টার্গেট ডিসেম্বর সিজন- ৩/১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ10 months ago
হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি আল্লাহর রহমতে। আজকে আরো একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকে আমি পাওয়ার আপ পোস্ট শেয়ার করলাম আপনাদের সাথে। নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য সব সময়ই পাওয়ার আপ করার চেষ্টা করি।

B612_20231018_210202_513.jpg

পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের আইডির শক্তি বৃদ্ধি হয়। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। আমি পাওয়ার আপ করতে অনেক পছন্দ করি। পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো । সেজন্যই পাওয়ার আপ করার চেষ্টা করব সব সময়। সব সময় পাওয়ার আপ করে আমি আমার আইডি শক্তি সব বাড়ানোর চেষ্টা করব। নিচে আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা আপনাদের সামনে তুলে ধরেছি।

ধাপ-১

পাওয়ার আপ করার জন্য আমি প্রথমে আমার স্টিমিট ওয়ালেটে গিয়েছি। দেখতেই পাচ্ছেন সেখানে কিছু স্টিম রয়েছে।এখান থেকে আমি ১০ স্টিম আজকে পাওয়ার আপ করব।

IMG_20231119_193829.jpg

ধাপ-২

এখন এমাউন্টের অপশনে আমি আমি এমাউন্ট দিব। ১০ স্টিম আমি এমাউন্টের অপশনে দিয়েছি। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম ।

IMG_20231119_193902.jpg

ধাপ-৩

এখানে আমার পাওয়ার আপ করা কমপ্লিট হয়ে গিয়েছে।

IMG_20231119_193934.jpg

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি৯৭৩৮
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমানে এসপি৯৭৪৮

1 (1).png

আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 10 months ago 

আপনি আপনার টার্গেটে পৌঁছানোর অনেক কাছেই পৌঁছে গিয়েছেন৷ এভাবে পাওয়ার আপ করতে থাকলে কিছুদিনের মধ্যে আপনি আপনার টার্গেট পরিপূর্ণ করে ফেলতে পারবেন৷ একই সাথে আপনার একাউন্টের সক্ষমতা প্রতিনিয়ত বৃদ্ধি পেয়ে যাচ্ছে। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

আপনি প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

নিজের আইডির সক্ষমতা ধরে রাখার জন্য তো দেখছি আপনি প্রতি সপ্তাহেই পাওয়ার আপ করেছন। আর আপনার এমন ধারাবাহিক পাওয়ার আপ গুলো একদিকে যেমন আপনার একাউন্ট কে শক্তিশালী করে তুলবে অন্য দিকে আপনার লক্ষ্য পূরণ করতে সক্ষম হবে।

 10 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার ক্ষমতা কারো বৃদ্ধি করছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনি পাওয়ার আপের মাধ্যমে নিজের আইডিকে আরো বেশি শক্তিশালী করে তুলছেন এটা দেখে খুব ভালো লেগেছে। পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই জরুরী। অল্প অল্প করে পাওয়ার আপ করলেও অনেক দূর এগিয়ে যাওয়া সম্ভব। আপনি যদি ধারাবাহিকতা বজায় রেখে এভাবে এগিয়ে যান, তাহলে খুবই ভালো একটা স্থানে যেতে পারবেন। দোয়া করি যেন আরো অনেক দূর এগিয়ে যেতে পারেন।

 10 months ago 

আজকে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আসলে আমরা যতবেশি পাওয়ার করতে পারব তত বেশি আমাদের জন্য ভালো হয়। পাওয়ার আপ করলে আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারি। আমি নিজেও পাওয়ার আপ পোস্ট করতে অনেক পছন্দ করি। আপনি অলরেডি ৯৭৪৮+স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যান এই কামনা করি।

 10 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজের ধারাবাহিকতা বজায় রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন খুব দ্রুত নিজের লক্ষ্য পূরণ করতে পারবেন।

 10 months ago 

এটা জেনে খুবই ভালো লাগলো যে আপনি পাওয়ারের মাধ্যমে নিজের অবস্থান শক্ত করবেন এবং আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এই আশা নিয়ে আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করছেন। পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা সত্যিই শক্ত করা যায় আর এই প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকতে হলে অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে। শুভকামনা রইল আপনার জন্য খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনি তো দেখতেছি প্রতি সপ্তাহে অল্প হলেও পাওয়ার পোস্ট করতেছেন। সেই ধারাবাহিকতায় আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আমরা যত বেশি পাওয়ার আপ করতে পারবো তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। আপনি এখন পর্যন্ত অলরেডি ৯৭৪৮+স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ পোস্ট করে অনেক দূর এগিয়ে যান এই কামনা করি।

 10 months ago 

প্রতি সপ্তাহের মতো এ সপ্তাহে ও আপনি ১০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে ধীরে ধীরে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করছেন।এভাবেই ধীরে ধীরে নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54478.01
ETH 2290.54
USDT 1.00
SBD 2.35