গোল্ডেন গেট রেস্টুরেন্টে পারিবারিক আড্ডায়|| ১০% বেনিফিট @shy-fox ও ৫% @abb-school এর জন্য ||

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ২২ই শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ০৬ আগস্ট - ২০২২ খ্রিস্টাব্দ
  • শনিবার
  • বর্ষাকাল

সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে আজকে আবার আপনাদের সামনে হাজির হয়েছি আমার নতুন একটি পোস্ট নিয়ে। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব পরিবারের সদস্যদের নিয়ে গোল্ডেন গেট রেস্টুরেন্টে কিছু ভালো সময় কাটানোর মুহূর্ত।

14.jpg15.jpg
গোল্ডেন গেট রেস্টুরেন্টে এ পারিবারিক আড্ডায়

বেশ কিছুদিন হল ব্যস্ত জীবনে পরিবার নিয়ে বাইরে বের হওয়া হয় না। ছুটির দিনের আগে হঠাৎ করে মাথায় আসল পরিবারের সবাইকে নিয়ে বাইরে কোথাও গেট টুগেদার করলে কেমন হয়। চিন্তা করতে করতে মাথায় এলো সবাই মিলে রেস্টুরেন্টে বসে খাওয়ার পাশাপাশি আড্ডা দিলে বেশ ভালই হয়। চিন্তা অনুযায়ী পরিকল্পনা করতে শুরু করলাম কোথায় প্রোগ্রামটা করব। ইন্টারনেট খুঁজতে খুঁজতে আমার বাসার কিছু দূরে ঢাকার খিলগাঁওয়ে অবস্থিত গোল্ডেন গেট রেস্টুরেন্ট ফাইনাল করলাম, যেটার জন্য আমাকে সাহায্য করেছে আমার সহধর্মিণী।

9.jpg31.jpg

https://w3w.co/passages.flamenco.clasping

যাই হোক আমার পরিচিত কয়েকজনের কাছ থেকে এই রেস্টুরেন্টের ব্যাপারে কিছু খোঁজখবর নিয়েছি, মোটামুটি সবাই ইতিবাচক মনোভাব দেখিয়েছেন। এখন আমরা গিয়ে দেখবো কি অভিজ্ঞতা হয়।
পরিকল্পনা অনুযায়ী পরিবারের অন্য সদস্যদের একত্রিত করার কাজ বরাবরের মতই আমার সহধর্মিণী করেছে। আমরা ডিনার করার উদ্দেশ্যে সন্ধ্যা সাতটার দিকে রওনা হলাম। যেহেতু আমি রামপুরাতে থাকি সুতরাং আমার বাসা থেকে রেস্টুরেন্টে পৌঁছাতে খুব বেশি সময় লাগেনি।

প্রথমেই আমি এবং আমার সহধর্মিণী গাড়ি থেকে নেমে রেস্টুরেন্টের সামনে দাঁড়িয়ে বাকিদের জন্য অপেক্ষা করলাম। মিনিট দশেক পরে একে একে সবাই রেস্টুরেন্টের সামনে পৌঁছে গেল। রেস্টুরেন্টের বাহিরের ভিউ এর সাথে আমরা কিছু ফটো তুলে নিলাম। দুঃখজনক বিষয় হল ফটো গুলো আমার সহধর্মিণীর মোবাইল দিয়ে তোলা ছিল কিন্তু অনিবার্যকারণবশত সেগুলো মোবাইল থেকে ডিলিট হয়ে যায়। তাই রেস্টুরেন্টের বাইরের ফটো গুলো আপনাদের সাথে শেয়ার করতে পারি নাই।
রেস্টুরেন্টের বাইরের ভিউটা আমার কাছে বেশ চমৎকার লেগেছে যেখানে প্রবেশদ্বারের দুই পাশে দুইটি ড্রাগনের ম্যুরাল ছিল এবং অন্য পাশে কাঁচের উপর নীল আলো এবং পানির ফোয়ারা দিয়ে পানি পড়ছিল।

এ পর্যায়ে রেস্টুরেন্টের প্রধান প্রবেশদ্বার দিয়ে আমরা ভিতরে প্রবেশ করলাম। প্রবেশ করার সময় গেটে দাঁড়িয়ে থাকা হোস্ট আমাদের দরজা খুলে দিল এবং স্বাগত জানিয়েছিল। তারপর আমরা আমাদের পছন্দমত একটা পার্টি টেবিলে সবাই একসাথে বসে পড়লাম।

11.jpg12.jpg

https://w3w.co/passages.flamenco.clasping

যেহেতু আমরা এখানে ডিনার করবো এবং অর্ডার দেয়ার পরে খাবার রেডি হতে প্রায় আধা ঘণ্টার মত সময় লাগবে সুতরাং আমরা বেশি দেরি না করে অর্ডার করে দিলাম। আগে থেকেই খাবার মেনু সিলেক্ট করে রেখেছিলাম যার জন্য আমাদের মেনু থেকে অর্ডার দিতে খুব বেশি সময় লাগেনি।

যে আইটেমগুলো অর্ডার দিয়েছিলাম
  • টম ইয়াম চিকেন সুপ
  • টম ইয়াম স্পেশাল সুপ
  • ফ্রাইড চিকেন
  • চিকেন ফ্রাইড রাইস
  • চিংড়ি ফ্রাইড রাইস
  • চিকেন চিলি অনিয়ন
  • চিংড়ি মাসালা
  • মিক্স ভেজিটেবল সিজলিং
  • কোক এবং পানি
13.jpg25.jpg
14.jpg15.jpg

https://w3w.co/passages.flamenco.clasping

খাবার টেবিলে আসার আগ মুহূর্তে আমরা সবাই ফটোসেশন পর্ব টা সেরে নিলাম এবং যার যার পছন্দ মতো অবস্থানে ফটো তুলে নিল। এরিমধ্য ওয়েটার বলল আপনাদের স্টাটার রেডি আসলে তখন প্রচণ্ড খিদে লেগেছিল তাই উনার কথা শেষ না হতেই বললাম নিয়ে আসুন।

8.jpg
https://w3w.co/passages.flamenco.clasping

আমরা স্টাটার হিসেবে অর্ডার করেছিলাম দুই ধরনের সুপ এবং ফ্রাইড চিকেন। স্টাটার আসার পরে আমরা নিজেরাই সেগুলো নিজেদের মাঝে পরিবেশন করে নিলাম। আমরা সবাই স্টাটার খাওয়া শুরু করলাম, স্টাটার এর মধ্যে আমার কাছে দুই ধরনের সুপ ভালো লেগেছিল কিন্তু ফ্রাইড চিকেন টা খুব বেশি ভালো লাগেনি মোটামুটি লেগেছিল।

7.jpg
https://w3w.co/passages.flamenco.clasping

স্যুপ এবং ফ্রাইড চিকেন খাওয়ার পাঁচ মিনিট পর আমাদের টেবিলে মেইন আইটেমগুলো পরিবেশন করা হল। মেইন আইটেম গুলো আমার কাছে খুব অসাধারণ লেগেছে, বিশেষ করে ফ্রাইড রাইস এর সাথে চিকেন চিলি অনিয়ন ও চিংড়ি মাসালা। আমার প্রচণ্ড ক্ষুধা পেয়েছিল যার কারণে আমি খুব তৃপ্তি সহকারে খেয়েছিলাম এবং এগুলোর টেস্ট পারফেক্ট মনে হয়েছে। শুধু আমি না সবাই দেখলাম খুব তৃপ্তি সহকারে খাচ্ছে এবং তাৎক্ষণিক ভাবে আমি সবার কাছ থেকে একটা ফিডব্যাক নেয়ার চেষ্টা করেছিলাম। সেক্ষেত্রে সকলেই ইতিবাচক ফিডব্যাক দিয়েছিল যা আমার কাছে ভালো লেগেছিল কারণ সফলভাবে আমি পারিবারিক গেট টুগেদার সম্পন্ন করতে পেরেছি।

যাইহোক সবাই খাওয়া-দাওয়া শেষ করে আবার বসে আমরা খোশগল্পে মেতে উঠলাম। যা আমার কাছে বেশ ভালই লেগেছিল কারণ কর্মব্যস্ত জীবনে পরিবারের সকলকে একসাথে একই টেবিলে খুব কম সময়ে পাওয়া যায়। কিছুক্ষণ জমিয়ে আড্ডা দেওয়ার পর ওয়েটারকে বিল দিতে বললাম। আমি আমার ক্রেডিট কার্ড দিয়ে বিলের টাকা পরিশোধ করে দিয়েছিলাম এবং খুশি হয়ে যারা আমাদের টেবিলে খাবার পরিবেশন করেছিল তাদেরকে কিছু টাকা বকশিস দিয়েছিলাম। এখন বাড়ি ফেরার পালা সবাই আমরা আস্তে আস্তে রেস্টুরেন্ট থেকে বের হয়ে যাচ্ছি এবং বের হওয়ার সময় আমাদেরকে ধন্যবাদ জ্ঞাপন করছিলেন রেস্টুরেন্টের কর্মচারীগণ।

10.jpg
https://w3w.co/passages.flamenco.clasping

যাই হোক খাবারের মান, স্বাদ, পরিবেশ এবং পরিবেশন সবকিছু মিলে আমার কাছে বেশ ভালই লেগেছে রেস্টুরেন্টটি। সবাইকে অসংখ্য ধন্যবাদ জানিয়ে আজ এখানেই শেষ করছি, কোন ভুল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। পরবর্তী সময়ে নতুন কোন পোস্ট নিয়ে আবার আপনাদের সামনে হাজির হবো সে পর্যন্ত সবার দীর্ঘায়ু এবং সুস্বাস্থ্য কামনা করছি।

Sort:  
 2 years ago 

আসলে পরিবারের সাথে সময় কাটানোর মূহূর্ত গুলো আসলেই বেশি সুন্দর হয়। আজকাল অনেকেই বন্ধুবান্ধবের সাথে সময় কাটায় কিন্তু পরিবারের সাথে সময় কাটানোর সময় পায় না। কিন্তু আপনার সুন্দর মূহুর্তগুলো দেখে খুবই ভালো লাগলো। সময় পেলে পরিবারের সাথে আড্ডা দেওয়া উচিৎ। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার চমৎকার মন্তব্য এবং আমাকে শুভকামনা জানানোর জন্য, সত্যি কথা বলতে ভাইয়া অন্য সম্পর্ক গুলো থেকে পারিবারিক সম্পর্ক গুলোকে গুরুত্বসহকারে দেখা উচিত।

 2 years ago 

এভাবে মাঝে মাঝে পরিবারের সকল সদস্যদের নিয়ে বাহিরে খেতে গেলে খুবই ভালো লাগে, এতে সকলের মনও ভালো থাকে। চিংড়ি ফ্রাইড রাইস আমি কখনো খাইনি। তবে রেস্টুরেন্টে গেলে আমি অবশ্যই এর টেস্ট দেখব। পুরো পোস্টটি পড়ে ভালো লাগলো। অনেকগুলো খাবার অর্ডার করেছেন। রেস্টুরেন্টের বাহিরের ছবি দেখার আমারও ইচ্ছে ছিল। যাইহোক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আসলেই আপু পরিবারের সদস্যদের নিয়ে মাঝে মাঝে বাহিরে খাওয়া দাওয়া করলে পারিবারিক সম্পর্কের বন্ধন আরও দৃঢ় হয়, অসংখ্য ধন্যবাদ আপনাকে শুভকামনা জানানোর জন্য।

 2 years ago 

ইন্টারনেট খুঁজতে খুঁজতে আমার বাসার কিছু দূরে ঢাকার খিলগাঁওয়ে অবস্থিত গোল্ডেন গেট রেস্টুরেন্ট ফাইনাল করলাম আসলে ইন্টারনেটের মাধ্যমে এখন সবকিছুই খুঁজে পাওয়া সম্ভব ।ছবিতে দেখেই বোঝা যাচ্ছে গোল্ডেন গেট রেস্টুরেন্টে পরিবারের সাথে আপনি অনেক মজা করেছেন ।আসলে কোথাও পরিবার নিয়ে ঘুরতে গেলে অনেক মজা হয়। দেখতে পাচ্ছি আপনারা অনেক খাবার অর্ডার করেছেন কিন্তু আমি কোনদিন চিকেন চিলি অনিয়ন খাইনি ।ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু, সত্যিই ইন্টারনেট আমাদের জীবনযাত্রা কে অনেক সহজ করেছে।

 2 years ago 

পারিবারিক বন্ধনই আসল বন্ধন। সবাই এক সাথে হয়ে এমন ভাবে কোন জায়গায় বসা বা খাওয়া আজকাল খুব একটা দেখা যায় না। আপনাদের সবাইকে একসাথে দেখে ভালোই লাগলো। রেস্টুরেন্টের ইনটেরিউর ডিজাইনটআ বেশ ভালোই লাগলো।
ধন্যবাদ ভাই সুন্দর মুহুর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার চমৎকার মন্তব্যের জন্য,পারিবারিক বন্ধনটা অন্যরকম একটি বিষয় যা আমাদের সবসময় গুরুত্বসহকারে দেখা উচিত।

 2 years ago 

রেস্টুরেন্ট দেখছি বেশ সুন্দর পরিবেশ। তাছাড়া সবাই মিলে এরকম মুহূর্ত কাটানোর মজাই আলাদা। সবাই মিলে একসাথে খাওয়া দাওয়া করেছেন এটা দেখে ভীষণ ভালো লাগলো। মনে হচ্ছে রেস্টুরেন্টের খাবার গুলো বেশ ভালো ছিল। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

জি আপু খাবারগুলো বেশি ভালই ছিল, অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার চমৎকার মন্তব্যের জন্য।

 2 years ago 

পরিবারের সাথে রেস্টুরেন্টে গিয়ে দারুন অতিবাহিত করেছেন। সত্যিই আপনার কাটানো মুহূর্তটা দেখে মুগ্ধ হয়েছি। সবাই এরকম সুন্দর মুহূর্ত অতিবাহিত করতে পছন্দ করে। আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে আপনার চমৎকার মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি ইন্টারনেট ঘাটতে ঘাটতে খিলগাঁওয়ে গোল্ডেন গেট রেস্টুরেন্টে গিয়েছেন। রেস্টুরেন্টটি দেখে মনে হচ্ছে ভালোই। আসলেই পরিবারের সবাইকে নিয়ে মাঝে মাঝে এরকম রেস্টুরেন্টে খেতে গেলে ভালোই লাগে। রেস্টুরেন্টের খাবার গুলো দেখতে মনে হচ্ছে যে অনেক মজাদার। অনেক লোভনীয় লোভনীয় খাবার আপনি অর্ডার করেছিলেন। খুব ভালো লাগলো আপনার পারিবারিক সময়টা কাটানো দেখে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে আপনার চমৎকার মন্তব্য করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি তু পরিবারের সাথে গোল্ডেন গেট রেস্টুরেন্টে অনেক মজার সময় কাটিয়েছেন।আপনার পরিবারের সবাইকে দেখে খুব ভাল লেগেছে।গোল্ডেন গেট রেস্টুরেন্টে এর খাবার আর পরিবেশটা ও দারুণ বলা যায়।আপনার ফটোগ্রাফি গুলো দেখতে চমৎকার হয়েছে।ধন্যবাদ ভাইয়া আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে আমার পোস্টে অসম্ভব সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার পোস্টটু দেখে ভালো লাগলো।পোস্টের লেখার পরিমাণ ও যথার্থ।নিজের একটিভিটিস বৃদ্ধি করতে থাকুন।শুভকামনা রইলো।

 2 years ago 

আমার পোস্ট এবং লেখার পরিমাণ ঠিকঠাক আছে জেনে খুব ভালো লাগা কাজ করছে নিজের কাছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু আমাকে শুভকামনা জানানোর জন্য এবং সেই সাথে আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 2 years ago 

গোল্ডেন গেট রেস্তোরাঁ পারিবারিক সদস্যদের নিয়ে খুব চমৎকার একটি সময় উপভোগ করেছেন ।আসলে মাঝে মাঝে এ ধরনের অ্যাক্টিভিটিসে অনেক বিনোদন পাওয়া যায় । পাশাপাশি পরিবারের সদস্যদের মধ্যে শক্তিশালী বন্ধন তৈরি হয়। খাবারের রেসিপি আইটেম গুলো অনেক লোভনীয় ছিল। ধন্যবাদ আপনার চমৎকার একটি সময় আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

এটা কিন্তু ভাইয়া সত্যি কথা বাসার বাইরে অন্য কোথাও পরিবার নিয়ে সময় কাটালে পারিবারিক বন্ধনটা আরো মজবুত হয়, অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59999.40
ETH 2646.89
USDT 1.00
SBD 2.44