ইয়া হাবিবি,কাম টু খালার বাড়ি(১০% বেনিফিশিয়ারি লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম,আশা করি সবাই কুশল আছেন।আলহামদুলিল্লাহ,আমিও ভালো আছি।

পর্বে যাওয়ার আগে শিরোনাম নিয়ে বলি।গল্পের শিরোনামে দেয়া ইয়া হাবিবি ডায়লগ এবং তারপরে কাম টু ওমুক জায়গা তমুক জায়গা এই কথাটা খুব চলছে সোস্যাল মিডিয়ায়।আজকের পোস্টে বা আমার কোনো পোস্টে এমন ক্যাপশন দিবো ভাবিনি।গতকাল মি.৯০ এর সাথে পরিচয় তো করায়ছিলাম আপনাদের।তো যেদিন খালার বাসায় যাই সেদিন মি.৯০ ও আসছিল ওখানে।ওটা আবার ওর ফুফুর বাড়ি।আসার আগে ম্যাসেজে আমার সাথে ওর কথা হচ্ছিল আর তখনই বলেছিল ইয়া হাবিবি কামিং টু ফুফুর বাড়ি😂।তারপর ভাবলাম,কিউ না মেরে পোস্টকা ক্যাপশন এহি হো যায়😁।

নানি মারা গেছে প্রায় ৪২ দিন হলো।তারপর থেকে নানিবাড়িতে আর যাওয়া হয়নি।নানির বাড়ি আর এই খালার বাড়ি পাশাপাশিই।তো সেজন্য বেশ উৎফুল্ল মানসিকতা নিয়েই গিয়েছিলাম।অবশ্য আমি একা ঘোরার উদ্দ্যেশ্যে সেখানে যাইনি।বিষয়টা ছিল ফ্যামিলি গেট টু গেদারের মতো।কেউই জানতো না আসলে অনুষ্ঠানটা কি উপলক্ষে।খালাতো ভাই বিয়ে করেছে প্রায় বছরখানেক হবে হয়তো।এর মাঝে প্রায় ৩ বার খাওয়া হইছে সেই উপলক্ষে🤣😂।তো এবারও এক মামা বলতেছে নতুন করে আবার বৌ ভাত করা হচ্ছে🤣😂।অথচ,ভাইয়া নিজেই ঢাকায়😂।সে উদ্দেশ্য যাই হোক, আমার খাওয়া আর মজা নিয়ে কথা😇।

আমি ছোট মানুষ, তাই ছোটদের সাথেই মিশি😁।
IMG20220218125029.jpg

ছবিতে চারটা পুচকে দেখতে পাচ্ছেন।একটু করে বলি ওদের সম্পর্কে।আমার পাশে ছোট মেয়েটা হলো আমার খালাত বোনের মেয়ে,নাম রামিন।আদর করে ফাতু বলে ডাকি😁।ওর পাশে হলো হীরন,ও আমার আরেক খালাতো বোনের ছেলে।বয়স কম বাট কথা বার্তা শুধু মহাকাশ নিয়ে।হীরনের পাশেরজন হলো ফারহান তানভীরের আপন ছোট ভাই,ইশাম😊।আচ্ছা ফারহান তানভীরকে চিনেন তো?না চিনলে নাই,আমি পারবোনা চেনাইতে।আর ইশামের পাশেরজন আমার সবচেয়ে আদরের🥰,ও হলো হীরনের ছোট ভাই।নাম মোরসালিন।ওকে ডাকি ফুডুল করে কারণ ও ফিডার উচ্চারণ করতে পারেনা জন্য ফিডারকে ফুডুল বলে ডাকে😂।

অনেক কথা বললাম,ক্ষুধা লাগছে।প্যান্ডেলে যাই।একটু খেয়ে দেয়ে আসি।
IMG20220218124705.jpg

জাস্ট ফ্যামিলি মেম্বাররা ছিল।তাই বাইরে প্যান্ডেল না করে উঠোনেই করেছিল।খাওয়া দাওয়া তখনো শুরুই করেনি।সব ছোটগুলো তার আগেই বসে গিয়েছিল।সেজন্য ওদের দিয়েই খাওয়ানো শুরু হয়েছিল।

ফুডুলের দিকে দেখেন,সামনে পোলাও মাংস রেখে ব্যাটা জুতো নিয়ে বসে আছে🤣😂।
IMG20220218145602.jpg

নিজে মজা নেওয়া এবং আপনাদের দেখানো দুই উদ্দেশ্যেই তুলেছি এটা🤣😂।
IMG20220218145435.jpg

ওরা অনেক খেয়েছে এবার অন্যরাও খাবে আমিও একটু খাবো🤗।
IMG20220218151734.jpg

IMG20220218152310.jpg

IMG20220218152233.jpg

খাইতে ভাল্লাগে,বাট পরিমাণে কম।যেটুকু নেই পুরোই সাফ করে উঠি।তাই কমসম করেই নেই😇।
IMG20220218160105.jpg

খাওয়া দাওয়া করে কিছুক্ষন তন্দ্রার সাথে সময় কাটিয়েছিলাম।তারপর ওকে ছেড়ে সবার থেকে বিদায় নিয়ে আবার বাড়ির দিকে রওনা দিয়েছিলাম।

অনেক কথাও হইছে,আমার খাওয়াও হইছে।এদিকে রাতও বাড়তেছে,প্রায় ৯ টা ১০ বাজে।এখন একটু পড়তে বসবো আর তারপর ঘুম।তো,আমি এখন কেটে পড়ি।আল্লাহ হাফেয😊

cc.@farhantanvir
Shot on. Oppo f19 pro
Location
Date.20/02/22

Sort:  
 2 years ago 
ভাই আপনি বেশ মজার মানুষ বলতে হবে! খুবই চাঞ্চল্যকর মনোভাব ফুটে উঠেছে আপনার আজকের পোস্টে। ক্যাপশনটা দেখে আমিও বেশ অবাক হয়ে গিয়েছিলাম পরে যখন পুরো পোস্টটা পড়লাম সত্যি নিজে নিজেই হাসছিলাম 😄। যাইহোক ফুফুর বাড়িতে বিয়ের মুহূর্ত গুলো খুবই সুন্দর এবং হাস্যকর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনি। বেশ ভালই লাগলো পড়ে মনটা ভালো হয়ে গেল।
 2 years ago 

সবসময় সেই চেষ্টাই করি ভাই,পোস্ট পড়ে যেন সবাই একটু মজা পায়😊আর আপনার মন্তব্য আমায় অনেক অনুপ্রেরণা জুগিয়েছে🥰
ভালোবাসা অবিরাম💙

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44