নতুন অভিজ্ঞতায় নিশাত মামার বিয়েতে (১০% বেনিফিশিয়ারি লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুয়ালাইকুম,আশা করি সবাই ভালো আছেন।আলহামদুলিল্লাহ,আমিও বেশ ভালো আছি।

আজ কি নিয়ে লিখতে যাচ্ছি তা হয়তো বুঝে গেছেন।হ্যাঁ,একটা বিয়ের অনুষ্ঠান নিয়ে।আগেই বলে রাখি,এই রকম অভিজ্ঞতার সম্মুখীন এর আগে কখনো হইনি।বিয়েতে গিয়েছিলাম কিন্তু বর বা বউ কারো দেখা পাইনি😅।
নিশাত মামা হলো আমার বন্ধু নিহাদের বড় ভাই।বন্ধুর বড় ভাই,এই পরিচয়টি ছাড়াও তার সাথে আমার ছোট থেকেই একটা ভালো সম্পর্ক রয়েছে।তো কিছুদিন আগে মামার বিয়ে হইলো।আপনারা জানেন কিছুদিন আগে আমি ঢাকায় ছিলাম।তো মামার বিয়ে ছিল ২২ তারিখে।ঢাকায় আরো কিছুদিন থাকার নিয়ত থাকলেও মামার বিয়ের জন্য ২১ তারিখ রাতেই গাড়িতে উঠতে হয়েছিল😐।আর বাসায় এসে নেমেছিলাম ভোর ৪ঃ৩০ এ।ঘুম থেকে উঠে দেখি ১০ টার মতো বাজে।গাড়িতে ওঠার আগে ভাত খেয়ে উঠেছিলাম আবার মধ্য বিরতিতে হোটেলেও প্যাটিস খেয়েছিলাম।এগুলোর জন্য বদহজম হয়ে মজে হয় পেটে একটু অসুবিধা হয়েছিল ঘুম থেকে ওঠার পর😕।বন্ধুদের ফোন শুরু হয়ে গিয়েছিল একটু পর,বললাম যেতে বোধয় পারবোনা😓।ওরা বললো,আরে আয় তো।কি হয় দেখা যাবে।
নিজেও ভাবলাম যে ঢাকা থেকে এসেছিও মূলত এ কারণেই,দেখি যাই।পরে বাসা থেকে বের হয় কয় বন্ধু মিলে রওনা দিয়েছিলাম।বাসা থেকে প্রায় ৬ কিলোমিটার দূরে ওদের গ্রামের বাড়ি। যেতে ২০ মিনিট মতো লেগেছিল।পৌঁছে দেখি তখন বাজে ২ঃ৪০। বর বা বউ কেউ নেই😑,পরে শুনি বউ গেছে পার্লারে আর বর তাকে সাথে করে নিয়ে গেছে🥴।যা হয় হোক গে,আমার ক্ষুধা লাগছে,খাওয়া নিয়ে কথা।

IMG20220122141831.jpg

IMG20220122144703.jpg

IMG20220122144636.jpg
তাইন,আমি,মামুন এবং সাজ্জাদ।
IMG20220122150143.jpg

খাওয়া দাওয়া ভালোই ছিল। তবে নিজের সমস্যা জন্য খেতে পারিনি বেশি😔।আমরা প্রথম ব্যাচেই বসেছিলাম।ভেবেছিলাম,ব্যাচ শেষ হতে হতেই হয়তো বর বয় চলে আসবে।কিন্তু আসেনি😐।আর ওই অবস্থায় ওতোখন থাকতেও চাচ্ছিলাম না আমি।আগে থেকে ঠিক করা ছিল,সব বন্ধু নির্দিষ্ট পরিমাণ টাকা একত্র করে উপহার হিসেবে দেবো।আমি আমার ভাগের টাকাটা ওদের হাতে দিয়ে চলে এসেছিলাম।সম্পূর্ণ ভিন্ন অভিজ্ঞতা ছিল😊।

cc. @farhantanvir
Shot on. Oppo f19 pro
Location
Date.29/01/22

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56855.76
ETH 2540.09
USDT 1.00
SBD 2.24