আমার পরিচিতি

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার পরিচিতি পোস্ট লেখা শুরু করলাম। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমি এখানে নতুন তাই আমি আজ এসেছি আমার আইডি ভেরিফিকেশন করার জন্য আমার প্রিয় আমার বাংলা ব্লগে নিজেকে পরিচয় করিয়ে দিতে। আমি আমার বাংলা ব্লগকে খুব ভালোবাসি।
280140121_536257271323847_8659297705716943751_n.jpg
আমার নাম ওমর ফারুক, অনেকে আমাকে ফারুক বলে ডাকে। আমি একটি মধ্যবিত্ত পরিবারের বড় ছেলে। আমার দুই ছোট ভাই এবং এক জন বড় বোন আছে। আমার বাবা একজন ব্যবসায়ী এবং মা গৃহিণী। আমার জন্ম 1989 সালে বাংলাদেশের একটি পরিচিত শহর ফরিদপুরে।

আমার প্রাথমিক শিক্ষা শিরগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শুরু হয়েছিল, এবং আমি ২০০৫ সালে শিরগ্রাম বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে আমার মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) সম্পন্ন করেছি।
237209664_366172921801006_5434857545122698121_n.jpg
Source
আমি ফরিদপুরের বোয়ালমারী সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) শেষ করেছি।
78327432_2852079298144578_7566303255249027072_n.jpg
Source
আমি জাতীয় বিশ্ববিদ্যালয় বাংলাদেশের অধীনে সরকারি বাংলা কলেজ থেকে ম্যানেজমেন্টে স্নাতক করেছি। আমি দক্ষতা অর্জনের জন্য এমএস অফিস, ডাটা এন্ট্রি, ডিজিটাল মার্কেটিং এবং বাংলাদেশের বিভিন্ন লার্নিং একাডেমিতে বিভিন্ন কোর্স সম্পন্ন করেছি।
IMG_20211012_171708.jpg

আমার ইতিবাচক দিক হল যে আমি একজন দ্রুত শিক্ষানবিশ, সমস্যা সমাধানকারী এবং আমি একজন ইতিবাচক মনোভাবের কঠোর পরিশ্রমী ব্যক্তি। আমার দুর্বল দিক হল যে আমি আমার জন্য নির্ধারিত কাজ শেষ না হওয়া পর্যন্ত বিরক্ত এবং অস্বস্তি বোধ করি। আমি ভ্রমণ এবং বিভিন্ন খেলা দেখতে পছন্দ করি।
IMG_20210606_184303.jpg
আমি সবসময় নতুন জিনিস শিখতে এবং জানতে পছন্দ করি। প্রযুক্তি সম্পর্কে খুব কৌতূহলী, আমি আমার দৈনন্দিন জীবনের বেশিরভাগ সময় সোশ্যাল মিডিয়া, বিশেষ করে ইউটিউবে ব্যয় করি এবং প্রথমে আমি ইউটিউব থেকে আমার বাংলা ব্লগ সম্পর্কে জানতে পারি।।এরপর আমি ইউটিউব থেকে আমার বাংলা ব্লগের আরো অনেক ভিডিও দেখি, আর সেখান থেকে আমি আমার বাংলা ব্লগের নিয়ম কানুন জানতে পারি।
আমি ইতিবাচক উপায়ে আমার বাংলা ব্লগের সকল শর্ত মেনে চলব। এই আশায়, আমার বাংলা ব্লগ আমার অনুরোধ গ্রহণ করবে এবং আমাকে অনুমোদন করবে।

আমি আমার বাংলা ব্লগকে খুব ভালোবাসি।

Sort:  
 2 years ago 

@faruk123
আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। অনেক দক্ষতার সঙ্গে আপনার পরিচিত মূলক পোস্ট উপস্থাপন করেছেন। আপনার সম্পর্কে জেনে ভালো লাগলো।
তবে আপনাকে অপেক্ষা করতে হবে আমার বাংলা ব্লগ কমিউনিটি ভেরিফাইড মেম্বারদের রেফার নেয়া শেষ হলে আপনার বিষয় বিবেচনা করে জানিয়ে দেয়া হবে। সে পর্যন্ত Discord এ একটিভ থাকুন, ধন্যবাদ আপনাকে।

Discord link : https://discord.gg/aePDKkMf

 2 years ago 

আপনার পরামর্শের জন্য ধন্যবাদ

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার পরিচয় জানতে পেরে বেশ ভালো। তবে youtube-এ তো আমার মনে হয়না আমার বাংলা ব্লগ সম্পর্কে কোন তথ্য আছে 😁। যাইহোক ধৈর্য ধরে অপেক্ষা করুন মডারেটরদের গাইডলাইনের অপেক্ষায় থাকুন।

 2 years ago 

আপনার পরিচিতি মূলক পোস্ট পড়ে বেশ ভালো লাগলো। আসলে আপনার কাজের ইচ্ছা আছে জেনে ভালো লাগলো। তবে আপনাকে একজনের নাম উল্লেখ করা দরকার ছিলো। যে আপনাকে জানিয়েছে এই সম্পর্কে।

 2 years ago 

প্রথমে আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনি খুব সুন্দর ভাবে নিজের সম্পর্কে উপস্থাপন করেছেন তবে আমার বাংলা ব্লগে আপনাকে অবশ্যই একজন রেফারেলের মাধ্যমে যুক্ত হতে হবে। আশা করছি আপনি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কারণ মেনে চলবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি আপনাকে স্বাগতম আশা করি আমাদের কমিউনিটির সব ধরনের নিয়ম মেনে আমাদের সাথে কাজ করে এগিয়ে যাবেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনার সাথে পরিচয় হয়ে খুব ভালো লাগলো। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম জানাই‌। আশা করি আপনি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন। আপনি আপনার কর্মদক্ষতা , সৃজনশীলতা, মেধা কাজে লাগিয়ে সাফল্যের দিকে অগ্রসর হবেন এই আশাবাদ ব্যক্ত করেছি । আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম। কমিউনিটির সকল নিয়ম কারণ মেনে সামনের দিকে এগিয়ে যাবেন আশা করি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সোশ্যাল মিডিয়া, বিশেষ করে ইউটিউবে ব্যয় করি এবং প্রথমে আমি ইউটিউব থেকে আমার বাংলা ব্লগ সম্পর্কে জানতে পারি।।

আমার বাংলা ব্লগ কমিটিতে আপনাকে স্বাগত জানাচ্ছি। তবে ইউটিউব চ্যানেলে আমার বাংলা ব্লগ সম্পর্কে অনেক বেশি কিছু তথ্য রয়েছে এটা আমার মনে হচ্ছে না। তবে যাই হোক আপনি আপনার সততার সাথে এই কমিউনিটিতে কাজ করবেন এই প্রত্যাশাই করছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আপনার পরিচয় মূলক পোস্ট পড়ে পরিচিত হতে পেরে খুবই ভালো লেগেছে। আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়ম মেনে কাজ করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম এবং আশা করি কমিউনিটির গাইডলাইন গুলো মেনে চলবেন। আর এবিবি স্কুলের ক্লাস গুলো মনোযোগ দিয়ে করবেন ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56677.48
ETH 2329.02
USDT 1.00
SBD 2.36