অবশেষে বাসায়(১০% বেনিফিশিয়ারি লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুয়ালাইকুম,আশা করি সবাই ভালো আছেন।আলহামদুলিল্লাহ,আমিও ভালো আছি।

আমার পোস্ট যারা পড়েন,তারা হয়তো জানেন যে আমি গত ১৩ তারিখ সকালে নটরডেমে এক্সাম দেয়ার জন্য ঢাকায় গিয়েছিলাম।কষ্টটা বৃথা গেছে🙂,এক্সামে তো ভালো কিছু হইলোনা।তাও আলহামদুলিল্লাহ, হয়তো আল্লাহ আরো ভালো কিছু রাখছেন আমার জন্য😊।দোয়া রাখবেন,যেন স্বপ্নটা অন্তত হাতের মুঠোয় নিতে পারি🥰।
যদি সেভাবে বলতে হয় তাহলে এই নিয়ে দ্বিতীয়বার আমি ঢাকায় গেলাম।প্রথমবার গিয়েছিলাম জেএসসি এক্সাম শেষে।সেবার অবশ্য ঘুরতে গিয়েছিলাম কিন্তু এবার তো এক্সাম দিতে।ইনশাল্লাহ কলেজ সিলেকশনের রেজাল্ট এলে ঢাকার বাসিন্দাই হয়ে যাবো।
তো এবার প্রায় ৮ দিন ছিলাম ঢাকায়।প্রথমে গিয়ে উঠেছিলাম জিসান ভাইয়ার বাসায়।সেখানে ছিলাম ৬ দিনের মতো।ওর সাথেই পরিক্ষা দিতে গিয়েছিলাম অবশ্য।আর তারপর এসেছিলাম সেতু ভাইয়ার বাসায়।এই কয়দিনে ঘোরাঘুরি তেমন করিনাই।ধানমন্ডিতে থাকতে মানে জিসান ভাইয়ার বাসায় থাকতে জাস্ট ধানমণ্ডি লেকের দিকেই গিয়েছিলাম আর সাভারে এসে জাস্ট জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে গিয়েছিলাম।বাসা থেকে তেমন বেরই হই নাই।আর ঢাকার প্রায় সব মূহুর্তই আপনাদের সাথে ইতোমধ্যে শেয়ার করেছি।মন চাইলে প্রোফাইলে গিয়ে পড়ে নিতে পারেন😊।।
গত ২১ তারিখ রাত ১০;৩৫ মিনিটের গাড়ি ছিল।সাধারণত অরিন ট্রাভেলসে যাতায়াত করলেও এবার এসেছি আল-হামরাতে।আমি টিকিট কাটতে গেলে হয়তো অরিনেরই কাটতাম বাট ভাইয়া কেটেছিল জন্য আল-হামরায় কেটেছে।টাকা অবশ্য আমায় দিতে হয়নি,বেচে গেছে😁।
IMG20220121223437.jpg

IMG20220122015500.jpg
Location

তো নির্দিষ্ট সময়ে কাউন্টারে গিয়ে কিছুক্ষন বসেছিলাম।তারপর বাস আসলে ভাইয়াকে বিদায় জানিয়ে বাসে উঠেছিলাম।আমার পাশের সিট ফাকাই ছিল।একটুপর এক লোক সামনের কাউন্টার থেকে বাসে উঠেছিল এবং পাশে বসেছিল।একটুপর টিকিট চেক করতে আসলে জানতে পারলাম উনিও আমার এলাকারই।তো তারপর আরকি।চেনা পরিচয় হলো।রাত অনেক,ঘুম নষ্ট করে ওতো চেনার দরকার নাই।ঘুম আগে🥱।ঘুমায় গেলাম দুজনই।ঢাকা এবং আমাদের এলাকার মাঝামাঝি একটা রেস্টুরেন্ট পরে,যার নাম ফুড ভিলেজ।তো সব বাস ওখানে বিরতির জন্য থামে।প্রায় দেড়টার দিকে আমাদের বাস সেখানে থেমেছিল এবং ২৫ মিনিট বিরতি দিয়েছিল।
IMG20220122013043.jpg

IMG20220122013738.jpg
Location
খেয়েই বাসে উঠেছিলাম,তাই বেশি কিছু আর খাইনি।জাস্ট একটা বিফ প্যাটিস খেয়েছিলাম।তারপর বাসার জন্য হাফ কেজি রসমালাই আর হাফ কেজি কমলাভোগ মিষ্টি নিয়ে আবার যাত্রা শুরু করেছিলাম।গান শুনতে শুনতে আবার ঘুম😴।ঘুম থেকে ডাক দিয়ে আমায় আমার স্ট্যান্ডে নামিয়ে দিয়েছিল।বাস থেকে নেমে রিক্সা নিয়ে বাসায় এসেছিলাম।বাপ্রে সে কি কুয়াশা,আর ঢাকার দিকে কুয়াশার ক পর্যন্ত নেই🙂।
IMG20220122042043.jpg

IMG20220122042001.jpg
Location
বাসায় এসে কাপর চেঞ্জ করে হাত মুখ ধুয়ে আবার ঘুম😶।

cc.@farhantanvir
Shot on. Oppo f19 pro
Date.23/01/22

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.029
BTC 60808.77
ETH 3368.54
USDT 1.00
SBD 2.47