হঠাৎ দেখা এডমিনের সাথে

in আমার বাংলা ব্লগ3 years ago

আজ আমি আপনাদের সাথে আছি প্রায় ৩ মাসের কাছাকাছি সময় ধরে।কখনো ভাবিনি যে,আমি এরকম কোনো কাজের সাথে যুক্ত হবো।হয়তো মানুষটি না থাকলে আজও আমি আমার সময়গুলো বেকার নষ্ট করতাম।নিজের ভেতোরের সৃজনশীলতা সুপ্তই থেকে যেত।তাই,মানুষটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ না করলে যে বড়ই পাপ হবে।হ্যাঁ, সেই মানুষটি আর কেউ নয়,আপনাদের সবার প্রিয় এডমিন(বাংলাদেশ রিজিওন) এবং আমাদের সাপ্তাহিক হ্যাংআউটের হোস্ট @shuvo35।ধন্যবাদ দিয়ে ছোট করবোনা ভাই,অন্তরের অন্তস্তল থেকে ভালোবাসা রইলো। আশা করি,এখনকার মতোই পাশে থাকবেন আজীবন।

এবার মূল কথায় আসিঃ-


আমার বাসার পাশেই হাসপাতাল।তো সকালে পাশ দিয়ে যাইতেই ভাইয়ের সাথে দেখা।শুধু ভাইই না,সাথে ভাবিও ছিল অবশ্য।ভাইয়ার নাকি আজ কভিড ভ্যাক্সিন এর দ্বিতীয় ডোজ দেয়া লাগতো আর ভাবির অপারেশনের সেলাইও কাটতে হইতো।ওখানেই তাদের সাথে কিছুক্ষন সময় কাটিয়েছিলাম।কাজ শেষে ভাবিকে বাসায় রেখে দুই ভাই আবার অন্য কাজে বেরিয়েছিলাম।ভাইয়ার কিছু প্রয়োজনীয় জিনিস কিনে একটা বিরিয়ানি হাউজে দুপুরের খাবার সেরেছিলাম।কেনাকাটার সময় ভাইয়া বলছিল,নতুন একটি বিরিয়ানির হোটেল হয়েছে।তো দুই ভাই সেখানেই গিয়েছিলাম।
IMG_20210905_211325.jpg

IMG20210905150253.jpg

IMG20210905152657.jpg

পরিবেশটা বেশ ভালোই ছিল।ভাইয়ার সিদ্ধান্ত অনুযায়ী বিরিয়ানি আর মুরগির মাংস দিয়েই লাঞ্চ সারা হয়েছিল।
IMG20210905150512.jpg
ছবিতে আমি এবং @shuvo35 ভাইয়া।

IMG20210905150634.jpg

IMG20210905150818.jpg

নানান বিষয় নিয়ে গল্প করতে করতে দুজন খুব অল্পসময়ের মধ্যেই খাওয়া শেষ করে ফেলেছিলাম।খাওয়া শেষে ধনিয়া-চাল ভাজা চাবাইতে চাবাইতে নিজ নিজ গন্তব্যের দিকে রওনা দিয়েছিলাম।
সম্পুর্ন সময়টিই খুব সুন্দর কাটিয়েছি।ভাই এরকম খাওয়া-দাওয়া মাঝে মাঝে হলে কিন্তু মন্দ হয়না,হিহিহি।

ভালো থাকবেন,সুস্থ থাকবেন ❤️

Cc. @farahantanvir
Shot on. Oppo f19 pro
Location
Date.03/09/21

Sort:  

আপনার সত্যিই সৌভাগ্য যে আপনি শুভ ভায়ের সাথে দেখা করতে পেরেছেন।টাও আবার খাওয়া দাওয়া করেছেন।এরকম ব্যাস্ত মানুষের সাথে আপনি সময় অতিবাহিত করতে পেরেছেন।খুব ভালো লাগলো শুভ ভাই আসলেও একজন ভালো মানুষ❤️

শুভ কামনা আপনাদের দুজনের জন্যই।

 3 years ago 

ভালোবাসা নিয়েন ❤️

 3 years ago 

আমাকে রেখে তাইলে আজ এইসব করা হইছে তোমাদের। যাইহোক তোমার জন্য শুভেচ্ছা রইলো।

 3 years ago 

😁😁

 3 years ago 

ভাই মুহূর্ত গুলো চমৎকার ছিলো। ধন্যবাদ শেয়ার করার জন্য

 3 years ago 

স্বাগতম❤️

 3 years ago 

আপনার সাথে শুভ ভাইয়ার পরিচয় আছে জেনে ভালো লাগলো।খুবই সুন্দর মুহূর্ত কাটিয়েছেন ভাইয়া।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

দুজনের বাসার মাঝে মাইল দশেকের দূরত্ব।🥀

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61023.73
ETH 2948.98
USDT 1.00
SBD 2.51