আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ5 months ago

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি আল্লাহর রহমতে। আজকে আরও একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি । আজকে আপনাদের সাথে ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করি। কোথাও ফুলের বাগান দেখলে সাথে সাথেই ফটোগ্রাফি করে ফেলি। আজকে বিভিন্ন ফুলের ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করব। আশাকরি আপনাদের কাছে ফটোগ্রাফি ভালো লাগবে।

1000026283.jpg

আজকে আমি বিভিন্ন রকমের ফুল দিয়ে রেনডম ফটোগ্রাফি করলাম। এ ফুলগুলোর ফটোগ্রাফি আমি বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করেছি। এক একটি ফটোগ্রাফি এক একটি জায়গা থেকে সংগ্রহ করলাম। ফটোগ্রাফি করতে এবং ফটোগ্রাফি দেখতে দুটোই আমি অনেক বেশি পছন্দ করি। সবাই খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে সেগুলো দেখতে আমার কাছে ভালো লাগে আর আমি নিজেও যেখানেই যায় সেখান থেকে ভালো কিছু চোখে পড়ে ফটোগ্রাফি করে আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করি। আজকেও সে রকম ভাবে অনেক ধরনের কিছু ফটোগ্রাফি আমি করেছি এবং সেগুলো আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করেছি। আশা করি আপনাদের কাছে আমার আজকের এই ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

1000026268.jpg

device : vivoy15s
লোকেশন

আজকে আরো কিছু নতুন ফটোগ্রাফি নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। এই ফটোগ্রাফি হল সরিষা ফুলের ফটোগ্রাফি। এখন চারপাশের তাকালেই মাঠে শুধু সরিষা ফুল আর সরিষা ক্ষেত দেখা যায় দেখতে অনেক বেশি সুন্দর লাগে। পুরো একটা অংশ জুড়ে হলুদ রঙের ফুল খুবই ভালো লাগে। সকালবেলা গ্রামের দিকে একটু হাঁটার জন্য বেরিয়েছিলাম গিয়ে দেখি চারদিকে শুধু সরিষা ক্ষেত আর সরিষা ক্ষেত। হলুদের সমারোহ দেখে মনটা অনেক বেশি ভালো হয়ে গিয়েছে সে জন্যই ফটোগ্রাফিটি করেছি। আশা করি আপনাদের কাছে ওই সরিষা ক্ষেতের ফটোগ্রাফি টা ভালো লাগবে

1000026280.jpg

device : vivoy15s
লোকেশন

এই ফটোগ্রাফি টা হল একটা নাম না জানা ফুলের ফটোগ্রাফি ।এই সাদা রংয়ের ফুল টা দেখে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। এই ফুলটা দেখতে খুবই সুন্দর কিন্তু ফুল গাছের পাতাগুলো দেখতে বড়ই গাছের পাতার মতো। দেখে মনে হবে এই গাছটা যেন বড়ই গাছ। যেরকম দেখতে এই ফুল গাছের পাতাগুলো হুবহু একই রকম দেখতে। প্রথমে আমি ভেবেছিলাম এই গাছটি হয়তো বড়ই গাছের কিন্তু পরবর্তীতে জানতে পারলাম যে এই গাছটা বড়ই গাছ নয় এটা অন্য একটা ফুলের গাছ। খুবই অবাক লাগল দেখতে একই রকম লাগে বড়ই গাছের মতো দেখতে। কিন্তু এটা একটা ফুল গাছ। যাই হোক আশা করি আপনাদের কাছেও ভালো লাগবে আমার এই ফুলের ফটোগ্রাফিটি।

1000026277.jpg

device : vivoy15s
লোকেশন

এই ফটোগ্রাফিটি হলো আমাদের গ্রামের খুবই সুন্দর একটা দৃশ্যের ফটোগ্রাফি। গ্রামীণ পরিবেশ খুবই সুন্দর লাগে যদি চারপাশে গাছপাল ভরা থাকে। আমাদের গ্রামের এই সাইডে খুবই সুন্দর প্রাকৃতিক পরিবেশ দেখতে পাওয়া যায়। এই রাস্তাটি দিয়ে আমরা বেশিরভাগ সময় হাঁটাহাঁটি ক।রি আমাদের গ্রামের এই রাস্তাটি চারপাশে গাছ এবং রাস্তাটির একটু দূরেই রয়েছে একটা নদী। এই রাস্তাটির মধ্যে হাঁটতে আসলে মনটা খুবই ভালো হয়ে যায় চারিদিকে অনেক গাছপালা বাতাস।

1000026271.jpg

device : vivoy15s
লোকেশন

এই ফটোগ্রাফি টা হল পাহাড়ের উপর আর নীল আকাশের ফটোগ্রাফি। এই ফটোগ্রাফিতে আপনারা যদি একটু খেয়াল করে দেখেন তাহলে পাহাড় দেখতে পাবেন। দূর থেকে যদিও সেভাবে বোঝা যাচ্ছে না তবে মাঝখানের এই গাছগুলো কিন্তু পাহাড়ের উপরেই। বেশ কিছুদিন আগে আমরা পাহাড়ে ঘুরতে গিয়েছিলাম সেখানে বেশ অনেকগুলো ফটোগ্রাফি করা হয়েছে। সেগুলোই আস্তে আস্তে আপনাদের মাঝে শেয়ার করছি। এত সুন্দর পরিবেশ ছিল সেখানে মন চাইছিল সেখানেই থেকে যাই। ব্যাস্ত জীবন থেকে কিছুক্ষণ সেখানে ছুটি পাওয়ার জন্য যাওয়া যায়। খুবই সুন্দর প্রাকৃতিক পরিবেশ যার জন্য অনেক কিছুই ভুলে থাকা যাবে।

1000026274.jpg

device : vivoy15s
লোকেশন

এই ফটোগ্রাফিটি আমি করেছিলাম রাস্তা দিয়ে যাওয়ার সময়। রাস্তা দিয়ে যাওয়ার সময় হঠাৎ সাইডে তাকিয়ে দেখে খুবই সুন্দর প্রাকৃতিক পরিবেশ এবং নীল আকাশ দেখা যাচ্ছে। তার ওপর দুপুরের মিষ্টি রোদ পড়ায় গাছগুলোর উপর দেখতে বেশি সুন্দর লাগছে। নীল আকাশ দেখতে খুবই ভালো লাগে আমার কাছে বিশেষ করে রাস্তা দিয়ে গাড়িতে করে যাওয়ার সময় এরকম প্রাকৃতিক দৃশ্য উপভোগ করতে আমি অনেক বেশি পছন্দ করি। সেজন্যই আজকের এই ফটোগ্রাফি টা আপনাদের মাঝে শেয়ার করা। আশা করি আজকের ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে ভালো লাগবে।

পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ফটোগ্রাফার@fasoniya
ডিভাইসVivo Y15s
লোকেশনবাংলাদেশ


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


1 (1).png

IMG-20221013-WA0015.jpg

Sort:  
 5 months ago 

চমৎকার কিছু ফটোগ্রাফি রেনডম ফটোগ্রাফি শেয়ার করেছেন। প্রতিটা ফটোগ্রাফি অনেক সুন্দর ভাবে ক্যাপচার করেছেন। বিভিন্ন ধরনের ফুল ও প্রাকৃতিক দৃশ্য এক সঙ্গে দেখতে পেয়ে ভীষণ ভালো লাগলো। প্রাকৃতিক দৃশ্য আর সরিষা ফুলের ফটোগ্রাফি বেশি ভালো লেগেছে। ধন্যবাদ এতো সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 months ago 

প্রাকৃতিক দৃশ্য ও সরিষা ফুলের ফটোগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে এবং সুন্দর একটি মন্তব্য করেছেন তার জন্য ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি । ফটোগ্রাফি গুলো আমার কাছে বেশ ভালো লেগেছে। তার মধ্যে গ্রামীণ দৃশ্যের ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লাগে দেখতে। সবগুলো ফটোগ্রাফির বেশ সুন্দর ছিল। নাম না জানা ফুলের ফটোগ্রাফি এবং প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি গুলো আপনার কাছে বেশ ভালো লেগেছে। এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদেরকে উপহার দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

 5 months ago 

সবগুলো ফটোগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম আপু। ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 5 months ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে খুবই সুন্দর কয়েকটি ফটোগ্রাফি শেয়ার করেছেন। যা দেখতে বেশ ভালো লাগলো আমার। তবে আপনার শেয়ার করা ফটোগ্রাফির মধ্যে আঁকাবাঁকা পথের ফটোগ্রাফিটি আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমার এই রেনডম ফটোগ্রাফি গুলো দেখতে আপনার কাছে ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

আপনি আজকে খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনি ঠিক বলছেন সাদা ফুলের গাছটি একদম দেখতে বড়ই গাছের মতো। তাছাড়া ও দূর থেকে পাহাড়ের দৃশ্য দেখা যাচ্ছে এই ফটোগ্রাফি অসাধারণ। অন্যান্য ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভালো লেগেছে।

 5 months ago 

হ্যাঁ আপু আমি প্রথমে বড়ই গাছ ভেবেছিলাম পরে দেখি যে ফুল ফুটেছে। ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 5 months ago 

আপু আপনি আমাদের মাঝে আজকে বেশ অসাধারণ কিছু প্রকৃতির অপরূপ সৌন্দর্যের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার শেয়ার করা প্রতিটি ফটোগ্রাফি দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে। রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় বেশ দারুন কিছু ফটোগ্রাফি মোবাইলে সংগ্রহ করে আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ আপু এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

প্রাকৃতিক দৃশ্য এবং বিভিন্ন ধরনের ফটোগ্রাফি করতে আমার কাছে ভালো লাগে। সেজন্যই মাঝে মাঝে ফটোগ্রাফি করে আপনাদের মাঝে শেয়ার করি। ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 5 months ago 

সরিষা ফুলের ফটোগ্রাফি ও নাম না জানা ফুল যেটাকে উল্লেখ করেছেন বড়ই পাতার মতো গাছে হওয়া ফুল বলে আসলেই সুন্দর দেখতে। সবচেয়ে ভালো লেগেছে আপনার গ্রামের তালগাছ সহ রাস্তার ফটোগ্রাফি তাছাড়া পাহাড়ে বেড়াতে গিয়ে জুমচাষের একটি সুন্দর ফটোগ্রাফিও শেয়ার করেছেন অনেক অনেক ভালো লেগেছে সবকিছু

 5 months ago 

আমার আজকের ফটোগ্রাফার গুলো আপনি দেখেছেন এবং আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 5 months ago 

আপনি দেখতেছি বিভিন্ন জায়গা থেকে বেশ চমৎকার রেনডম ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো সত্যিই অসাধারণ হয়েছে। তবে গ্রামের প্রাকৃতিক দৃশ্য গুলো মানুষকে বেশি মুগ্ধ করে। বিশেষ করে গ্রামের রাস্তার ফটোগ্রাফিটি আমার কাছে বেশি ভালো লাগলো।এবং সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর করে বর্ণনা দিয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

গ্রামের রাস্তার ফটোগ্রাফি টা আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো। গ্রামীণ পরিবেশ খুবই সুন্দর হয় যেটা উপভোগ করতে খুবই ভালো লাগে। ধন্যবাদ।

 5 months ago 

আপনার রেনডম ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। এক একটা ফটোগ্রাফি দেখতে অসাধারণ লাগলো। তবে আপনি সব সময় বেশ চমৎকার ফটোগ্রাফি করে থাকেন। আপনার ফটোগ্রাফি গুলো দেখলে অন্যরকম ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে রেনডম ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 5 months ago 

আমার রেনডম ফটোগ্রাফি গুলো দেখলে আপনার কাছে ভালো লাগে জেনে খুবই ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 5 months ago 

আপনার সবগুলো রেনডম ফটোগ্রাফি সুন্দর ছিল আমার সবথেকে নীল আকাশের ফটোগ্রাফিটা দেখতে বেশি ভালো লেগেছে। আসলেই পাহার থেকে এমন ধরনের নীল আকাশের ফটোগ্রাফি তুলিতে কার না ভালো লাগে বলেন।

 5 months ago 

আমার ফটোগ্রাফি গুলোর মধ্যে সবথেকে বেশি নীল আকাশের ফটোগ্রাফিটা আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো আপু। ধন্যবাদ কমেন্ট করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 61932.16
ETH 3422.23
USDT 1.00
SBD 2.49