মজাদার ডিম ভর্তা রেসিপি ‌।

in আমার বাংলা ব্লগ11 months ago

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি আল্লাহর রহমতে। আজকে আরও একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি । আজকে আমার পোস্টটি হলো রেসিপি পোস্ট । আমার খুবই প্রিয় একটি রেসিপি । আমি তৈরি করেছি আজকে আমি ডিমের ভর্তা রেসিপি তৈরি করেছি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

InShot_20231014_220102609.jpg

আজকেও আপনাদের সাথে নতুন একটি রান্নার রেসিপি নিয়ে হাজির হয়েছি। প্রতি সপ্তাহে চেষ্টা করি আপনাদের মাঝে একটা রেসিপি পোস্ট শেয়ার করতে আমার বাংলা ব্লগে অনেকেই অনেক সুন্দর সুন্দর ইউনিক রেসিপি শেয়ার করে যেগুলো দেখতে সত্যি অনেক লোভনীয় আরো অনেক ইউনিক। আজকে আমি নতুন আরেকটি রেসিপি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আমার আজকের রেসিপি পোষ্ট টি হল মজাদার ডিমের ভর্তা রেসিপি। বিভিন্ন ধরনের ভর্তা খেতে আমি অনেক বেশি পছন্দ করি সেজন্যে আজকে একটা নতুন ভর্তা রেসিপি আপনাদের মাঝে নিয়ে হাজির হয়েছে সেটি হল ডিমের ভর্তা রেসিপি। আশা করি আপনাদের কাছে আমার এই রেসিপিটি ভালো লাগবে।

উপকরণ


ডিম
আলু
পেঁয়াজ
রসুন
সুকনো মরিচ
ধনেপাতা
লবন

তৈরি করার পদ্ধতি:-

ধাপ:-১

প্রথমে আমি দুটো ডিম ও দুটো আলো সিদ্ধ করে নিয়েছি। আলুগুলোর খোসা ছাড়িয়ে নিয়েছি।

IMG_20230730_133057.jpg

ধাপ:-২

তারপর একটা বাটির মধ্যে আলুগুলো ও ডিম গুলো একসাথে মাখিয়ে নিলাম।

IMG_20230730_133720.jpg

IMG_20230730_133821.jpg

ধাপ:-৩

এরপর একটা কড়াই এর মধ্যে তেল গরম করতে দিয়ে পেঁয়াজ কুচি দিয়ে দিলাম এবং পেঁয়াজগুলো ভেজে নিলাম।

IMG_20230730_133132.jpg

IMG_20230730_133154.jpg

IMG_20230730_133450.jpg

ধাপ:-৪

এরপর ছোট ছোট কয়েকটা রসুন দিয়ে দিলাম আমি তেলের মধ্যে ভাজতে।

IMG_20230730_133443.jpg

IMG_20230730_133632.jpg

ধাপ:-৫

এরপর আমি রসুন এবং কাঁচা মরিচ ও লবণ একসাথে মেখে নিয়েছি। তারপর ধনেপাতা কুচি দিয়ে ভালো করে মেখে নিয়েছি।

IMG_20230730_134015.jpg

IMG_20230730_134052.jpg

শেষ ধাপ:-

এরপর আগে থেকে মেখে রাখা ডিমও আলু একসাথে ধনেপাতা ও পেঁয়াজ মরিচের মিশ্রণের মধ্যে দিয়ে ভালো করে মেখে নিয়েছি। তৈরি হয়ে গেল মজাদার ডিমের ভর্তা রেসিপি। আশা করে আপনাদের কাছে আমার এই ডিমের ভর্তা রেসিপি ভালো লাগবে।

IMG_20230730_134121.jpg

IMG_20230730_134547.jpg

পোস্ট বিবরণ

শ্রেণীরেসিপি
ফটোগ্রাফার@fasoniya
ডিভাইসVivo Y15s
লোকেশনফেনী


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


1 (1).png

IMG-20221013-WA0015.jpg

Sort:  
 11 months ago 

যে কোন ধরনের ভর্তা খেতে আমার কাছে অনেক ভালো লাগে। আজকে আপনি খুব সুন্দর করে ডিম এবং আলু দিয়ে ভর্তা রেসিপি করেছেন। এ ধরনের ভর্তা গুলো দিয়ে যে কোন জিনিস খাওয়ার মজাই আলাদা। খুব চমৎকারভাবে ভর্তা রেসিপি শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আপনার কাছে ভর্তা ভালো লাগে জেনে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 11 months ago 

যেকোনো ধরনের ভর্তাই আমার বেশ পছন্দের। গরম গরম ভাতের সাথে ভর্তা খাওয়ার মজাটাই আলাদা। ডিম আর আলু এভাবে ভর্তা করলে খেতে আমার কাছে বেশ ভালো লাগে। আপনার রেসিপিটি দেখে খেতে ইচ্ছে করছে। দেখে বোঝা যাচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছে। সুস্বাদু ও মজাদার একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 11 months ago 

একদম ঠিক বলেছেন আপনি গরম ভাত আ্য ভর্তা হলে কোনো কথা নেই। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 11 months ago 

আমার কাছে ভর্তা খুবই ভালো লাগে আর ডিম আমার খুবই পছন্দের একটা খাবার, ডিম ভর্তা কখনো খাওয়া হয়নি তবে আপনার পোষ্টের মাধ্যমে জানতে পারলাম এরকম একটা ভর্তা হয়। কোন একদিন ট্রাই করে দেখব ভালো লাগবে মনে হচ্ছে।

 11 months ago 

ডিম ভর্তা খেতে খুবই সুস্বাদু। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 11 months ago 

মজাদার ডিম ভর্তা রেসিপি ‌ দেখেই খেতে ইচ্ছা করছে এতো মজাদার রেসিপি ধাপে ধাপে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 11 months ago 

ডিম ভর্তা এই রেসিপি টা আমার বেশ পছন্দের। এবং এটা খেতেও বেশ লোভনীয় আমি প্রায়ই তৈরি করি। তবে আমার টা থেকে আপনার টা বেশ আলাদা হয়েছে। আপনি এখানে আলুর ব‍্যবহার করেছেন যেটা আমি করিনা।পাশাপাশি আরও কিছু ধাপ আপনি অবলম্বন করেছেন যেটা আমি করি না। তবে সবমিলিয়ে দারুণ ছিল আপনার ডিম ভর্তা রেসিপি টা। দেখে বেশ লোভনীয় মনে হচ্ছে। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে রেসিপি টা শেয়ার করে নেওয়ার জন্য।।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনি ও প্রায় ডিম ভর্তা তৈরি করেন জেনে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 11 months ago 

যে কোন ধরনের ভর্তা খেতে আমার কাছে অনেক ভালো লাগে। আজকে আপনি ডিম এবং আলু দিয়ে খুব সুন্দর করে ভর্তা রেসিপি করেছেন। সত্যি বলতে ভর্তা খাওয়ার মজাই আলাদা। এই ধরনের ভর্তা দিয়ে গরম ভাত এবং গরম ডাল দিয়ে খেতে অনেক মজা লাগে। ধন্যবাদ আপনাকে ভর্তার রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

ভর্তা আমার অনেক প্রিয় একটি রেসিপি। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 11 months ago 

আপনি খুব লোভনীয় একটি ডিম ভর্তা রেসিপি শেয়ার করেছেন আপু।রেসিপি দেখে মনে হচ্ছে খেতে খুব ভালো ছিল।রেসিপি তৈরির প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন। এটা দেখে যে কেউ সহজেই রেসিপিটি তৈরি করে নিতে পারবেন।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

ডিম ভর্তা খেতে খুবই সুস্বাদু হয়েছিল। ধন্যবাদ আপনাকে কমেন্ট করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66028.29
ETH 2694.36
USDT 1.00
SBD 2.89