টার্গেট ডিসেম্বর সিজন- ৩/১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগlast year (edited)
হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি আল্লাহর রহমতে। আজকে আরো একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকে আমি পাওয়ার আপ পোস্ট শেয়ার করলাম আপনাদের সাথে। নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য সব সময়ই পাওয়ার আপ করার চেষ্টা করি।

B612_20230403_044847_839.jpg

পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের আইডির শক্তি বৃদ্ধি হয়। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। আমি পাওয়ার আপ করতে অনেক পছন্দ করি। পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো । সেজন্যই পাওয়ার আপ করার চেষ্টা করব সব সময়। সব সময় পাওয়ার আপ করে আমি আমার আইডি শক্তি সব বাড়ানোর চেষ্টা করব। নিচে আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা আপনাদের সামনে তুলে ধরেছি।

ধাপ-১

পাওয়ার আপ করার জন্য আমি প্রথমে আমার স্টিমিট ওয়ালেটে গিয়েছি। দেখতেই পাচ্ছেন সেখানে কিছু স্টিম রয়েছে।এখান থেকে আমি ১০ স্টিম আজকে পাওয়ার আপ করব।

IMG-20230722-WA0109.jpg

ধাপ-২

স্টিমের ড্রপডাইন এ ক্লিক করে নিলাম । এরপর কয়েকটি গুলো অপশন এসেছে, তার মধ্যে আমি পাওয়ার আপ অপশনে ক্লিক করে নিয়েছি।

IMG_20230716_211234.jpg

ধাপ-৩

এখন এমাউন্টের অপশনে আমি আমি এমাউন্ট দিব। ১০ স্টিম আমি এমাউন্টের অপশনে দিয়েছি। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম ।

IMG_20230716_211255.jpg

ধাপ-৪

পাওয়ার আপ বাটনে ক্লিক করার পর আমি ওকে বাটনে ক্লিক করে নিয়েছি।

IMG_20230716_211316.jpg

ধাপ-৫

এখানে আমার পাওয়ার আপ করা কমপ্লিট হয়ে গিয়েছে।

IMG-20230722-WA0112.jpg

পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার ছিল ৮৮৩৫ ।আর পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ার হচ্ছে ৮৮৪৫ ।

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি৮৮৩৫
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমানে এসপি৮৮৪৫

1 (1).png

আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 last year 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা আপনি আরও বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এরই মধ্য দিয়ে আপনি ৮৮৪৫ স্টিম পাওয়ারে পৌছে গেলেন।

 last year 

আমরা পাওয়ার আপ করতে ভালোবাসি সে জন্য সব সময় পাওয়ার আপ করার চেষ্টা করি। ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

ঠিক বলছেন আপু পাওয়ার আপের মাধ্যমে আইডির শক্তি বৃদ্ধি করা আমাদের খুবই দরকার। আইডির যত শক্তি বৃদ্ধি হবে তত বেশি কাজ করতে সুবিধা হয়। আপনি প্রতিনিয়ত খুব সুন্দর সুন্দর পাওয়ার আপ করতেছেন আইডির শক্তি বৃদ্ধির জন্য অনেক ভালো লাগলো দেখে। অনেক ধন্যবাদ আপনাকে এভাবে এগিয়ে যান আশা করি আপনি সফল হবেন।

 last year 

দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ করাটা অনেক বেশি জরুরি সেজন্য সব সময় পাওয়ার আপ করার চেষ্টা করি‌ ধন্যবাদ আপু সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 last year 

পাওয়ার আপ একটি দারুন ব্যাপার যা আপনার স্টিমিট জার্নি সুখকর করতে যথেষ্ট। এভাবেই একটু করে এগিয়ে যেতে থাকলে একসময় অনেক পাওয়ার অর্জন করতে পারবেন।

Posted using SteemPro Mobile

 last year 

হ্যাঁ ভাইয়া সবসময় পাওয়ার আপ করলে একটা সময় গিয়ে বড় একটা এমাউন্ট হয়। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year (edited)

আপনি ঠিকই বলেছেন আপু আইডির সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 last year 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের সকলের পাওয়ার আপ করা অনেক জরুরী। সেই ধারাবাহিকতা আজকে আপনি 10 স্টিম পাওয়ার আপ করেছেন। আমরা সবাই জানি পাওয়ার আপ করলে আমাদের নিজের জন্য সুবিধা হয়। আমি নিজেও পাওয়ার আপ করতে অনেক পছন্দ করি। শুভকামনা রইল যেন ডিসেম্বরের মধ্যে আপনার কাঙ্ক্ষিত লোককে পৌঁছতে পারেন।

 last year 

আপনি ও পাওয়ার আপ করতে পছন্দ করেন জেনে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৮৮৪৫+ এসপি তে পৌঁছে গেলেন আপু। এতে করে আপনার আইডির সক্ষমতা আরো বৃদ্ধি পেল। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

ঠিক কথা বলেছেন ভাইয়া প্রতি সপ্তাহে একটু একটু করে আইডির সক্ষমতা বৃদ্ধি পাচ্ছে। ধন্যবাদ আপনাকে কমেন্ট করার জন্য।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবে করেই আপনি আপনার ধারাবাহিকতা অব্যাহত রাখুন।শুভকামনা রইল আপনার জন্য।ধন্যবাদ আপু সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

পাওয়ার আপ পোস্ট দেখে আপনার কাছে ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম। ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

একাউন্টঃ @fasoniya
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58603.60
ETH 2628.30
USDT 1.00
SBD 2.45