টার্গেট ডিসেম্বর সিজন- ৩/১৫০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি আল্লাহর রহমতে। আজকে আরো একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকে আমি পাওয়ার আপ পোস্ট শেয়ার করলাম আপনাদের সাথে। এটি আমার প্রথম পাওয়ার আপ পোস্ট আমার বাংলা ব্লগে।

B612_20230201_173227_394.jpg

পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের আইডির শক্তি বৃদ্ধি হয়। আজকে আমি ১৫০স্টিম পাওয়ার আপ করছি। আমি পাওয়ার আপ করতে অনেক পছন্দ করি। পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো । সেজন্যই পাওয়ার আপ করার চেষ্টা করব সব সময়। সব সময় পাওয়ার আপ করে আমি আমার আইডি শক্তি সব বাড়ানোর চেষ্টা করব। নিচে আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা আপনাদের সামনে তুলে ধরেছি।

ধাপ-১

পাওয়ার আপ করার জন্য আমি প্রথমে আমার স্টিমিট ওয়ালেটে গিয়েছি। দেখতেই পাচ্ছেন সেখানে কিছু স্টিম রয়েছে।এখান থেকে আমি ১৫০ স্টিম আজকে পাওয়ার আপ করব।

IMG-20230201-WA0016.jpg

ধাপ-২

স্টিমের ড্রপডাইন এ ক্লিক করে নিলাম । এরপর কয়েকটি গুলো অপশন এসেছে, তার মধ্যে আমি পাওয়ার আপ অপশনে ক্লিক করে নিয়েছি।

IMG-20230201-WA0017.jpg

ধাপ-৩

এখন এমাউন্টের অপশনে আমি আমি এমাউন্ট দিব। ১৫০ স্টিম আমি এমাউন্টের অপশনে দিয়েছি। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম ।

IMG-20230201-WA0018.jpg

ধাপ-৪

পাওয়ার আপ বাটনে ক্লিক করার পর আমি ওকে বাটনে ক্লিক করে নিয়েছি।

IMG-20230201-WA0019.jpg

ধাপ-৫

এখানে আমার পাওয়ার আপ করা কমপ্লিট হয়ে গিয়েছে।

IMG-20230201-WA0015.jpg

পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার ছিল ৫৪৫০.৫৫১ ।আর পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ার হচ্ছে ৫৬০০.৫৫৯।

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি৫৪৫০.৫৫১
পাওয়ার আপ১৫০ স্টিম
বর্তমানে এসপি৫৬০০.৫৫৯

1 (1).png


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। যার যত বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের প্রয়োজন। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে হচ্ছে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করা। আপনি অনেক বড় অংকের স্টিম পাওয়ার আপ করেছেন। আজ আপনি ১৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। এতে আপনি আরো এক ধাপ এগিয়ে গিয়েছেন।আপনার পাওয়ার আপ দেখে আমি অনুপ্রাণিত হয়েছি। ধন্যবাদ আপু।

 2 years ago 

পাওয়ার আপ মানে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা।যত বেশি পাওয়ার আপ ততবেশি কাজ করার সুযোগ বেশি এবং আমাদের লাভ ও বেশি।আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন প্রতিনিয়ত ডিসেম্বর সিজন থ্রিতে বেশ ভাল লেগেছে।আপনার জন্য শুভকামনা রইলো এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান।

 2 years ago 
দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে।এবার আপনি অনেক বড় একটি এমাউন্ট অথ্যাৎ ১৫০ স্টিম পাওয়ার আপ করেছেন।এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।আপনার জন্য শুভকামনা রইল আপু।
 2 years ago 

একাউন্টঃ @fasoniya
পাওয়ার বৃদ্ধিঃ =2.75229%

 2 years ago 

আপনি অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ। করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। তবে টাইটেলের বানানটি অবশ্যই ঠিক করে নিবেন।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভুল ধরিয়ে দেয়ার জন্য।আমি আমার বানান ঠিক করে নিয়েছি।

 2 years ago 

এই সব বিষয়ের প্রতি সর্তক থাকবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58171.46
ETH 2472.55
USDT 1.00
SBD 2.42