ভাই বড় ধন,রক্তের বাধন

in আমার বাংলা ব্লগ3 years ago

আজ ৯ই আগস্ট,২০২১।আমার ছোট ভাই ফারহান ইশরাক ইশামের নবম জন্মবার্ষিকী।
IMG20210809000246.jpg
২০১২ সালের ঠিক এইদিনেই বগুড়ার পপুলার হাসপাতলে সে জন্মগ্রহণ করে।তখন আমি ছিলাম ক্লাস ২ এর ছাত্র।বাবার সাথে রাতের বেলা বাসায় কাটাতাম আর সারাদিন স্কুল এবং ছোট মামার বাসায় কাটায় দিতাম।দিনের বেলা বাবা বগুড়া যেত আম্মুর পাশে থাকার জন্য।আগে কখনো থাকিনি আম্মুকে ছেড়ে,মাঝেমাঝে যখন মনে হতো তখন দুই চোখ পানিতে ভরে যেতো।নিজেকে শান্তনা দিতাম এই ভেবে যে,যাক তাও একটা সাথী পাবো তো।আজ আমার সেই সাথীর নয় বছর পুর্ণ হলো।
IMG_20210809_081021.jpg
আমি নিজে কখনো রাত ১২ টায় কারো কাছে থেকে উইশ পাইনি।কিন্তু ছোটর ক্ষেত্রে যখন সেই সুযোগ আছে তো ওকে আর তা থেকে বঞ্চিত করনি।ঠিক ১১টা৫২ মিনিটে ওকে ঘুম থেকে টেনে তুলেছিলাম।অন্যঘরে নিয়ে গিয়ে ওর জন্য কেনা একটি গেঞ্জি ওকে পড়ায় দিয়ে চুপ করে বসায় রাখলাম।তখনো বাকি ৪ মিনিট।ও তাও সহ্য করতে পারছিল না।সোফার উপর বসেছিল,সেখানেই ঘুম।
IMG20210809000013.jpg
সময় নিজেই যখন বুঝতে পারলো যে আমি ভুল করতেছি তখন খুব তাড়াতাড়ি ঘড়িতে ১২ টা বাজিয়ে দিলো।তারপর আর অপেক্ষা না করিয়ে সবাই উইশ করে ওকে কেক কাটার মজাটা দিয়েছিলাম।
IMG20210809000336.jpg
সবার হাত থেকে কেক খেয়েই বিছানায় চলে গেলো।বললাম যে,আয় একটা সেলফি তুলি।না তার কাছে সে সময়টুকুও নাই।আর শোয়ার আগে বললো,আমার জন্য ফুলওয়ালা কেক রেখে দিও।

Cc. @farhantanvir
Shot on. Oppo f19 pro
Location
Date.09/08/21

Sort:  
 3 years ago 

আপনার পোস্টটা খুবই ভালো লাগল। আপনার ছোট ভাইকে জন্মদিনের শুভেচ্ছা। আশাকরি সে অনেকদূর এগিয়ে যাবে।

 3 years ago 

ভালোবাসা নিয়েন ভাইয়া🥰

 3 years ago 

ইশামের জন্য শুভেচ্ছা রইল।

 3 years ago 

ভালোবাসা অবিরাম🥰

 3 years ago 

আপনার ভাইয়ের জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইলো।

 3 years ago 

ভালোবাসা নিয়েন আপু🥰

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60191.71
ETH 2410.52
USDT 1.00
SBD 2.43