হিলিয়াম'স ডাইনে (১০% বেনিফিশিয়ারি লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম,আশা করি সবাই ভালো আছেন।আলহামদুলিল্লাহ,আমিও ভালো আছি।

IMG_20221003_090317.jpg

এখন বার্থডে উইশ করা মানেই শেষ অংশে ট্রিটের জন্য একটা লম্বা লাইন লেগে দেওয়া।প্রথম ১/২ লাইন ভালো একটু উইশ করবে আর শেষে ৩/৪ লাইন ট্রিট নিয়েই কথা বলবে।মানে,এমনই হয়ে আসছে আরকি।আপাততঃ,কাছের দুইটা ফ্রেন্ড বলতে নাফিস আর জেনি।এদের সাথেই বেশি মেশা হয় ইদানীং।
ওই দুই ব্যাটা অবশ্য নিব্বা-নিব্বি।আর সত্যি বলতে ঘটকের কাজটা কেমনে কেমনে জানি আমার দ্বারাই হয়ে গিয়েছিল 🥲। দুজনের সাথেই যদিও খুব ক্লোজ বাট একসাথে কোথাও গেলে শান্তি পাইনা।দুইজন দুইজনের মতো থাকে আর আমি দুই গালে হাত দিয়ে দেখি💔।

ওদের সেভাবে কখনো খাওয়ানো হয়নি।তো ভাবলাম,বার্থডে উপলক্ষে একটা ট্রিট ওদের দেয়াই যায়।
খাওয়াতে যদি আমি নিজেকে ১০ এর ভেতর ৪/৫ দেই নাফিসকে দিতে হবে ৬।ওর পেট ভরিয়ে দেয়ার সামর্থ্য আমার নেই।তবুও ওর কথা অনুযায়িই হিলিয়াম'স ডাইনে গিয়েছিলাম ওদের ট্রিট দেয়ার জন্য।

5e88781acdb6844f8e6328e9f396c812.0.jpg

দুপুরে একটা রিক্সা নিয়ে তিনজন মিলে একসাথেই গিয়েছিলাম।ওদের কথা অনুযায়ী তিনটা বাসমতী কাচ্চি অর্ডার করেছিলাম।প্রতি প্লেট ছিল ২৪৯ টাকা।আর সাথে নিয়েছিলাম একটা করে কোক।IMG_20221003_090215.jpg
একটু ভীড় থাকায় অর্ডার আসতে বেশ ভালোই দেরি হয়েছিল।প্রায় ৩০/৩৫ মিনিট পর অর্ডার আসলে অপেক্ষার প্রহর মিটেছিল।
7c1e56aedb2d076bf8a6a23d550f6868.0.jpg

ad86b88d4b0eb356df40240fc56e91e5.0.jpg

IMG_20221003_090017.jpg

জেনি চুপচাপ স্বভাবেরই।কিন্তু ব্যাটা নাফিস একটা জিনিস।খেতে খেতে ওরেও বলে না পারলে আমার দিক নজর দিও আর আমাকেও বলে না পারলে আমায় দিস😂।
আমি আবার কেউ কিছু চাইলে না করতে পারিনা😌।হাজার হোক বন্ধু তো।খাওয়া শেষে সামান্য মাংস লেগে থাকা একটা হাড় দিয়ে দিয়েছিলাম ওরে।বন্ধু তো!

f47950e539c52d6a1e4611ab046e8864.0.jpg

টোটাল বিল এসেছিল ৮৩৭ টাকা।পকেট থেকে এতোগুলো টাকা খসা একটু কষ্টদায়কই ছিল বটে💔।তবে সময়টুকু ভালো কেটেছিল।

আল্লাহ হাফেয

©@farhantanvir.
Shot on. Oppo f19 pro
Location
Date.03/10/22

Sort:  
 2 years ago 

নিব্বা-নিব্বিদের সাথে সিংগেল গেলে এরকম কাবাব এর হাড্ডির মত গালে হাত দিয়ে বসে থাকা লাগবেই।এটা ইউনিভার্সাল ট্রুথ।হাহাহা।ভাইয়া খাবারের টেস্ট কেমন ছিল? না মানে,ভাল হলে আমিও একবার ঘুরে আসতাম।

 2 years ago 

খুব একটা ভালোও না আবার খারাপও না।তবে কাচ্চি যদি খেতে চান,আমি গ্রান্ড কাচ্চি-কে সাজেস্ট করবো।ওখানকার পরিবেশটাও মানসম্মত।
লোকেশন, জলেশ্বরীতলা কালি-মন্দিরের পাশেই।

 2 years ago 

আপনি এই নিব্বা নিব্বির মাঝখানে গেলে কাবাবমে হাড্ডি তো হবেনই। যেহেতু ট্রিট আপনি দিয়েছেন সেহেতু আপনাকে হাড্ডি তো হতেই হয়েছে। আপনার বন্ধু ভালই বলেছে খাবার নষ্ট করে লাভ কি। না পারলে তাকে দেয়ার জন্য। আপনি শেষে আবার হাড্ডি সহ একটু মাংস দিয়েছেন। আসলে মাংস কি ছিল নাকি শুধু হাড্ডি দিয়েছেন? যাই হোক কাচ্চি দেখে মনে হচ্ছে তো বেশ ভালই ছিল খেতে।

 2 years ago 

হ্যাঁ, তা মোটামুটি ভালোই ছিল আপু।
সামান্য একটু মাংস লেগে ছিল তাতে😆।দয়ার শরীর আমার।বন্ধু চেয়েছে,না দিয়ে তো থাকতে পারিনা।

 2 years ago 

আসলেই ভাই যদি একজন বন্ধু তার গার্লফ্রেন্ডকে নিয়ে যায় আর সেখানে যদি আরেকজন সিঙ্গেল থাকে তাহলে কেমন জানি একটা অনুভূতি আসে। মাঝে মাঝে মনে হয় যদি আমারও এরকম একটা হইতো তাহলে কতই না ভালো হই। অনেক সুন্দর সময় কাটানো পাশাপাশি ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ভাবে আমাদের সাথে শেয়ার করেছেন ভাইয়া।
আপনাদের সবার জন্য শুভকামনা রইল

 2 years ago 

মনের দুঃখ বুঝতে পেরেছেন ভাই।সেদিন ওখানে বসে দুই/চারবার বলেছিলাম ওদের,আজ আমার কেউ থাকলে তোদেরও দেখাতাম।
ভালোবাসা নিবেন ভাই 😊🥰

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59311.47
ETH 2603.68
USDT 1.00
SBD 2.40