শায়ানের জন্য গিফট কেনা(১০% বেনিফিশিয়ারি লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম,এবিবি-বাসী আশা করি সবাই কুশল আছেন।আলহামদুলিল্লাহ,আমিও ভালো আছি।

IMG_20220809_105730.jpg

দেখতে দেখতে প্রায় এক বছর হয়েই এলো।মনে হচ্ছে যেন এইতো সেদিনেরই ঘটনা।মাগরিবের আজানের একটু আগে,শুভ ভাইয়া আমায় ফোন করে বললো-ক্লিনিকের দিকে আয়। ভাইয়ার ফোন পেয়ে আমি আর দেরি না করে রেডি হয়ে রিকশা নিয়ে ক্লিনিকের দিকে গিয়েছিলাম।সেখানে ভাইয়া ছাড়াও ফুফু,দাদি,শায়ানের নানিসহ আরো অনেকেই ছিল।আমি যাওয়ার পর খুব একটা বেশি সময় লাগেনি,মিনিট ১৫ এর মধ্যেই এক নার্স এসে ভাইয়াকে বললো,মিষ্টি খাওয়ান।সে সময়ে ভাইয়ার মুখের হাসিটা ভোলার মতো না। ভাইয়া আর আমি একসাথেই রুমে গিয়ে শায়ানের মুখ দেখেছিলাম।আর তার কিছুক্ষন পরপরই আপনাদের সাথেও বিষয়টা শেয়ার করা হয় ডিসকর্ডের মাধ্যমে।

IMG20220807142814-01.jpeg

সময় কত দ্রুত চলে যায় তাইনা!সেদিনই আমাদের মাঝে এলো আর এখন এক বছরে পা দিয়েছে।অবাক হওয়ার কি আছে,এটাই স্বাভাবিক।
অনেকদিক আগেই ভাইয়া আমায় বলে রেখেছিল,"রবিবারে রেডি থাকিস।তুই,আমি আর তোর ভাবি শায়ানকে নিয়ে একটু ঘোরাফেরা করবো।মাঝে আমি একদমই সময় পাবোনা,তাই আগে ভাগেই ওর জন্মদিন উপলক্ষে একটু সময় কাটিয়ে আসি কোথাও থেকে।"
তারপর আর কি।আমি হ্যাঁ বলে দিয়েছিলাম।তারপর আমার মাথায় আসলো,ওকে তো কিছু একটা দিতে হবে।তবে আমার এসব বিষয়ে আইডিয়া ছিল একদম জিরো।ওতো ছোট বাচ্চা,ওকে দেবোটা কি!
দোকানে গিয়ে দেখি,একজন মধ্যবয়সী মহিলা।ভাবলাম ভালোই হলো।এনার সাথে ফ্রিলি কথা বলা যাবে।
ওনাকে সব খুলে বলার পর উনি আমাকে দুইটা টয় সাজেস্ট করেছিলেন।একটা টকিং টম আর একটা গাড়ি।
IMG20220804183428.jpg

IMG20220804183401.jpg

আমার কাছে কেনজানি গাড়িটাই ভালো লেগেছিল।আর উনিও বললেন যে,গাড়িটাই ভালো লাগবে।তাই আর ওতো কিছু না দেখে গাড়িটাই নিয়েছিলাম।
IMG20220804184229.jpg

IMG20220804184212.jpg

গত রবিবার শায়ান এসেছিল ভাইয়া ভাবির সাথে।ওর হাতে যখন দিয়েছিলাম খেলনাটা ও যে কি পরিমাণ খুশি হয়েছিল তা বলার বাহিরে।ভাবিরও বেশ পছন্দ হয়েছিল।

IMG_20220809_113216.jpg

অনেক অনেক ভালোবাসা আছে তোমাদের প্রতি শায়ান🖤।সবসময় ভালো থাকো তোমরা আর নিজের বাবার মতো সোজা-সাপটা মানুষ হয়ে ওঠো।

cc.@farhantanvir
Shot on. Oppo f19 pro
Location
Date.09/08/22

Sort:  
 2 years ago 

আসলে বাচ্চারা খেলনা পেলে অনেক খুশি হয়ে যায়।আর বাচ্চাদের খুশি দেখলে এমনিতেই মনটা ভালো হয়ে যায়। এই খেলনাটা আসলে অনেক সুন্দর। আমি কয়েকদিন আগে আমার ভাতিজা জন্য কিনেছিলাম।সে তো খুব খুশি সবসময় এই গাড়ি নিয়ে খেলা দুলা করে। ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। শুভ কামনা রইলো এবং শায়ানের জন্য অনেক দোয়া রইলো।

 2 years ago 

এতো সুন্দর মন্তব্যের জন্য আপনাকেও ধন্যবাদ প্রিয় ভাই🥺💖ভালোবাসা নিয়েন

 2 years ago (edited)

শুভ ভাইয়ের পোস্টে পড়েছিলাম শায়ান বাবুর জন্মদিনের কথা। আজ আপনার পোস্টে দেখছি শায়ান বাবুর জন্মদিন উপলক্ষে আপনার কিনে দেয়া গিফটের গাড়ি। গাড়িটি বেশ সুন্দর, আর এই গাড়িটি পেয়ে আমাদের শায়ান বাবু নিশ্চয়ই অনেক অনেক খুশি হয়েছে। শায়ান বাবুর জন্য অনেক অনেক ভালোবাসা রইলো।♥️♥️

 2 years ago 

গাড়িটা আমার কাছেও বেশ ভালো লেগেছে।ভালোবাসা জানাই আমার এবং শায়ানের পক্ষ থেকে🤍

 2 years ago 

শায়ান অবশ্যই খেলনাটি পেয়ে অনেক খুশি হয়েছে, তার জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল, আপনার গিফট কিনার অনুভূতিটি খুবই ভালো লাগলো পড়ে। শুভকামনা আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া,ভালোবাসা নিবেন💖🌸

 2 years ago 

শায়ান বাবুর জন্য অনেক সুন্দর সুন্দর উপহার কিনেছেন আপনি। গাড়িটা শায়ান বাবুর জন্য সবচাইতে আকর্ষণীয় মানের একটি উপহার হয়েছে বলে আমি মনে করি। দারুন একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাই, ভালোবাসা নিয়েন💖

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65809.66
ETH 2680.91
USDT 1.00
SBD 2.95