সুন্দর গাছ ও পাখির দৃশ্য আর্ট।

in আমার বাংলা ব্লগ11 months ago

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি আল্লাহর রহমতে ।আজকে একটি ভিন্ন ধরনের নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকে আমি পোস্ট করছি একটি আর্ট। আজকে আমি আর্ট করেছি পাখি ও গাছের দৃশ্য। আশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে।

IMG_20230625_115215.jpg

আমি আজকের আর্ট কিভাবে করেছি তা আপনাদের সামনে বর্ণনা করে দেখাবো। আশা করি আমার আজকের আর্ট দেখে আপনাদের ভীষণ ভালো লাগবে। আজকের আর্ট ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে উৎসাহিত করবেন। তাহলে পরবর্তীতে আরো সুন্দর কিছু আঁকার চেষ্টা করব। আজকে আমি আর্ট করেছি পাখি ও গাছের দৃশ্য। পোস্টার রং দিয়ে আজকের আর্ট করেছি পোস্টার রং দিয়ে আমি ভীষণ পছন্দ করি আর্ট করতে। হঠাৎ বিকেলবেলা চিন্তা করছিলাম কিছু করছি না শুধু শুধু বসে রয়েছি কিছু করা যাক। তখনই সবার প্রথমে মনে পরল আর্ট করার কথা সেজন্যই একটা বই নিয়ে বসে পড়লাম আর্ট করার। এই জন্য আর এই আর্ট টি করেছি আশা করি আপনাদের কাছে আমার এই আর ভালো লাগবে।

আর্টের বিবরণ:-

উপকরণ:-

•আর্ট বই
•আর্ট ব্রাশ
•পোস্টার রং
•পেন্সিল
•স্কেল
•রবার

IMG-20230729-WA0046.jpg

ধাপ:-১

আর্ট করার জন্য আমি প্রথমে একটা আর্ট বই নিয়ে পেন্সিল দিয়ে দাগ টেনে নিলাম।

IMG-20230729-WA0018.jpg

ধাপ:-২

গোলাপি রঙের পোস্টার রঙ নিয়ে নিয়েছি আর্ট করার জন্য। গোলাপি রঙ দিয়ে আমি খাতার নিচে অংশে আর্ট করে নিলাম।

IMG-20230729-WA0034.jpg

IMG-20230729-WA0033.jpg

IMG-20230729-WA0019.jpg

ধাপ:-৩

এখন আমি নিয়ে নিলাম নীল রঙের পোস্টার রং। নীল রঙের পোস্টার রঙ দিয়ে আমি বাকি অংশটি আর্ট করে নিয়েছি।

IMG-20230729-WA0032.jpg

IMG-20230729-WA0031.jpg

IMG-20230729-WA0020.jpg

ধাপ:-৪

কালো রঙের পোস্টার রং নিয়ে আর্ট করার জন্য। কালো রং দিয়ে আমি নিচের অংশটি একটু হালকা আর্ট করে নিলাম।

IMG-20230729-WA0030.jpg

IMG-20230729-WA0021.jpg

ধাপ:-৫

এখন আমি কালো রং দিয়ে একটা সুন্দর করে গাছ আর্ট করে নিয়েছি।

IMG-20230729-WA0029.jpg

IMG-20230729-WA0022.jpg

ধাপ:-৬

গাছের নিচে ছোট ছোট করে ঘাস আর্ট করেছি এবং পুরো আর্ট এর মধ্যে ছোট ছোট পাখি আর্ট করেছি কালো রং দিয়ে।

IMG-20230729-WA0023.jpg

IMG-20230729-WA0024.jpg

ধাপ:-৭

সাদা রং দিয়ে উপরের দিকে একটি চাঁদ আর্ট করেছি এবং ছোট ছোট তার আর্ট করেছি।

IMG-20230729-WA0027.jpg

IMG-20230729-WA0026.jpg

IMG-20230729-WA0025.jpg

শেষ ধাপ:-

সন্ধ্যা কালীন সুন্দর একটি গাছ ও পাখির দৃশ্য আর্ট করেছি আজকে। গোলাপি, নীল, কালো, সাদা এই কয়েকটি রং দিয়েই আজকের আর্ট করেছি। আশা করি আপনাদের কাছে আমার এই আর্ট ভালো লাগবে।

IMG_20230625_115206.jpg

IMG_20230625_115210.jpg

IMG_20230625_115215.jpg

IMG_20230625_115218.jpg

পোস্ট বিবরণ

শ্রেণীআর্ট
আর্টিস্ট@fasoniya
ডিভাইসVivo Y15s
লোকেশনবাংলাদেশ


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি। আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 11 months ago 

চমৎকার একটা প্রাকৃতিক দৃশ্য ফুটিয়ে তুলেছেন সুন্দর একটা গাছ পাখি ইত্যাদি সবকিছুর কম্বিনেশনে অসাধারণ হয়ে উঠেছে আপনার ড্রয়িংটি।

 10 months ago 

অনেক ধন্যবাদ ভাইয়া মূল্যবান সময় দিয়ে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 11 months ago 

প্রাকৃতিক দৃশ্যের অসাধারণ একটি সৌন্দর্য রংতুলির মাধ্যমে প্রস্তুত করেছেন।
খুবই সুন্দর দেখাচ্ছে।
বিশেষ করে কালার কম্বিনেশন টা দারুন ভাবে ফুটেছে।

 11 months ago 

আর্ট এর মধ্যে কালার কম্বিনেশন সুন্দর হলে দেখতে অনেক বেশি সুন্দর লাগে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 11 months ago 

সন্ধ্যা কালীন সুন্দর একটি দৃশ্য অংকন করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আমিও পছন্দ করি বিভিন্ন মাধ্যমে কাজ করতে। পোস্টার রং ব্যবহার করে বেশ সুন্দর করে ফুটিয়ে তুলেছেন দৃশ্যটি। ধাপগুলো সুন্দর করে বর্ণনাও করেছেন। অনেক ধন্যবাদ সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য।

 10 months ago 

আপনি বিভিন্ন ধরনের নতুন নতুন কাজ করতে পছন্দ করেন জেনে ভালো লাগলো। এভাবে কাজ করলে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 11 months ago 

আপু আপনার আর্ট ভালো লেগেছে বলেই সুন্দর করে কমেন্টস করতে চলে এলাম। সত্যি আপু কমেন্টসের মাধ্যমে যদি সবাই উৎসাহ দেয় তাহলে কাজ করার প্রতি আগ্রহ তৈরি হয় এবং নতুন কোন আর্ট তৈরি করার প্রতি আগ্রহ তৈরি হয়। দারুন একটি আর্ট শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 10 months ago 

একদম আপু আপনাদের ভালো ভালো কমেন্টস পেলেই তো ভালো ভালো কাজ করার আগ্রহ জাগে। সব সময় এভাবেই কমেন্টসের মাধ্যমে উৎসাহিত করবেন এবং সাপোর্ট করবেন। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 11 months ago 

খুব সুন্দর গাছ ও পাখির আর্ট করেছেন আপনি। আর্টটি দেখতে খুব সুন্দর লাগছে। আর্টের কালার কম্বিনেশন খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। এত সুন্দর একটি আর্ট আমাদের উপহার দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

আমার আর্ট করা গাছ ও পাখি আর্ট আপনার কাছে ভালো লেগেছে জেনে অনেক বেশি খুশি হলাম। আপু অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 11 months ago 

আপু আপনার আর্ট শুধু সুন্দর না অনেক সুন্দর হয়েট। সুন্দর গাছে এবং পাখির দৃশ্য আর্ট করলেন চমৎকার একটি আর্ট ছিল। আশা করি প্রতিনিয়ত এরকম সুন্দর সুন্দর আর্ট আমরা দেখতে পাবো এই প্রত্যাশা করছি আপনার কাছ থেকে। অসংখ্য ধন্যবাদ আপনাকে খুব সুন্দর আর্ট শেয়ার করে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 10 months ago 

আপনাদের কাছ থেকে এরকম সুন্দর সুন্দর কমেন্ট পেলে নতুন নতুন আর্ট করতে আরো অনেক বেশি ভালো লাগে। আপু ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 11 months ago 

অসাধারণ একটি পেইন্টিং করেছেন আপু। এরকম পেইন্টিং গুলো দেখতে আমার অনেক ভালো লাগে। আপনি অনেক সুন্দর করে মনের মাধুরী মিশিয়ে পেইন্টিংটি সম্পন্ন করেছেন। এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 10 months ago 

গাছ ও পাখির আর্ট আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো। আসলে কোন কাজ মন থেকে করলে সেটা অবশ্যই সুন্দর হয়। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 11 months ago 

প্রাকৃতিক দৃশ্যের এত চমৎকার পেইন্টিং দেখে সত্যি খুব ভালো লাগলো। আপনি খুব সুন্দর করে দক্ষতা সহকারে জল রং দিয়ে খুব সুন্দর পেইন্টিং করেছেন। আপনার পেইন্টিং বেশ অসাধারণ হয়েছে। এত চমৎকার আর্ট পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 10 months ago 

আমার আজকের পেইন্টিং আপনার কাছে ভালো লেগেছে জেনে এতেই অনেক বেশি খুশি হলাম। ধন্যবাদ কমেন্ট করার জন্য।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66361.02
ETH 3462.04
USDT 1.00
SBD 3.20