You are viewing a single comment's thread from:

RE: "গান শেখা নিয়ে বিড়ম্বনা" shy-fox 10%

in আমার বাংলা ব্লগ2 years ago

আসলে এমনই হয়, নিজের স্বপ্নটাকে লালন করে সামনের দিকে যাওয়ার পথে পারিপার্শ্বিকতার কারণে অনেক বাধা বিপত্তি অতিক্রম করতে হয়। অনেক সময় সেটি সফল হয় আবার অনেক সময় সফল হয়না। তবে আপনি আপনার স্বপ্নগুলো গুলো আপনার মেয়ের মাধ্যমে বাস্তবায়ন করতে পারবেন বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি কারণ আপনার মেয়ের কণ্ঠ অনেক সুরেলা। অসংখ্য ধন্যবাদ আপু, আপনার জন্য শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

জ্বি একেকটা স্বপ্নের পিছনের গল্প গুলো অনেক কষ্ট জড়িয়ে থাকে, আমি আমার মতো করে চেষ্টা চালিয়ে যাচ্ছি দেখি কতটা সফল হতে পারি। আমি ছোটবেলায় তেমন কোন সুযোগ সুবিধা পাইনি তার কারন হলো আমাদের বাড়ি একদম প্রত্যন্ত এক গ্রামে যেখানে এখন পর্যন্ত গানবাজনা করার সুযোগ তৈরি হয়নি,আর বড় হওয়ার পর বাইরে যাওয়ার সুযোগ হয়েছে কিন্তু তখন আর শেখার মতো আগ্রহ ছিল না না। মেয়েদের কে সব ধরনের শিক্ষায় শিক্ষিত করতে চাই জানিনা কতটা হতে পারবে, দোয়া করবেন। ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 65969.85
ETH 3429.28
USDT 1.00
SBD 2.68