কৃতজ্ঞতা প্রকাশ (১০% বেনিফিশিয়ারি লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম,আশা করি সবাই কুশল আছেন।আলহামদুলিল্লাহ, আমিও ভালো আছি।

কিভাবে কি বলে কথা শুরু করবো বুঝতে পারছিনা।আপনারা জানেনই যে,গত মঙ্গলবার আমার ভাইয়ের নাকের অপারেশন করা হয়েছে।তো অপারেশনের ঘন্টা খানেক আগে আমি ওর জন্য দোয়া চেয়ে একটা পোস্ট করেছিলাম আমাদের সবার অতি প্রিয় এই গ্রুপে।

ধন্যবাদ দিয়ে ছোট করতে চাইনা,শুধু বলবো এই প্লাটফর্ম আমার আরেকটা পরিবার আর আপনারা সবাই সেই পরিবারের সদস্য।আমার এক প্রকার অভিভাবক আপনারা😊।সেদিনের ওই পোস্টে আপনারা অনেকেই আমার ভাইয়ের জন্য সমবেদনা প্রকাশ করেছিলেন,আর পাশে দাড়ানোর আশ্বাসও দিয়েছিলেন।সত্যি বলতে,আমি মন থেকেই অত্যন্ত খুশি হয়েছিলাম আপনাদের এতো সুন্দর মনোভাবের জন্য।সবসময় আমরা সবাই এভাবেই একতাবদ্ধ হয়ে থাকবো ইনশাল্লাহ 🖤।সবার লক্ষ্য একদিন পূরন হবেই সবার হাত ধরে।

IMG20220319195907.jpg

আপনাদের সবার দোয়ায় এবং আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভাইটা এখন অনেকটা সুস্থ।স্কুলেও যাওয়া আসা করছে এখন।তবে কথা বলতে একটু সমস্যা হচ্ছে।আমি আপনাদের বলেছিলাম,ওকে নিয়ে একটা ভিডিও করে আপনাদের মাঝে আনবো।কিন্তু ওর ওই সমস্যাটার জন্য সেটা করতে পারিনি।আমি তার জন্য আন্তরিকভাবে দুঃখিত।
IMG20220319195842.jpg

IMG20220319195903.jpg

IMG20220319195930.jpg

গাড়ি নিয়ে খেলছিলো।তখনই কয়েকটা ছবি তুলেছিলাম।কাল ২৬ মার্চ,ছুটি পেয়ে আবার বাসায় আসছি😑।হয়তো কাল ওকে নিয়ে আমাদের মাঠের দিকে যাবো অনুষ্ঠান দেখতে।

সে যাইহোক;আমি আবার একটা কথা বলতে চাই যে,এটা আমার আরেকটা পরিবার।ভালোবাসি এই পরিবারকে,ভালোবাসি প্রতিটা সদস্যকে🤎।সবসময় সবার পাশে থাকার চেষ্টা করবো 🌼।সবার দীর্ঘায়ু কামনা করি🙏।

cc.@farhantanvir
Shot on. Oppo f19 pro
Location
Date.25/03/22

Sort:  
 3 years ago 

আপনার ভাই সুস্থ হয়েছে এ জন্য আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। আপনার ভাই মানে সে আমাদেরও ছোট ভাই। আর ছোট ভাইকে সুস্থ দেখে অনেক অনেক ভালো লাগছে। আপনার সেদিনের পোস্ট দেখে মনে খুব কষ্ট পেয়েছিলাম, আর আজকের পোস্ট দেখে মনের কষ্ট টুকু লাঘব হয়ে গেল। আমাদের ছোট ভাই সর্বদাই সুস্থ ও সবল থাকুক এই প্রত্যাশা করছি।

 3 years ago 

আপনার ভাইয়ের জন্য আমার স্নেহ ও ভালোবাসা রইলো ।আপনার ভাই তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক এই কামনা করি এবং আপনার পরিবার ও আপনার চেয়ে ছোট ভাইটি যেন ভবিষ্যতে অনেক সুস্থ থাকে ভালো থাকে এটাই ভগবানের কাছে প্রার্থনা ‌।

 3 years ago 

আপনার ছোট ভাইয়ের নাকের অপারেশন ভালো ভাবে সম্পন্ন হয়েছে শুনে খুবই খুশি হলাম।এবং এটি জেনে আরো খুশি হলাম যে আপনার ভাই এখন অনেকটা সুস্থ আছে।আপনার ছোট ভাইয়ের প্রতি রইল অনেক অনেক দোয়া এবং অবিরাম ভালোবাসা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 62151.48
ETH 2421.34
USDT 1.00
SBD 2.57