নতুন ব্যাগ(১০% বেনিফিশিয়ারি লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুয়ালাইকুম,আশা করি সবাই ভালো আছেন।আলহামদুলিল্লাহ,আমিও ভালো আছি।

ক্লাস সিক্সের পর থেকে বাবার কাছে থেকে ছোট ছোট কারণগুলোর জন্য টাকা নেওয়া একেবারে বন্ধ করে দিয়েছি বললেই চলে।তো ভাবতেই পারেন,তো চাহিদা মেটাতাম কিভাবে?এর উত্তর দিতে গেলে বলবো অন্য ক্ষেত্রে যাই হোক না কেন,আমার আত্মীয় স্বজন পাওয়ার দিক থেকে আমি খুবই ভাগ্যবান। প্রত্যেকে এতো পরিমাণ আদর করে যা বলার বাহিরে💚।নানি দাদিকে হারাইলাম তিন মাসের মধ্যেই।সবসময় তারা এবং অন্য আত্মীয়রা টাকা পয়সা দিতোই🥳।দিতোই বললে ভুল হবে এখনো দেয়।তো তাদের দেয়া টাকা জমিয়েই নিজের চাহিদা মেটাতাম।কিছুদিন হলো এখান থেকে কিছু টাকা পাই যা দিয়ে নিজের খরচ চালাই😊।কিছুদিন আগে অবশ্য নিজের বৃত্তির এবং উপবৃত্তির টাকা,এখানকার কিছু টাকা এবং খালা ফুফুর দেয়া টাকা এক করে আমার হাতের এই ফোনটি কিনেছি🌼।দুদিন আগে এখান থেকে কিছু টাকা তুলেছিলাম।সেটা দিয়েই আবার নিজের প্রয়োজনীয় জিনিসগুলো কিনেছি।চিন্তাভাবনা আছে বাইরে গিয়ে থাকলে পরিশ্রম আরো একটু বেশি করার🙃।বাবা তো এমনিতেই হার্টের পেশেন্ট,তাই সবাই বলেছেই যে বাবাকে যেমন প্রেশার না দেই। তারাও আমায় যথা সম্ভব সাহায্য করবে এবং আমি নিজে যতটুকু পারি।আলহামদুলিল্লাহ,জীবন ভালোই যাচ্ছে🌺।
এবারের পাওয়া টাকা দিয়ে প্রথমে একটা ব্যাগ নিয়েছিলাম যেটা আমার এই মূহুর্তে অতি প্রয়োজনীয় জিনিস।তো তারপর আর কি,চাহিদাই আগে মিটিয়ে নিয়েছি।

ব্যাগের দোকানে

IMG20220123200135.jpg

আমার পছন্দ করা ব্যাগ

IMG20220123200130.jpg

আমি @farhatanvir এবং নতুন ব্যাগ

IMG20220123200141.jpg

স্কুল লাইফ শেষ করে কলেজে উঠতে যাচ্ছি।যেই ব্যাগটি ইউজ করতাম সেটা অবশ্য ছোট ভাই নিয়েছে।কথা ছিল ভাইয়েরই নতুন ব্যাগ নেওয়ার কিন্তু ভাবলাম বাহিরে আমি যাবো তো আমি নতুন নেই আর ও আমারটাই ইউজ করুক🤗।পরে আমার ব্যাগটাই একটু ঘষামাজা করে ওকেই দিয়ে দিয়েছি😁।
মোটামুটি প্রস্তুতি শেষ।টুকিটাকি যা লাগে প্রায় সবই কিনে ফেলিছি।এখন বাকি রেজাল্ট প্রকাশিত হওয়া আর নতুন পরিবেশে নিজেকে খাপ খায়িয়ে নেওয়া😊।দোয়া রাখবেন আমার জন্য🥰,সবার প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসা জানিয়ে বিদায় নিচ্ছি💜।

Cc. @farhantanvir
Shot on. Oppo f19 pro
[Location] (///ungraded.brow.superstitious)
Date.28/01/22

Sort:  

আমিও প্রায় দুই বছর থেকে বাবার কাছ থেকে টাকা নেইনি। যবে থেকে স্টিমিট এ প্রবেশ করি তখন থেকে আর টাকা নেওয়া হয়নি। নিজের খরচ এখান থেকেই চালাতাম আর এখন চালাইও। আপনার পরীক্ষার রেজাল্ট যেন ভালো হয় এই কামনাই করি। আর আপনাকে অনেক ধন্যবাদ ব্যাগ কেনার অনুভূতিগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

ভালোবাসা নিয়েন ভাই 🥰💚

 3 years ago 

আপনার কথাগুলো শুনে তো খুবই ভালো লাগলো। আপনি আপনার বাবার উপহার কোনরকম ভাবে প্রেসার ক্রিয়েট করেন না। প্রেসার কি বলবো আপনি তো একদমই নিজের প্রয়োজনে কোনো রকম কিছু বাবার থেকে চাননা। আসলে আমরা সবাই চায় বাবা-মা যেন আমাদের কারণে কোন রকম চিন্তা না পড়ে যায়। আর আপনি ক্লাস সিক্স থেকে নিজের খরচ এভাবে ওভাবে করে চালাচ্ছেন এটার জন্য তো অনেক ভালো লাগলো। আগের ব্যাগটা নিজের ছোট ভাইকে দিয়ে নতুন একটা আগের কিনেছেন দেখছি। ব্যাগটা খুবই সুন্দর ছিল। আপনার পুরো কথা গুলো আমার অত্যন্ত বেশি ভালো লেগেছে। এভাবেই সুন্দরভাবে চলুন এটাই কামনা। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ দিয়ে ছোট করবোনা আপু🥰,ভালোবাসা নিবেন।আপনার কথাগুলো খুব ভালো লেগেছে💚

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58539.27
ETH 2627.11
USDT 1.00
SBD 2.40