চার ভাই মিলে আনন্দঘন কিছু মুহূর্ত 🥰(১০% বেনিফিশিয়ারি লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম,আশা করি সবাই কুশল আছেন।আলহামদুলিল্লাহ,আমিও ভালো আছি।

পরিবারের লোকের সাথে সময় কাটাতে কার না ভালো লাগে,আর সেই সময় কাটানোতে যদি সবাই ভাই ভাই সম্পর্কের হয় তাহলে তো আর কথাই নাই।আড্ডা শেষ হবে কিনা সন্দেহ।
তো আজকের গল্প আমাদের চার ভাইয়ের।এর মধ্যে একজন আমার নিজের ভাই আর বাকি দুজন কাজিন।আমার নিজের ভাইকে তো আগে দেখাইছি আর নাম হলো ইশাম।আর বাকি দুই কাজিন হলো সাকিব এবং স্পন্দন।স্পন্দনকে নিয়ে একটা কথা না বললেই নয়।আমার মায়ের ফ্যামিলির ফিকের প্রায় সবাই একটা স্বাস্থ্য সম্পন্ন।তো সেই কাতারে স্পন্দনও পরে গেছে।ও এবার উঠলো ক্লাস এইটে।আর অবাক করার বিষয় হলো ওর ওজন ৯০ হয়ে গেছে🙂।ওকে আমি মজা করে মি.৯০ বলে ডাকি😂।ও এতে একটুও বিরক্ত হয়না বরং ভালোভাবেই উত্তর দেয়।
আর সাকিবের সম্পর্কে বলতে গেলে আমার সব কাজিনের মধ্যে ওই আমার সবচেয়ে কাছের এবং ভালোবাসার।বয়সে আমার থেকে তিন চার বছরের বড় হলেও দোস্তের মতো সম্পর্ক আমাদের🥰।
বাসায় খাবার ছিলনা,খাবার ছিলনা বলতে আম্মু ছিলনা বাসায়।চার ভাই ছিলাম বাসায়।তো রাতে তো কিছু খেতে হতো।তাই সিদ্ধান্ত নিয়েছিলাম ক্যাফেতে খেতে যাবো।তো সেই সিদ্ধান্ত অনুযায়ী সন্ধ্যার একটু পরে চারজন মিলে ক্যাফেতে গিয়েছিলাম।
IMG20220218195632.jpg

IMG20220218195703.jpg

ক্যাফেতে গিয়ে বসার পর অর্ডার না দিয়ে শুধু গল্পই করতেছিলাম😂,একটু পরে ওয়েটার এসে অর্ডার নিতে আসলে মনে হলো ডিসাইডই করিনি কে কি খাবো😐।তারপর আমি আমার জন্য সেট মেনু-১ মানে ফ্রাইড রাইস,দুটো ক্রিসপি চিকেন আর ভেজিটেবল প্লাটার,,মি.৯০ নিয়েছিল সেট মেনু-৩ মানে সেট মেনু-১ এর সাথেই মাঞ্চুরিয়ান আর একটা ড্রিংস অতিরিক্ত ছিল।সাকিব নিয়েছিল একটা ক্রিসপি চিকেন বার্গার আর ইশাম জাস্ট একটা ভ্যানিলা মিল্কসেক।অর্ডার নিয়ে ওয়েটার চলে গেলো।তারপর আবার যে কে তাই,গল্প শুরু।মাঝে মাঝে একটু ফটোসেশানও চলছিল😁।
IMG20220218200625.jpg

IMG20220218200353.jpg

হেয়ার ইজ সাকিব এন্ড মি.৯০😁
IMG20220218200240.jpg

মিনিট ১৫ এর মধ্যেই অর্ডার চলে এসেছিল।তারপর গল্প বাদ,ভোজন শুরু😋।
IMG20220218201213.jpg

IMG20220218201019.jpg

IMG20220218201230.jpg

খাওয়ার সময় হয়েছিল আর এক ঘটনা।আমি ছবি তোলার জন্য ওদের মুখের সামন থেকে প্লেট কেড়ে নিয়ে একখানে করেছিলাম😁।কোনো রকমে শুধু ছবিটা তুলেছি আর তারপরেই আমার প্লেট থেকে দুইটা চিকেনই সাকিব আর ইশাম তুলে নিয়েছিল🙂।শুধু ভেজিটেবল দিয়েই খেতে হয়েছিল আমায়💔।

যাইহোক,সব মিলিয়ে কোয়ালিটি টাইম স্পেন্ড করেছি😊মনে রাখার মতো সময় ছিল😇।

cc.@farhantanvir
Shot on. Oppo f19 pro
Location
Date.19/02/22

Sort:  
 2 years ago 

আসলে ফ্যামিলি মেম্বারদের সাথে সময় কাটাতে অনেক ভালো লাগে। মাঝেমধ্যে কাজিনের আসলে তো সময় যে কোন দিক দিয়ে চলে যায় তা বোঝা যায় না। সব ফ্যামিলিতে মোটাসোটা কয়জন থাকে। ভালোই লাগলো আপনার ক্যফের খাবারের ছবি দেখে।মনে হচ্ছে খাবারগুলো অনেক মজাদার।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

হুম আপু,খাবারগুলো আসলেই মজাদার ছিল।আর বিনোদন বক্স স্পন্দনই আমাদের কাজিনদের একমাত্র বিনোদনদাতা😂
যাইহোক,ভালোবাসা নিয়েন🥰

 2 years ago 

চার ভাই মিলে রেস্টুরেন্টে খুব সুন্দর মুহূর্ত পার করলেন ।আপনার চাচাতো ভাই স্পন্দন এত অল্প বয়সে অনেক মোটা হয়ে গিয়েছে যা তার ভবিষ্যতের জন্য অনেক ক্ষতিকর। এখন থেকে তাকে নিয়মিত কন্ট্রোলে রাখতে হবে শরীরের তাহলে ভবিষ্যতে সুস্থতা কাম্য হবে। আপনার ভাইদের সাথে কাটানো মুহূর্তের গল্প আমার কাছে খুবই ভালো লেগেছে ।শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ওর কথা আর বলিয়েন না ভাই🙂ও যে কোন লেভেলের খাদক তা বুঝানোর মতো না😑।একটুও হাটতে চায়না,সারাদিন খাওয়া আর ঘুম।কারো কথা শোনেনা😶খাওয়া নিয়ে ওকে কিছু বলাই যায়না😐

😒 are you kidding me

 2 years ago 

ওয়াও বার্গার টি দেখতে সত্যিই অনেক লোভনীয় লাগছিল। বন্ধুদের সাথে আড্ডা দিয়ে রেস্টুরেন্টে বসে এমন রেসিপি গুলো খেতে সত্যি অনেক ভালো লাগে। তাছাড়াও এই সময় অনেক সুন্দর সুন্দর মুহূর্ত কাটানো যায় আপনার পোস্টটা পড়ে সত্যি আমার বন্ধুদের কথা অনেক মনে পড়ছিল । ধন্যবাদ ভাই আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য । আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাই,সময়গুলো আসলেই দূর্দান্ত হয়🥰আরো বেশি ভাল্লাগে যখন সবার মাঝে একজনকে বেছে নিয়ে তাকে পচাইতে পচাইতে আড্ডা চলে😂🤣
ধন্যবাদ আপনাকেও এতো সুন্দর মনে মন্তব্যের জন্য😊

arabesko.ru_13-1.png

আপনারা মজাদার সব খাবার খাওয়ার মাধ্যমে অনেক সুন্দর একটা সময় পার করেছেন। আপনাদের খাবার গুলো দেখেই তো জিভে পানি চলে আসলো। বিশেষ করে বার্গারের ছবিটা এত কাছ থেকে তোলার কারণে সবচেয়ে বেশি লোভনীয় লাগতেছে। আপনাকে অনেক ধন্যবাদ আপনাদের চার ভাইয়ের আনন্দময় মুহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

qara-xett.png

 2 years ago 

আমি তো পাপ করে ফেলেছি😑,হুদাই জিভে জল এনে দিলাম☹️।
কোনোদিন মিট হলে জল মেটায় দেবোনি😛ভালোবাসা নিয়েন❣️

 2 years ago 

ভাইয়া পরিবারের সাথে সময় কাটাতে অনেক ভালো লাগে।আপনারা চার ভাই মিলে অনেক আনন্দ করেছেন দেখেই খুব ভালো লেগেছে। সব পরিবারেই ভাই বোনের একটা করে লুকানো নাম থাকে 🤭🤣তবে ৯০ ভাইয়ার নাম টা অসাধারণ ছিলো।আমাদের বোনদেরও অনেক সুন্দর সুন্দর কিছু নাম আছে ভাইয়া🤣🤭
প্রথম থেকে শেষ পর্যন্ত আপনার পোস্ট পড়ে খুব ভালো লেগেছে।
ধন্যবাদ ভাইয়া আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আরে আপু ৯০ এর সাথে যে আড্ডা জমে তা বলার মতো না😂🤣আর ওর কথাগুলো শুনলে কেউ ঠিক থাকতে পারবেনা।হাসতে হাসতে অবস্থা খারাপ হয়ে যায়😆
যাইহোক ধন্যবাদ আপনাকেও🥰

I'm coming.. me.90 🙂

বাহ ভালো ফেমাস হয়ে গিয়েছি সবাই দেখি আমাকে নিয়ে কমেন্ট করেছে।😎😎🤘

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61297.02
ETH 2687.45
USDT 1.00
SBD 2.59