NDC(Notredame college,নটরডেম কলেজ)ভর্তি পরিক্ষার জন্য ঢাকার পথে(১০% বেনিফিশিয়ারি লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুয়ালাইকুম,আশা করি সবাই ভালো আছেন।আলহামদুলিল্লাহ,আমিও ভালো আছি।

নটরডেম কলেজ,বাংলাদেশের নামকরা কলেজগুলোর মধ্যে একটি।সম্পূর্ণ স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানটি সরকারের হস্তক্ষেপের বাইরে।বিগত কয়েকবছর ধরে এই কলেজে ভর্তি পরিক্ষার মাধ্যমে ছাত্র ভর্তি নেয়া হয়।গতবার মহামারির জন্য এক্সাম অনলাইনে হলেও এবার পরিস্থিতি একটু স্বাভাবিক হওয়ায় স্বশরীরে এক্সাম নিচ্ছে।
গত ৮ জানুয়ারি ভর্তির সার্কুলার ছাড়া হয়েছিল,যার শেষ তারিখ ছিল ১৩ জানুয়ারি রাত ১২ টা পর্যন্ত।আমি ১১ তারিখে সেই ফর্ম ফিলাপ করে এডমিট কার্ড সংগ্রহ করেছিলাম।সেই অনুযায়ী আমার এক্সাম ১৬ তারিখ সকাল ১০ঃ৩০ মিনিটে।১১ আর ১২ তারিখ বাসাতেই ছিলাম।আর ১৩ তারিখ সকাল ৯ঃ৪৫ এর বাসে ঢাকা চলে এসেছি।
IMG20220113094305.jpg

IMG20220113094309.jpg

IMG20220113114204.jpg

IMG20220113121354.jpg

পরিক্ষা দেয়ার এক্সাইটমেন্ট এর চেয়েও আমার কাছে আরো বড় এক্সাইটমেন্ট এটাই যে আমি বাসা থেকে একা ঢাকায় এসেছি😇।এমনিতে অনেক জায়গাতেই একা গিয়েছি তবে এতো দূর কখনো আসি নাই।বাস থেকে নামার পর ভাইয়ার আসার কথা ছিল আমায় নিয়ে যাওয়ার জন্য।কিন্তু ভাইয়া আসতে পারেনি😕।পরে হটস্যাপে আমি আমার লাইভ লোকেশন ভাইয়ার সাথে শেয়ার করে ভাইয়ার কাছে নিজে নিজেই পৌঁছে গিয়েছিলাম।একটু যে বড় হয়েছি সেটা গতকাল টের পেয়েছিলাম😁।সত্যি বলতে মনে মনে কতটা ভাল্লাগছে তা বুঝানোর মতো না।
যাইহোক,আগামী রবিবার সকালে আমার এনডিসি এডমিশন এক্সাম।যার জন্য এতো কিছু করা,দোয়া করবেন যাতে সফলকাম হতে পারি 😊।যদিও প্রিপারেশন ওতো ভালোও না,তাও কনফিডেন্স ছাড়লে তো চলবে না।🙃

cc.@farhantanvir
Shot on. Oppo f19 pro
First 3 photo's w3w
Last photo's w3w
Date.14/01/22

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58188.83
ETH 2585.51
USDT 1.00
SBD 2.40