টার্গেট ডিসেম্বর সিজন- ৪/১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ3 months ago
হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি আল্লাহর রহমতে। আজকে আরো একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকে আমি পাওয়ার আপ পোস্ট শেয়ার করলাম আপনাদের সাথে। নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য সব সময়ই পাওয়ার আপ করার চেষ্টা করি।

B612_20240110_213148_104.jpg

পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের আইডির শক্তি বৃদ্ধি হয়। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। আমি পাওয়ার আপ করতে অনেক পছন্দ করি। পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো । সেজন্যই পাওয়ার আপ করার চেষ্টা করব সব সময়। সব সময় পাওয়ার আপ করে আমি আমার আইডি শক্তি সব বাড়ানোর চেষ্টা করব। নিচে আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা আপনাদের সামনে তুলে ধরেছি।

ধাপ-১

পাওয়ার আপ করার জন্য আমি প্রথমে আমার স্টিমিট ওয়ালেটে গিয়েছি। দেখতেই পাচ্ছেন সেখানে কিছু স্টিম রয়েছে।এখান থেকে আমি ১০ স্টিম আজকে পাওয়ার আপ করব।

1000016129.jpg

ধাপ-২

এখন এমাউন্টের অপশনে আমি আমি এমাউন্ট দিব। ১০ স্টিম আমি এমাউন্টের অপশনে দিয়েছি। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম ।

1000016131.jpg

ধাপ-৩

এখানে আমার পাওয়ার আপ করা কমপ্লিট হয়ে গিয়েছে।

1000016135.jpg

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি১১২৩৩
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমানে এসপি১১২৪৩

1 (1).png

আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 3 months ago 

আজকে আপনি শক্তি বৃদ্ধি করার জন্য ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ করলে আমাদের নিজের জন্য অনেক সুবিধা হয়। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের নিজের এমাউন্ট শক্তি বৃদ্ধি করতে পারি। আশাকরি পাওয়ার আপ করে অনেক দূরে এগিয়ে যাবেন ।এবং কাঙ্খিত লক্ষ পূরণ করবেন।

 3 months ago 

আপনি একদমই ঠিক বলেছেন পাওয়ার আপ আমাদের সকলের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এই প্ল্যাটফর্মে এইভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি বেশ সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্বেগকে সাধুবাদ জানাই। আমরা পাওয়ার আপ কে ভালবাসি।

 3 months ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে পাওয়ার আপ করে গেলেন। আজকে আপনার ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে শক্তি অর্জনের পথে আর একধাপ এগিয়ে গেলেন।শুভকামনা রইল।

 3 months ago 

হ্যাঁ ভাইয়ার প্রতি সপ্তাহে এই দশ স্টিম করে পাওয়ার আপ করছি সামনের দিকে এগিয়ে যেতে পারি। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 months ago 

প্রতিনিয়ত আপনার সক্ষমতা বৃদ্ধি করার পোস্টগুলো দেখে আমি অনুপ্রাণিত হয়ে আপু। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। অরি মধ্য দিয়ে আপনি ১১১৫৩ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 3 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট দেখে আপনি অনুপ্রাণিত হন এটা শুনে আমি অনেক বেশি উৎসাহিত হয়েছি। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 months ago 

প্রতি সপ্তাহের পাওয়ার আপের মত করে আপনি আজও দেখছি ছোট করে পাওয়ার আর করেছেন। এমন করেই পাওয়ার আপ করে যান। আশা করি এই ধারাবাহিকতা ধরে রাখতে পারলে বেশ তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 3 months ago 

হ্যাঁ আপু প্রতি সপ্তাহে মতো এই সপ্তাহ চেষ্টা করেছি ছোট্ট করে কিছু পাওয়ার আপ করার। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 3 months ago 

একদমই ঠিক বলেছেন পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ করা অনেক বেশি গুরুত্বপূর্ণ।

 3 months ago 

১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যান।

 3 months ago 

প্রতি সপ্তাহে একটু একটু করে পাওয়ার আপ করায় সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 months ago 

আপু নিজের আইডির শক্তি ও নিজের সক্ষমতা বাড়ানোর জন্য। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার বর্তমানে এগারো হাজার দুইশত তেতাল্লিশ এসপি জমা হয়েছে। আপনার বর্তমানে অনেক শক্তিশালী। তবু আরো বেশি শক্তিশালী হতে হলে আপনাকে পলএভাবেই পাওয়ার আপ করতে হবে। ধন্যবাদ আপু আপনার পাওয়ার আপ দেখে আমরা অনেকে উৎসাহিত হলাম।

 3 months ago 

হ্যাঁ আপু চেষ্টা করি প্রতিনিয়তই পাওয়ার আপ করে যাওয়ার। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 3 months ago 

এই প্লাটফর্মে পাওয়ার আপ করতে আমি নিজেও পছন্দ করি। আপনি প্রতি সপ্তাহের মত আজকেও পাওয়ার আপ করলেন 10 স্টিম। দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের সবাই পাওয়ার আপ করা দরকার। আসলে পাওয়ার আপ নিজে করা অন্যকে উৎসাহিত করা। পাওয়ার আপ করে নিজের কাঙ্খিত লক্ষ্য পূরণ করেন। সব সময় এটাই আশা করি।

 3 months ago 

আপনি নিজেও পাওয়ার আপ করতে পছন্দ করেন জেনে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 months ago 

একাউন্টঃ @fasoniya
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64614.75
ETH 3444.80
USDT 1.00
SBD 2.55