পাসুরি-কভার বাই তুবা(১০% টু শাই-ফক্স)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন।আলহামদুলিল্লাহ,আমিও ভালো আছি।

আমার রেগুলার পাঠকেরা তুবাকে তো চিনেন হয়তোবা।আমার ছোট মামার মেয়ে।বয়স ৩ চলছে মনে হয়।সবকিছু ওতোটা স্পষ্ট করে এখনো উচ্চারণ করতে পারেনা।তাই,গানটাও ওতোটা স্পষ্ট করে গাইতে পারেনি।আমার কাছে ভালো লেগেছিল তাই আপনাদের সাথে শেয়ার করা।

কলেজের হায়ার ম্যাথ এক্সাম দিয়ে গিয়েছিলাম ওদের বাসায়।মামি দুপুরে খেতে ডেকেছিল। আমি ওদের বাসায় যাওয়ার পর থেকে আমাকে ছাড়া একটুও নড়েনি।যতক্ষন ছিলাম আমার পাশেই বসেছিল। ভিডিওতে ওর পাশে অন্য আরেকটা পিচ্চিকে দেখতে পাচ্ছেন,ওটা হলো রুবাইয়া।ওদের পাশের ইউনিটে থাকে।সবসময় একসাথেই খেলা করে ওরা।

IMG20221101130714.jpg

IMG20221101130708.jpg

কোক-স্টুডিও'র পাসুরি গানটা তো কদিন আগেই বেশ হিট হয়েছিল।তো তখন নাকি ও প্রতিনিয়তই গানটা শুনতো।আর তাই শিখে গেছে গানটা।
ওর বয়স হিসেবে ও যথেষ্ট ট্যালেন্টেড।ওর আচার-আচরণ, কথা-বার্তাতে বোঝাই যায়না ও এতো ছোট।আমার সাথে কিছুদিন আগেও এতো ভাব ছিলনা।মাঝে ওদের বাসায় নিয়মিত যাতায়াতে একটা সুসম্পর্ক গড়ে উঠেছে।আর এখন আমি পাশে থাকলে কাউকেই লাগেনা ওর🥰।
প্রচুর চকলেট খেতে পারে ও।আর সেটা ওর দাত দেখেই নিশ্চয় বুঝতে পারছেন।ওর একটা মজার বিষয় হলো,ও সব খাবারকে "বাকি" নামে চিনে।ওর নানিবাড়ির পাশে যে দোকানদার আছে তার নাম হলো বাকি।আর বাকির দোকানে যাবো বলতে বলতে খাবারগুলোকেও বাকি নামেই চিনে😆।

যাইহোক,অনেকে হয়তো অনেক ভালো একটা গান শুনবেন - এই এক্সপেকটেশন নিয়ে এসেছিলেন।তাদের কাছে আমি দুঃখিত।আসলে আমার কাছে ভালো লেগেছিল জন্যই শেয়ার করেছি।

সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।

আল্লাহ হাফেজ।

cc.@farhantanvir
Shot on. Oppo f19 pro
Location
Date.7/11/22

Sort:  
 2 years ago 

প্রথমে আপনার মামাতো বোন তুবার জন্য উষ্ণ ভালবাসার পরশ রইল। এতটুকু মিস্টি বাচ্চা, যে কিনা ভালো করে কথাই বলতে পারে না।সে এত সুন্দর করে পুরো গানটি গাইছে।সত্যিই এটা একটা প্রতিভা।যা সৃষ্টিকর্তা অনেককেই দিয়ে থাকেন। আপনার মামাতো বোনের কন্ঠে গানটি শুনে খুব ভালো লাগলো।বড় হয়ে তুবা তার প্রতিভা দিয়ে আরো অনেক বড় হবে।এই কামনাই করি। এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ভালো লাগলো ভাইয়া আপনার সুচিন্তিত মন্তব্য জেনে।ভালোবাসা রইলো।

কি কিউট রে ভাই 🥰🥰👌👌। সকাল সকাল দেখে মনটাই ভালো হয়ে গেল। হিহিহিহি। এই গান আমি এত শুনেছি কিন্তু এখনও এক লাইনও বোধ হয় আমি বলতে পারি না 😅। আর সেখানে তুবা তো ফাটিয়ে দিল 👏👏👏👏। ভাই আমার পক্ষ থেকে তুবাকে অনেক আদর আর চকলেট কিনে দেবেন মাস্ট। 😊😊

 2 years ago 

হ্যাঁ ভাই আসার সময় কিনে দিয়েই এসেছিলাম।দোয়া রাখবেন ওর জন্য।

 2 years ago 

ছোট্ট বাবুটির হাসি মাখা মুখটা দেখে খুবই ভালো লাগলো। ছোট্ট বাচ্চাদের মুখে যে কোন ধরনের গানই বলুক না কেন শুনতে খুবই ভালো এবং মধুর হয় ।অনেক সুন্দর ভাবে তাদের হাসি মাখা মুখের ফটোগ্রাফি করেছেন এবং ইউটিউবে শেয়ার করা গানটি শুনতে পারলাম না কি যেন ঝামেলা হয়েছে।

 2 years ago 

হয়তোবা নেট প্রবলেম ছিল!যাইহোক ভাইয়া,ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

মাশ আল্লাহ কত্তো কিউট ভাবে গেয়েছে। এমন পিচ্চিদের গান শুনলে মন সত্যি অনেক ভালো হয়ে যায়। চেস্টা করে খুবই কিউট ভাবে গানটি গেয়েছে সে। তাকে কিছু চকলেট কিনে দিয়েন।

 2 years ago 

হ্যাঁ ভাই সে আর বলতে।আসার সময় কিনে দিয়েই এসেছিলাম।

 2 years ago 

ওরে বাবারে কত ছোট্ট একটা বাবু অথচ পুরো হিন্দি গান মুখস্ত করে ফেল্ল। বেশ ভালো হয়েছে এভাবে চালিয়ে গেলে একদিন শিল্পী হয়ে যাবে। দেখতেও কিন্তু বেশ কিউট। ও খাবারগুলো বাকি নামে চিনে শুনে সত্যিই বেশ মজা পেলাম।

 2 years ago 

দোয়া রাখবেন আপু।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ওরে বাপরে ছোট্ট পিচ্চি স্পষ্ট কথা বলতে পারেনা কিন্তু গান কি সুন্দরভাবে গাইছে। ওর কন্ঠ বড় হলে খুবই চমৎকার হবে এখনই বুঝা যাচ্ছে। আপনার মামাতো বোন তো দেখছি ভালোই গান গায় তাও আবার হিন্দি গান। আর ও বাকি দোকানে খেতে খেতে এসব খাবার কে বাকি হিসেবে চেনে এ ব্যাপারটি খুবই হাস্যকর।

 2 years ago 

ওকে শুধু বলা,তুবা বাকি খাবেন?জাস্ট এক পায়ে খাড়া হবে😅

 2 years ago 

সব খাবারকে "বাকি" নামে চিনে।ওর নানিবাড়ির পাশে যে দোকানদার আছে তার নাম হলো বাকি।আর বাকির দোকানে যাবো বলতে বলতে খাবারগুলোকেও বাকি নামেই চিনে😆

সত্যিই মজার কাহিনী আসলে আমরা ছোট বেলায় হবাই এমন ছিলাম। গানটি সে অনেক সুন্দর করে গাওয়ার চেষ্টা করেছিলো। যদিও ভালো ভাবে বোঝা যাচছিলোনা। ওর দাঁত দেখেই বোঝা যাচ্ছে সে ভীষণ চকলেট খায়। ওর জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

ছোট মানুষ তো।কথা এখনো খুব একটা স্পষ্ট হয়নি।
ধন্যবাদ ভাই।

 2 years ago 

এই গানের সঠিক উচ্চারণ আমিও তো পারি না এখনও😆। এই কিউট এর ডিব্বা টা পুরো গানটাই শিখে নিয়েছে দেখছি। সত্যিই দারুন হয়েছে গানটি। ঠিকই বলেছেন, বয়স হিসেবে যথেষ্ট ট্যালেন্ট রয়েছে। যাইহোক ভাইয়া সময় করে খাবারের নাম গুলো শিখিয়ে দিবেন, বাকি বলে আর কতদিন চলবে😅। ওর জন্য অনেক দোয়া এবং শুভকামনা রইলো

 2 years ago 

নাম যে জানেনা তা না,তবে বাকি বলেই একটু বেশি অভ্যস্ত😁।বিষয়টা আমারো ভালোই লাগে।

 2 years ago 

তিন বছরের তুবা যে এভাবে পুরো গান টা গেয়েছে আমি তো অবাক হয়ে গেছি। অনেক সুন্দর গেয়েছে তুবা ওর জন্য অনেক অনেক শুভকামনা ভালোবাসা রইল ❤️

 2 years ago 

আমি নিজেও অবাক হয়েছিলাম প্রথমবার শোনার পর।
ধন্যবাদ।

 2 years ago 

আরেহ বাহ কি কিউট ভয়েস।ছোট বাচ্ছদের এরকম স্পষ্ট উচ্চারণ শুনতে দারুন লাগে,বিশেষ করে বলার সাথে ওদের যে এক্সপ্রেশন ওটা আরো সুন্দর।যাইহোক আপনার বোন গানটা শুনতে শুনতে পুরা সুরটাই মুখস্ত করে ফেলেছে।আর অনেকদিন পর আজকে এমন একটা ব্যাতিক্রম আয়োজন দেখলাম,অনেক সুন্দর হয়েছে ভাই।আপনি ও আপনার বোনের জন্য শুভকামনা রইলো ভাই।🖤

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া, অফুরান ভালোবাসা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64116.01
ETH 2758.41
USDT 1.00
SBD 2.65