পাতার ডিজাইন করে নিয়েছি।

IMG-20230909-WA0029.jpg

IMG-20230909-WA0028.jpg

ধাপ:-৬

পাতার মাঝখানে যে খালি জায়গা রয়েছে সেখানে আমি ফুল ডিজাইন করেছি কালো কলম দিয়ে এবং তার উপর ছোট ছোট লাইন আর্ট করে ডিজাইন করেছি।

IMG-20230909-WA0027.jpg

IMG-20230909-WA0026.jpg

শেষ ধাপ:-

আর এভাবে আমার আজকের মাইকের ম্যান্ডেলা আর্ট শেষ করলাম। আর্ট করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। ম্যান্ডেলা আর্ট ডিজাইন গুলো করতে আমি খুবই পছন্দ করি। আশা করি আপনাদের কাছে আমার আজকের এই ম্যান্ডেলা আর্ট ভালো লাগবে।

CamScanner 09-09-2023 22.10_1.jpg

CamScanner 09-09-2023 22.11_1.jpg

CamScanner 09-09-2023 22.11_2.jpg

CamScanner 09-09-2023 22.10_2.jpg

পোস্ট বিবরণ

শ্রেণীআর্ট
আর্টিস্ট@fasoniya
ডিভাইসVivo Y15s
লোকেশনবাংলাদেশ


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি। আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

এরকম মেন্ডেলা আর্ট আমি কখনোই দেখিনি৷ আপনার কাছ থেকে এই প্রথম এই মেন্ডেলা আর্ট দেখতে পেলাম৷ খুবই সুন্দরভাবে আপনি এই আর্টটি তৈরি করেছেন৷ আপনি এই আর্ট তৈরির মাধ্যমে আপনি আপনার প্রতিভাকে খুবই ভালোভাবেই তুলে ধরেছেন৷

 11 months ago 

আসলেই আপু সবাই অনেক সুন্দর সুন্দর ম্যান্ডেলার আর্ট শেয়ার করে। সেগুলো দেখতেই ভালো লাগে। আপনার আজকের মাইকের ম্যান্ডেলার আর্টটি খুব সুন্দর হয়েছে। বিশেষ করে ভিতরে ছোট ছোট পাতার ডিজাইন করার কারণে দেখতে আরো বেশি ভালো লাগছে। আশা করি পরবর্তীতে আরো সুন্দর সুন্দর ম্যান্ডেলার আর্ট শেয়ার করবেন।

 11 months ago 

আপনার ম্যান্ডেলা আর্ট গুলো সব সময় অনেক ইউনিক হয়।আজকে আপনি আমাদের মাঝে মাইকের সুন্দর একটি ম্যান্ডেলা আর্ট উপস্থাপন করেছেন। যা আমার অনেক পছন্দ হয়েছে আপু।এত সুন্দর ভাবে এত সুন্দর একটি ম্যান্ডেল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপু আপনি খুব সুন্দর একটি ম্যান্ডেলা আর্ট করেছেন। আপনার এই আর্ট আমার কাছে অনেক ভালো লেগেছে। এমন কি খুবই ইউনিক একটি আর্ট শেয়ার করেছেন। এই ধরনের আর্ট করতে অনেক সময় লাগে। ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ এত সুন্দর আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 11 months ago 

মাইকের ম্যান্ডেলা আর্ট দেখতে বেশ সুন্দর লাগতেছে আপু। ম্যান্ডেলা আর্ট মানেই যেনো ভিন্ন কিছু। এধরনের নতুন নতুন আইডিয়া গুলো দেখতে সত্যি ভীষণ ভালো লাগে। চমৎকার হয়েছে ধন্যবাদ আপনাকে আপু।

 11 months ago 

মাইকেল মেন্ডেলা চিত্র কোন অসাধারণ হয়েছে। এত সুন্দর ভাবে আপনি এই চিত্রটি অংকন করেছেন এবং সুন্দরভাবে ধাপে ধাপে শেয়ার করলেন। দেখে মুগ্ধ হয়ে গেলাম।

Posted using SteemPro Mobile

 11 months ago 

দারুন হয়েছে আপু আপনার আজকের শেয়ার করা ম্যান্ডেলা আর্ট। আপনি আমাদের মাঝে আজকে খুব সুন্দর একটি আর্ট শেয়ার করলেন। মাইকেল ম্যান্ডেলা আর্ট চমৎকার ছিল। আপনি খুব সুন্দর ভাবে প্রতিটি ধাপ আমাদের সাথে তুলে ধরলেন। আমার সব সময় ম্যান্ডেলা আর্ট গুলো দেখতে খুবই ভালো লাগে।

 11 months ago 

বেশ সুন্দর ম্যান্ডেলা আর্ট করেছেন আপনি। আপনার ম্যান্ডেলা আর্ট খুবই দুর্দান্ত হয়েছে। আসলে ম্যান্ডেলা আর্ট করতে আমার কাছে খুব ভালো লাগে। সময় থাকলে ম্যান্ডেলা আর্ট করতে বসে যায়। আজ আপনি খুব সুন্দর করে অত্যন্ত নিখুঁত ভাবে মাইকের ম্যান্ডেলা আর্ট করেছেন খুবই অসাধারণ হইছে। এতো চমৎকার ম্যান্ডেলা আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 11 months ago 

আপনি অনেক সুন্দর একটা মাইকের ম্যান্ডেলা আর্ট অঙ্কন করেছেন। আপনার করা মাইকের এত সুন্দর নিখুঁত ম্যান্ডেলা দেখে আমি তো অনেক মুগ্ধ। অসম্ভব সুন্দর হয়েছে এই মাইকটির ম্যান্ডেলা আর্ট। ধাপগুলো অনেক সুন্দর করে শেয়ার করেছেন দেখে দেখতে আরো বেশি ভালো লেগেছে। ফুলের ডিজাইন গুলো উপস্থাপনার মাধ্যমে শেয়ার করেছেন দেখে আরও বেশি ভালো লাগলো।

 11 months ago 

প্রতিটা মানুষের মধ্যেই ক্রিয়েটিভিটি থাকে। সেটাকে উন্মোচন করে আর কেউ উম্মোচন করতে পারেনা। আজকে আপনি মাইকের মেন্ডেলা আর্ট তৈরি করেছেন। আপনার তৈরি মেন্ডেলা আর্ট আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এটি তৈরীর প্রতিটা ধাপ আপনি খুব সুন্দর করে আমাদের মাঝে তুলে ধরেছেন। পাশাপাশি খুব চমৎকারভাবে আপনি বর্ণনাও করেছেন। ধন্যবাদ আপু আপনাকে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59596.75
ETH 2659.83
USDT 1.00
SBD 2.45