অলৌকিক ভূতের গল্প(১ম পর্ব)

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি আল্লাহর রহমতে। আজকে আরও একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। অলৌকিক ভূতের গল্প আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব। আশা করি আপনাদের কাছে আমার এই পোস্টটি ভালো লাগবে।

B612_20230901_202424_805.jpg

আজকে অনেকদিন পর আপনাদের মাঝে একটা গল্প নিয়ে হাজির হয়েছি। আগে ভূতের গল্প পড়তে আমি অনেক বেশি পছন্দ করতাম। এমনো হয়েছে অনেক ভূতের গল্প পড়ার কারণে রাতের বেলা সেই গল্পগুলো কথার ঘটনাগুলো আমার মাথার মধ্যে ঘুরতে রাতের বেলা আমি খুবই ভয় পেতাম। তারপর থেকে গল্প পড়া খুবই কমিয়ে দিয়েছে। ভাবলাম আপনাদের মাঝে একটা ভূতের গল্প শেয়ার করি। একটা ছোট ৮- ৯ বছরের মেয়ে তার বন্ধুদের সাথে খেলতে খেলতে হঠাৎ একটা বাড়ির মধ্যে চলে যায়। সে বাড়িটা খুবই জঙ্গলে এবং ময়লা হয়ে আছে। সেই বাড়িতে কেউ থাকেনা অনেক বছর ধরে। আশেপাশে গ্রামের মানুষের সে বাড়িতে যেতে খুবই ভয় পায় ।সেই বাড়ির আশেপাশের দিকে কেউ হাঁটার সময় খুবই তাড়াতাড়ি হেঁটে চলে যায়।

সেই বাচ্চা মেয়েটি খেলা ছলে সেই বাড়িতে চলে যায়। তার সাথে তার বন্ধুরা সেই বাড়িতে যাইনি এবং তারা খেলা শেষ করে বাড়িতে চলে যায়। যখন বাড়ির সামনের দিকে দরজা সামনে দাঁড়ালো তখন বাড়ির ভেতর থেকে একটা শব্দ ভেসে আসলো আর বলতে লাগলো ভেতরে এসো ভেতরে এসো। এরপর মেয়েটির দরজা হালকা ধরতেই দরজাটা খুলে গেল ভিতরে খুবই অন্ধকার। মেয়েটি কিছুই বুঝতে পারছিল না এবং ভিতরের দিকে যেতেই থাকলো। ভিতরে ভিতরে ভয় করছে অনেক কিন্তু এমনিতে যেন তাকে কেউ মায়ার জালে ভিতরে টেনে নিয়ে যাচ্ছে। খুবই অন্ধকার ছিল তখন মেয়েটি পাশ থেকে একটা লাইট দিল। এরপর পাশের রুম থেকে আওয়াজ আসলো আর বলল পাশের রুমে এসো আমি এখানেই আছি। কথার মায়াজালে মেয়েটির ভেতরের দিকে ক্রমশই জেতে থাকে।

পাশের রুমে দরজা খুলতেই তখন ভেতর থেকে অনেকগুলো পাখি উড়ে যায়। আর এই পাখিগুলো দেখে মেয়েটি খুবই ভয় পেয়ে যায় কিন্তু মেয়েটি চেহারায় সেই ভয় ফুটে উঠছে না। মেয়েটির শরীর যেন কেউ অবশ করে রেখেছে ভিতরে সবকিছু কাজ করছে কিন্তু চেহারায় কিছু ফুটে উঠছে না। এরপর ভিতরে রুমে গিয়েও লাইট দিয়ে দেখল সেই রুমেও কেউ নেই। এভাবেই মেয়েটি পুরো ঘরের বিভিন্ন রুমে গিয়ে দেখল সেই আওয়াজের মায়াজাল মেয়েটাকে পুরো ঘরে ঘোরাচ্ছিল। একটা মুহূর্তে মেয়েটা সিঁড়ি বেয়ে উপরে ছাদে চলে গিয়েছিল। ছাদে গিয়ে সেই আওয়াজে যেন আরো দ্রুত হতে থাকে। এক পাশে তাকাতেই যেন মেয়েটার চোখ ঝাপসা হয়ে আসছিল খুবই বেশি ভয় পাচ্ছিল ভিতরে ভিতরে। এরপর হঠাৎ যেন বাতাসের মধ্যে থেকে দুটো লোক ভেসে উঠছে পিছন দিকে তাকিয়ে ছিল সেখানেও যেন দুটো লোক তার দিকে এগিয়ে আসছে।

এভাবে সেই লোক সামনে পেছনে থেকে মেয়েটির দিকে এগিয়ে আসছে আর বিভিন্ন ধরনের আওয়াজ করে চলেছে। এই পরিস্থিতি দেখে এ ঘটনাটি দেখে মেয়েটি খুবই ভয় পেয়েছে। সে লোক গুলো বিভিন্ন ধরনের বিকট আওয়াজ করতে করতে যখন একেবারে মেয়েটার কাছে চলে এসেছে। তখন মেয়েটা এসব কিছু আর সহ্য করতে না পেরে মাথা ঘুরে পড়ে যায়। এরপর মেয়েটা ছাদের উপর মাথা ঘুরে পড়ে থাকে সারারাত। এরপর মেয়েটার হঠাৎ করে চোখ খুলে। তখন মেয়েটা ছাদ থেকে নেমে বাড়ির ভিতরে আসে এবং ভিতরে এসে বাইরে যাওয়ার জন্য চেষ্টা করে। মেয়েটা বিভিন্ন জায়গায় ঘুরতে থাকে বিভিন্ন দিকে বাইরের দরজা ঘুরতে থাকে। কিন্তু মেয়েটা বাইরের দরজা খুঁজে পায় না এবং বাইরে যাওয়ার পথ দেখতে পাচ্ছ(চলবে)

পোস্ট বিবরণ

শ্রেণীজেনারেল
ফটোগ্রাফার@fasoniya
ডিভাইসVivo Y15s
লোকেশনবাংলাদেশ


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


1 (1).png

IMG-20221013-WA0015.jpg

Sort:  
 last year 

বাহ বেশ চমৎকার ভূতের গল্প আমাদের মাঝে শেয়ার করেছেন ‌‌। ভূতের নাম শুনলে আমার কেমন যেন খুব ভয় লাগে। খুব দুর্দান্ত ভুতের গল্প উস্থাপন করেছেন আপনি। গল্পের মাঝে মেয়েটি যে অবস্থায় আছে তা খুবই ভয়ংকর। মেয়েটি দরজা খুঁজে পায় কিনা তা তা জানার জন্য আগামী পর্ব পর্যন্ত অপেক্ষা রইলাম। ধন্যবাদ আপনাকে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

আপনি আমার লেখা ভূতের গল্প টি পড়েছেন দেখে আমার কাছ অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

আসলে আমার কাছে এরকম অলৌকিক ভূতের গল্প গুলো পড়তে অনেক ভালো লাগে। এমনকি ভুতের গল্প দেখতে ও আমি অনেক পছন্দ করি। আজকের এই ভূতের গল্পটার প্রথম পর্ব অনেক সুন্দর করে শেয়ার করেছেন আমার অনেক ভালো লেগেছে। মেয়েটি তো দেখছি সেই ঘরের মধ্যে বন্দী হয়ে গিয়েছে। আর বাহিরে বের হওয়ার জায়গাও পাচ্ছে না। দেখা যাক পরবর্তী পর্বে কি হয়।

 11 months ago 

আপনার কাছে ও ভূতের গল্প পড়তে ভালো লাগে জেনে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59695.98
ETH 2665.47
USDT 1.00
SBD 2.48